দাম্পত্য জীবনে ফাটল দেখা দিতে পারে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Mar 19, 2023 8:56 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অমীমাংসিত কাজ সুশৃঙ্খলভাবে সম্পন্ন হবে। যারা কিছু সময়ের জন্য আপনার বিরুদ্ধে ছিল তারা আপনার পক্ষে আসবে। এই সময়ে আপনার প্রতিভা শনাক্ত করতে পারেন না। কর্মক্ষেত্রে কোনও প্রতিকূল পরিস্থিতি দেখা দিলে আপনার রাগ নিয়ন্ত্রণ করুন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি সামাজিক কর্মকান্ডে অবদান রাখবেন। আপনার নম্র স্বভাবের জন্য আপনি বাড়িতে ও সমাজে প্রশংসিত হবেন। প্রতিবেশীদের সঙ্গে কোনও পুরনো সমস্যা সমাধান হবে। কোনও সমস্যা হলে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেওয়া বাঞ্ছনীয়। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময়টা কঠিন হবে। আপনি আপনার কঠোর পরিশ্রম ও যোগ্যতার মাধ্যমে আপনার লক্ষ্য অর্জন করতে পারেন। অর্থ সংক্রান্ত কাজে সতর্কতা অবলম্বন করতে হবে। যুবকদের মজা করে সময় নষ্ট করা উচিত নয়। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু দিন ধরে যে সমস্যা চলছে তা দূর হবে। যে কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ও নির্দেশনা অনুসরণ করুন। আয়কর সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিতে পারে। ব্যবসায় আপনার কাজগুলো সম্পূর্ণ গুরুত্ব সহকারে সম্পাদন করুন।
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু লোক আপনার সম্পর্কে গুজব ছাড়তে পারে। ব্যক্তিগত ও সামাজিক বিষয়ে ব্যস্ততা থাকবে। আপনার অতিরিক্ত আত্মবিশ্বাস ও অহংকারও আপনাকে আপনার লক্ষ্য থেকে বিভ্রান্ত করতে পারে। অর্থনৈতিক অবস্থাও আগের চেয়ে ভালো হবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে অমীমাংসিত কাজ সম্পূর্ণ করার জন্য এটি একটি ভালো সময়। পরিস্থিতি আপনার পক্ষে কাজ করবে। সুখবর প্রাপ্তির কারণে বাড়িতে উৎসব মুখর পরিবেশ থাকবে। সরকারি চাকরিতে উচ্চ পদস্থ আধিকারিকদের সঙ্গে কোনও বিষয়ে না জড়াতে হবে সেদিকে খেয়াল রাখা জরুরি। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছেন, কোনও স্থগিত পেমেন্ট পাওয়া যাবে না, চেষ্টা চালিয়ে যান। ধৈর্য সহকারে প্রতিটি কাজ সম্পন্ন করলে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি যদি নতুন কোনও ক্ষেত্রে কাজ শুরু করার কথা ভাবছেন, তাহলে আপনাকে পুনর্বিবেচনা করতে হবে।    

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের শুরুতে একটি সঠিক রূপরেখা তৈরি করুন। অত্যাধিক কাজের বোঝা হবে, তাই বিশ্রাম ও আনন্দের দিকে মনোনিবেশ করবেন না। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। অর্থ ও সময়ের অপচয় এড়াতে যে কোনও ধরনের ভ্রমণের স্থগিত করার পরামর্শ দেওয়ার হচ্ছে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু লাভজনক বিনিয়োগ স্কিম তৈরি করা হবে। মানসিক শান্তি ও শিথলতা দেয়। ছাত্র ও যুবকদের তাদের কর্মজীবন সম্পর্কে কারও নির্দেশনা প্রয়োজন। অংশীদারিত্ব সম্পর্কিত ব্যবসায় স্বচ্ছতা বজায় রাখা খুবই গুরুত্বপূর্ণ।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos