সম্পত্তি ক্রয়-বিক্রয় সংক্রান্ত বিষয় সতর্ক হন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Dec 19, 2022 3:25 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় আপনি একজন রাজনীতিকের সাহায্যে একটি আটকে থাকা ব্যক্তিগত কাজ সমাধান করতে পারেন। আপনার ফিটনেসের জন্য আপনি যে প্রচেষ্টা করেছেন তা প্রতিফলিত হবে। কর্মক্ষেত্রে উপস্থিতি ও একাগ্রতা বাড়বে। আনন্দদায়ক থাকবে বাড়ির পরিবেশ। স্বাস্থ্য ভালো থাকবে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে কোনও নিকটাত্মীয়ের উপস্থিতি বিনোদন ও উত্তেজনার পরিবেশ তৈরি করবেষ কোনও ধর্মীয় পরিকল্পনা সম্পন্ন হবে। আজ পূর্ণ শক্তি অনুভব করবেন। আপনার স্ত্রী ও পরিবার আপনার সমস্যা সমাধান করবে। সতর্ক না থাকলে ভালো সুযোগ হাত ছাড়া হবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের বেশিরভাগ সময় পারিবারিক দায়িত্ব পালনে ব্যয় করুন। শিশুর সঙ্গে সময় কাটালে মনবল বাড়বে। স্বামী-স্ত্রীর মধ্যে মত বিরোধ হতে পারে। ব্যাঙ্কের কাজ শেষ করতে সতর্ক হন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, তাড়াহুড়ো না করে যে কোনও কাজ সেরে নিন। আপনার কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে। অন্যের ভুল ক্ষমা করুন ও সম্পর্ক মধুর রাখার চেষ্টা করুন। ধৈর্য ও শান্তি বজায় রাখুন। সম্পত্তি ক্রয় বিক্রয় সংক্রান্ত বিষয় সতর্ক হন। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টির সম্পর্ক ভালো রাখুন। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আধ্যাত্মিকতা সম্পর্কিত তথ্য পাবেন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে দেখা করতে পারেন। সামাজিক সক্রিয়তা বাড়বে। দাম্পত্য জীবন মধুর হবে। স্বাস্থ্য সমস্যা থেকে আজ মুক্তি পেতে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি ভালো কাটবে। নিকটাত্মীয়ের লক্ষ্য অর্জনে যুক্ত হতে পারেন। আপনার কর্ম আপনার ভাগ্য গঠন করবে। গলার ইনফেকশন ও কাশির সমস্যা হতে পারে। পারিবারিক জীবনে কোনও ধরনের ভুল বোঝাবুঝি আসতে দেবেন না।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি স্বভাবিক হবে। সময়টা সুবিধাজনক করতে একটু চেষ্টা করতে হবে। আপনার প্রতিভা ও ক্ষমতা বৃদ্ধি পাবে। কোনও কারণে ঘরের পরিবেশ খারাপ হতে পারে। স্বামী- স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক হতে পারে। শারীরিক ও মানসিক অবসাদ বিরাজ করতে পারে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দৈনন্দিন রুটিনে কিছুটা উন্নতি হবে। আজ সারাদিন ব্যস্ত থাকতে পারেন। আপনার কাজ ও প্রচেষ্টা আপনাকে সাফল্য এনে দিতে পারে। আজ কোনও ধরনের ভ্রমণ এড়িয়ে চলাই ভালো। পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি বজায় রাখুন। হরমোনের সমস্যা বাড়তে পারে।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনটি আনন্দের মধ্যে দিয়ে কাটবে। আত্মদর্শনের মাধ্যমে আপার জীবনধারার উন্নত হবে। ব্যবসায়িক কাজে মন দিন। স্বামী-স্ত্রী মধ্যে সমন্বয়ের অভাব হতে পারে। মহিলারা জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos