রাগ ও খারাপ শব্দের ব্যবহারে বিপদ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। দেখে নিন এক ঝলকে।

Chirag Daruwalla | Published : Nov 26, 2022 3:20 AM IST / Updated: Nov 26 2022, 08:55 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় কিছু সামাজিক ও ধর্মীয় সংস্থায় আপনার অবদান আপনাকে সমাজে একটি নতুন পরিচয় দেবে। আপনার অবদান আপনাকে সামাজে একটি নতুন পরিচয় দেবে। আপনি পরিবার ও ব্যবসার মধ্যে সম্প্রীতি বজায় রাখতে সক্ষম হবেন। ব্যবসায় অর্থনৈতিক অবস্থা চমৎকার হবে। আজ নেতিবাচক চিন্তার আপনার আত্মবিশ্বাস কমতে পারে।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
আপনি আপনার আত্মবিশ্বাস ও শক্তির সঙ্গে আপনার কাজগুলো সম্পাদন করতে সক্ষম হবেন। কিছুটা অসুবিধা হতে পারে। দৃঢ় সংকল্পের মাধ্যমে সহজেই যে কোনও সমস্যা সমাধান হবে। অতিরিক্ত মানসিক চাপের কারণে শিশুদের মনোবল কমে যেতে পারে। দাম্পত্য সম্পর্কে ভুল বোঝাবুঝির কারণে বিবাদ দেখা দিতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার ব্যক্তিগত কাজ খুব সঠিকভাব সম্পন্ন হবে। পরিবারে কোনও ধর্মীয় সফলরের আয়োজন হতে পারে। দিনটি খুব ব্যস্ত হতে পারে। এখন কঠোর পরিশ্রমের ফলাফল পেতে পারেন। অর্থ ছাড়া অন্য মানুষের ঝামেলায় জড়াবেন না। কর্মক্ষেত্পে আপনার আধিপত্য বজায় থাকবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে শৃঙ্খলা বজায় রাখার চেষ্টা সফল হবে। আপনি অপ্রয়োজনীয় কাজ থেকে আপনার মনোযোগ সরিয়ে আপনার কাজগুলোতে মনোনিবেশ করবেন। পরিবারের কোনও সদস্যের বিয়ে সংক্রান্ত সম্পর্কও থাকতে পারে। কর্মক্ষেত্রে কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। নেতিবাচক কাজের লোকেদের সঙ্গে কোনও ধরনের যোগাযোগ করবেন না।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি একটি অনুষ্ঠানে অংশ নেওয়ার আমন্ত্রণও পেতে পারেন। তরুণরা তাদের প্রথম আয় পেয়ে খুশি হবেন। আয়ের পাশাপাশি ব্যয় বাড়বে। বাচ্চাদের সঙ্গে সময় কাটান। ব্যবসা সংক্রান্ত প্রতিযোগিতায় আরও সমস্যায় পড়তে হতে পারে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছেন, সম্মানীয় ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ নতুন শক্তি দেবে। আপনার সম্মান ও আদর্শের বিশ্বাসী সম্পদেপ প্রত্যাশা আপনাকে সফল করবে। অনেক সময় নেতিবাচক আচরণ শিশুকে বিরক্ত করতে পারে। ভাগ্য এই সময় আপনাকে সমর্থন করবে। স্বামী-স্ত্রী মধ্যে কোনও বিষয় বিবাদ হতে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় অবস্থা উপকারী হবে। বাড়িতে অতিথির আনাগোনা হতে পারে। মন্দির ও ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ হবে। ব্যবসায়িক কাজ ধীর গতিতে হবে। আপনার রাগ ও খারাপ শব্দ ব্যবহার আপনার সন্তানদের উপরও নেতিবাচক প্রভাব ফেলতে পারে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহ চারণভূমি আপনার পক্ষে রয়েছে। আপনার মনের ইচ্ছা পূরণ হবে যার কারণে মন খুশি হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে আপনার পরিবারের সদস্যের সঙ্গে পরামর্শ নিতে পারেন। স্ত্রী ও পারিবারের সদস্যদের সমর্থন আপনার মনোবল বজায় রাখবে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পরিবারের সদস্যদের মধ্যে পারিবারিক দায়িত্ব ভাগ করে আফনার কাজ কিছু সময় ব্যয় করুন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটান। আপনি যদি বুঝতে ও চিন্তা করে সময় ব্যয় করেন তবে আপনার অনেক কাজ শেষ হবে। প্রতিকূল পরিস্থিতিতে আপনার প্রতি পরিবারের সদস্যদের সমর্থন আপনাকে শক্তি দেবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos