রবিবার এই ব্যক্তিরা সম্পদ এবং প্রতিপত্তি বৃদ্ধিতে খুশি হবেন, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বিনোদনের সুযোগ থাকবে। বিরোধীরা পরাজিত হবে।

 

deblina dey | Published : Aug 31, 2024 7:53 PM IST / Updated: Sep 01 2024, 01:24 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকদের জন্য দিনটি শুভ হবে এবং জীবিকার ক্ষেত্রে তাদের চলমান প্রচেষ্টা ফল দেবে। অতিরিক্ত কাজের কারণে আপনার পরিবারকে অবহেলা করবেন না। যখনই সময় পান তাদের সঙ্গে সময় কাটান। কোনও বিতর্কে জড়ানো ঠিক নয়। অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত থাকলে দিনটি সফল হবে। স্বাস্থ্যের প্রতি উদাসীন হবেন না। আপনার কথাবার্তার উপর নিয়ন্ত্রণ রাখুন। বিরোধীরা পরাজিত হবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

অমীমাংসিত কাজগুলি সম্পন্ন হবে। আপনার মানসিক চাপ কমবে এবং জীবন সুখী হবে। আপনার সম্পদ, অবস্থান, প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার জন্য আপনি যে প্রচেষ্টা করছেন তা সফল হবে। পরীক্ষার জন্য করা কঠোর পরিশ্রম ফলপ্রসূ হবে এবং আপনার প্রতিপক্ষও পরাজিত হবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের ভাগ্য পাশে থাকে এবং গ্রহের শুভ সংমিশ্রণের কারণে আপনার সাহসিকতা বৃদ্ধি পাবে। ধন-সম্পদ বৃদ্ধির কারণে শত্রুরা আপনার প্রতি ঈর্ষান্বিত হবে। পারিবারিক জীবন সুখের হবে। সরকারের পক্ষ থেকে সহযোগিতা থাকবে। আপনার মুলতুবি কাজগুলি সহজেই সম্পন্ন হবে এবং কিছু মূল্যবান জিনিসের ক্ষতি বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। সতর্ক থাকুন এবং অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করুন।

412

কর্কট (Cancer Today Horoscope):

দিনটি কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য সম্মানে পূর্ণ হবে এবং আপনার অমীমাংসিত কাজ শেষ হওয়ার সঙ্গে সঙ্গে আপনি খুশি হবেন এবং আপনার মানসিক চাপও অনেক কমে যাবে। আপনার ব্যবসায়িক পরিকল্পনাগুলি বৃদ্ধি পাবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বিনোদনের সুযোগ থাকবে। বিরোধীরা পরাজিত হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি লাভ ও সাফল্যে পরিপূর্ণ হবে। আপনি গুরুত্বপূর্ণ কাজে ব্যয় করবেন এবং আপনার গৃহস্থালির জিনিসপত্র বৃদ্ধি পাবে। আপনার বাড়িতে আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। অধস্তন কর্মচারী বা আত্মীয়ের কারণে আপনি চাপে পড়তে পারেন। কারও সঙ্গে অর্থের লেনদেন করবেন না, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। শ্বশুরবাড়ি থেকে সুবিধা হবে। যানবাহন ব্যবহার করার সময় সতর্ক থাকুন।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকারা অর্থের দিক থেকে লাভবান হবেন। সারাদিন বিশেষ কিছু করার তাড়া থাকবে আপনার। আর্থিক দিক থেকে সাফল্য পাবেন। কথার ভদ্রতার সঙ্গে আপনার অনেক অমীমাংসিত কাজ সম্পন্ন হবে এবং আপনার সুনাম বৃদ্ধি পাবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হোন এবং আপনার খাদ্যাভাসে সংযম করুন। শ্বশুরবাড়ি থেকে সুবিধা হবে। আপনি অর্থের দিক থেকে বিশেষ সুবিধা পাবেন এবং ব্যবসায় ভাল লাভ পাবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকরা তাদের কর্মজীবনে লাভবান হবেন এবং আপনার প্রচেষ্টা ও সাহসিকতা বৃদ্ধির কারণে অনেক অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। বেকারদের চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক দিক থেকে করা প্রচেষ্টা সফল হবে। আপনার খাদ্যাভ্যাসের উপর নিয়ন্ত্রণ রাখুন। শ্বশুরবাড়ি থেকে সুবিধা হবে। ঝগড়া-বিবাদ এড়িয়ে চলুন। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। সাবধানে কাজ করুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের কর্মজীবনে সাফল্যের দিন। আপনি পুরানো ঋণ পরিশোধে সফল হবেন এবং কর্মজীবন ও ব্যবসায়িক দিক থেকে সাফল্য পাবেন। আপনার খাদ্যাভাসে ধৈর্য ধরুন, অন্যথায় আপনাকে অপ্রয়োজনীয় খরচের সম্মুখীন হতে হতে পারে। আপনার বিরোধীরা শেষ হয়ে যাবে এবং কেউ আপনার কোন ক্ষতি করতে পারবে না। চাকরিতে সাফল্য পাবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকাদের দিনটি সাবধানে কাটাতে হবে। হিংসুক বন্ধুদের থেকে সাবধান। আর্থিক দিক থেকে সাফল্য পাবেন। কথার ভদ্রতা আপনার সুনাম বৃদ্ধি করবে। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। খাওয়া দাওয়ায় সংযম করুন। শ্বশুরবাড়ি থেকে সুবিধা হবে। আপনার পরিকল্পনা সফল হবে এবং মুলতুবি কাজ সম্পন্ন হবে। আপনার সম্পদ এবং প্রতিপত্তি বৃদ্ধিতে আপনি খুশি হবেন।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য দিনটি সাফল্যে পূর্ণ হবে এবং আজ আপনার অমীমাংসিত কাজ শেষ করার জন্য বিশেষ আনন্দ থাকবে। কর্মসংস্থানের জন্য আপনার চলমান প্রচেষ্টা সফল হবে। আপনি উপহার এবং সম্মানের সুবিধাও পাবেন। অন্যের সহযোগিতা গ্রহণে সফল হবেন। কোথাও আপনার প্রিয় কারও সঙ্গে দেখা হওয়ার কারণে ভ্রমণ ও ভ্রমণের পরিস্থিতি সুখকর হবে এবং সারাদিন আপনার মন খুশি থাকবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং পেশাগত জীবনে আপনার জন্য লাভের সম্ভাবনা রয়েছে। সরকারের কাছ থেকে সহযোগিতা পাবেন। পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। আপনি একটি ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে দেখা করার সুযোগ পাবেন এবং তার সঙ্গে দেখা আপনার মনে নতুন আত্মবিশ্বাস জাগ্রত করবে। আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখলে ভালো হবে। কোনও কাজের কারণে আপনার ইতিবাচক কোথাও ভ্রমণের কারণ হবে এবং আপনাকে পালিয়ে যেতে হবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির লোকেরা কর্মজীবনের দিক থেকে সুবিধা পাবেন এবং আপনার জীবনে চলমান বিবাদের অবসান ঘটবে। আপনি পুরানো ঝগড়া এবং ঝামেলা থেকে মুক্তি পাবেন। ব্যবসায়িক সুনাম বাড়বে। উপহার খ্যাতি ও সম্মানের সুফল পাবেন। কিছু কাজ শেষ হলে আপনার স্বভাব ও আধিপত্য বাড়বে। শ্বশুরবাড়ি থেকে উত্তেজনা থাকবে। বন্ধুদের সঙ্গে দিনটি আনন্দে কাটবে।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos