Numerology: উন্নতির সুযোগ আসবে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Feb 20, 2024 6:04 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। আজ বিশ্রামে সময় কাটবে। আজ বিনোদনমূলক অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আজ ব্যবসায় নতুন সিদ্ধান্ত নিতে পারবেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আপনার মধ্যে পূর্ণ শক্তি অনুভব করবেন। আজ ব্যবসার পরিস্থিতি অনুকূল হবে। আজ রাগ রাখুন নিয়ন্ত্রণে। সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি বেশিরভাগ সময় সৃজনশীল কাজে কাটবে। বাড়ির সংস্কার ও সাজসজ্জার কাজের রূপরেখা দেওয়ার সময় এসেছে। আজ কোষ্ঠকাঠিন্য ও পেট খারাপ হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অনলাইন কেনাকাটা ও মজায় দিন কাটবে। আজ মানসিক চাপ থেকে মুক্ত হবেন। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো হবে। কম্পিউটার ও শেয়ারবাজারের কাজে হবে উন্নতিয

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সম্পত্তি লেনদেন সংক্রান্ত পরিকল্পনা সফল হবে। একে অপরের সঙ্গে দেখা বলে আনন্দের পরিবেশ তৈরি হবে। আজ সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। শিক্ষার্থীরা পড়াশোনায় পূর্ণ মন দিন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, হঠাৎ করে কোনও ভালো খবর পেতে পারেন। স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারবেন না। আর্থিক বিষয় সতর্ক হন। আর্থিক অবস্থা উন্নত হতে পারে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভাগ্য আপনার সঙ্গে থাকবে। ব্যবসায়িক কাজে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। আজ পরিবারের বাজেট খারাপ হতে পারে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সম্পত্তি ক্রয় বা বিক্রয়ের জন্য সময় ভালো সময়। ধর্মীয় ও সামাজিক কাজে সময় কাটবে। আজ বীমা, সম্পত্তি, কমিশন সম্পর্কিত চুক্তি করতে পারেন। বিনিয়োগের জন্য ভালো দিন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি কোনও প্রভাবশালী বা রাজনৈতিক ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। উন্নতির সুযোগ আসবে। আজ স্বাস্থ্য চমৎকার হবে। সহকর্মীর সঙ্গে ভালো সময় কাটবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos