আজ পরিশ্রমের মধ্যে দিন কাটবে এই তারিখের জাতক-জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Mar 24, 2023 2:58 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে ও তাদের নির্দেশনায় দিন কাটবে। আটকে থাকা কাজে গতি আসবে। আয়ের তুলনায় ব্যয় বেশি হবে। অংশীদারিত্ব প্রকল্পে ব্যবস্থা নিন। ইতিবাচক ভাবে দিন কাটবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় কাজে সাফল্য আসবে। নতুন শক্তি ও উদ্যম অনুভব করবেন। অন্যের কাছ থেকে আশা না করে নিজের সামর্থ্যের ওপর ভরসা রাখুন। ব্যবসায় মন দিন। শিশুদের কাজের ওপর নজর রাখুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের কিছু সময় আপনার কাজে কাটবে। অভিজ্ঞ লোকেরা আপনার ইতিবাচক দিকের সঙ্গে পরিচয় পাবেন। ব্যবসা সংক্রান্ত সিদ্ধান্তের ক্ষেত্রে তাড়াহুড়ো নয়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিন। পরিবারের সদস্যদের যত্ন নিন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বেশিরভাগ সময় একজন বিশেষ ব্যক্তির সঙ্গে ও ধর্মীয় কাজে কাটবে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। ছাত্র ও যুবকরা তাদের পড়াশোনা এগিয়ে নিয়ে যেতে সফল হবেন। সম্পর্কে দূরত্ব তৈরি হতে দেবেন না। কঠোর পরিশ্রম করতে হতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার কর্মদক্ষতা বৃদ্ধির জন্য ভালো সময়। কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ হলে স্বস্তি আসবে। অসাবধানতা আপনাকে আপনার লক্ষ্য থেকে বিভ্রান্ত করবে। ব্যবসায় আটকে থাকা কাজ শেষ হবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও বিশেষ কাজে সাফল্য আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিত কাজে সময় কাটালে শান্তি পাবেন। রাজনৈতিক কর্মকান্ড থেকে দূরে থাকুন। মাঠে প্রতিযোগীদের উপেক্ষা করবেন না। ব্যবসায় অ্যাকাউন্টিং কাজে স্বচ্ছতা আসবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ব্যক্তিগত কাজের বিষয় পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করুন। আর্থিক বিষয় বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিন। সম্পর্ক তিক্ত হতে পারে। আপনার ফোকাস রাখুন কাজে। আজ কোনও কাজে অর্থ ব্যয় হতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কোনও প্রভাবশালী ব্যক্তিদের থেকে দুর্দান্ত নির্দেশনা পেতে পারেন। আজ উপযুক্ত ফল পাবেন। অর্থ সংক্রান্ত কোনও কাজ সমাধান হবে। নিকটাত্মীয়ে দ্বারা বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের মধ্যে পারিবারিক দায়িত্ব ভাগ করে নিন। আধ্যাত্মিক ও ধর্মীয় কাজে সময় কাটান। বিনিয়োগ বা ব্যাঙ্ক সংক্রান্ত কাজ সমাধান হবে। ব্যবসায়ির কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে। কঠোর পরিশ্রম করতে হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos