গুরুত্বপূর্ণ জিনিস চুরি হওয়ার সম্ভাবনা আছে, সতর্ক থাকুন এই তারিখের জাতক জাতিকা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 28, 2023 2:59 AM IST / Updated: Jan 28 2023, 08:33 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল হবে। কিছুদিন ধরে আটকে থাকা কাজে গতি আসবে। সন্তানের কর্মজীবন ও শিক্ষা সংক্রান্ত যে কোনও উদ্বেগ সমাধান হবে। ব্যবসায় চ্যালেঞ্জের সম্মুখীন হবেন। দৈনন্দিন রুটিন ও ডায়েট অবহেলা করবেন না।
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে হঠাৎ দেখা আপনার জন্য উপকারী হবে। উত্তরাধিকার মামলা চললে, তাতে ভালো ফল আসবে। শান্তভাবে সমস্যা সমাধান করুন। সাফল্য অর্জন করতে পারবেন। স্বামী-স্ত্রী একে অপরের সম্প্রীতি সমাধান খুঁজে পাবেন। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের কারণে পেট ব্যথা হতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দিনের কিছু সময় আধ্যাত্মিক কাজে ব্যয় করুন। মানসিক শান্তি বজায় থাকবে। পড়াশোনা সংক্রান্ত বাধা দূর হবে। সম্পত্তি বা ভাগের মতো সমস্যার কারণে ঝামেলা হতে পারে। ধৈর্য ও সংযম বজায় রাখুন। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার নীতিগত দৃষ্টিভঙ্গি আপনাকে সমাজে একটি বিশেষ স্থান অর্জন করবে। কিছু রাজনৈতিক লোকের সঙ্গে দেখা ভবিষ্যতের জন্য উপকারী হবে। ঘরের পরিবেশ আনন্দের হবে। অলসতা ও ক্লান্তি থাকবে।
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বেশিরভাগ সময় পারিবারিক কাজে ব্যয় হবে। সম্পত্তি সংক্রান্ত কাজের জন্য সময় লাভজনক হবে। শারীরিক সমস্যা দেখা দেবে। বিশ্বাস ও ভালোবাসা বজায় রাখুন। আজ বড় সিদ্ধান্ত নেওয়ার সাহস আসবে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সরকারি বিষয় আটকে থাকা কাজে গতি আসবে। সফল হবেন আজ। নিকটাত্মীয়ের কারণে মন অশান্ত হবে। অর্থের লেনদেনের বিষয় সতর্ক থাকুন। পায়ে ব্যথায় ভুগতে পারেন। কর্মক্ষেত্রে সমস্ত কাজে তত্ত্বাবধান কর
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার মন অনুসারে কাজ করতে পারেন। অন্যের পরামর্শ নেওয়ার আগে নিজের মনের কথা শুনুন। যে কাজে বিনিয়োগের কথা ভাবছেন, সে বিষয় চিন্তা করুন। পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি বজায় রাখুন।
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, জমি সংক্রান্ত কাজের সকল সমস্য়া দূর হবে। স্বামী-স্ত্রী দুজনে ব্যস্ত থাকতে পারেন। আজ আপনার কারণে ঝামেলা হতে পারে। আবেগের বসে কোনও সিদ্ধান্ত নেবেন না। কোনও জিনিস আজ চুরি হতে পারে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়ি রক্ষণাবেক্ষণ বা উন্নতি সম্পর্কিত পরিকল্পনা থাকলে তা বাস্তু মেনে করুন। ব্যক্তিগত কাজে সময় নিন। অন্যের বিষয় কাজ করতে গিয়ে আপনি সমস্যায় পড়তে পারেন। কর্মক্ষেত্রে ঝুঁকিপূর্ণ কোনও কাজে আজ হাত দেবেন না। স্বামী-স্ত্রী একে অপরের প্রতি সহযোগিতামূলক হতে হবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos