ব্যবসার কাজে শুভ ফল পাবেন এই দুই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Aug 31, 2024 1:33 PM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ছুটি অনুভব করতে পারবেন। আজ পরিবার সম্পর্কিত কাজ সম্পন্ন হবে। আজ ব্যবসার কাজে বিশেষ নজর দিন। আজ বন্ধুদের সঙ্গে আনন্দে দিন কাটবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও প্রভাবশালী ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। আজ কাজকে প্রাধান্য দিন। আজ বিশ্রাম নিতে পারেন। আজ নতুন ব্যবসার কাজে হাত দিতে পারেন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক ও রাজনৈতিক কাজে বিশেষ ব্যক্তির সমর্থন পাবেন। আজ বিনোদনে দিন কাটবে। আজ আর্থিক বিষয় এড়িয়ে চলুন। আজ স্বাস্থ্য ভালো থাকবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নিকটাত্মীয়ের সমর্থন পাবেন। আজ স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে। আজ কর্মক্ষেত্রে ব্যস্ত থাকবে। আজ স্বাস্থ্যের পরিবর্তন হতে পারে। আজ ব্যস্ততার মধ্যে দিন কাটবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পড়াশোনা ও কর্মজীবন সংক্রান্ত কাজে বাধা আসবে। আজ নিকটাত্মীয়ের সঙ্গে মত বিরোধ হতে পারে। আজ নেতিবাচক চিন্তা আপনাকে গ্রাস করবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভাগ্য পরিবর্তন হতে পারে। আজ নিকটাত্মীয়ের সঙ্গে মত বিরোধ হতে পারে। আজ স্ত্রী ও পরিবারের সদস্যের পরামর্শ মেনে কোনও কাজ করুন। আজ মন ভালো থাকবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ব্যক্তিগত ও ব্যবসা সংক্রান্ত কাজ সম্পন্ন হবে। আজ সামাজিক ও রাজনৈতিক কাজের উপযুক্ত সময়। আজ বাড়িতে আনন্দের পরিবেশ বজায় থাকবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ক্লান্তি থেকে মুক্তি মিলবে আজ। ধর্মীয় ও সামাজিক কাজে সময় ব্যয় করুন। আজ দাম্পত্য সম্পর্ক ভোলা থাকবে। আজ অহং ও রাগ রাখুন নিয়ন্ত্রণে। আজ গ্যাস ও মাথা ব্যথার সমস্যা হতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পড়াশোনা ও কর্মজীবন সংক্রান্ত শুভ বিজ্ঞপ্তি পেতে পারেন। আজ স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। আঝ জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। আজ ব্যবসার কাজ উন্নত হবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos