দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আজকের দিন, কার জন্য দিনটি শুভ

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 27, 2023 3:14 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার বিশ্হাস ও দক্ষতার মাধ্যমে পরিস্থিতি উন্নত করার চেষ্টা করুন। সম্পত্তি সংক্রান্ত বিষয় আটকে থাকা কাজে আজ মন দিন। কাজের ক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
বাড়ির সাজসজ্জা ও রক্ষণাবেক্ষণের কাজের প্রয়োজনীয় জিনিস কেনাকাটায় সময় কাটবে। নেতিবাচক অবস্থার কারণ ব্যবসায় খারাপ প্রভাব পড়তে পারে। আর শিক্ষার্থীরা সাফল্য না পেয়ে হতাশ হতে পারেন। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থার অনুকূল হবে। মন থাকবে প্রশান্ত। ইতিবাচক অগ্রগতির মানুষের সঙ্গে সম্পর্ক বাড়বে। স্বাস্থ্যের কারণে উদ্বেগ হতে পারে। কারও সঙ্গে আজ তর্ক করবেন না। বিপদে পড়তে পারেন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে বিশেষ আত্মীয়ের আগমনের কারণে উদ্বেগ তৈরি হতে পারে। আজ কোনও সুখবর পেতে পারে। দিনের শুরুতে কিছুটা তাড়াহুড়ো হতে পারে। রাগ ও আবেগ রাখুন নিয়ন্ত্রণে। কোনও ছোট জিনিস অবহেলা করবেন না। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার যোগ্যতা মানুষের সামনে প্রকাশিত হবে। লোকেদের নিয়ে চিন্তা করবেন না। আপনার মন অনুসারে কাজ করুন। অহংকারকে আপনার ওপর আধিপত্য করতে দেবেন না। কর্মক্ষেত্রে যে কোনও কাজ সুষ্ঠুভাবে করুন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছন, আজ গ্রহের পরিবর্তন আপনার জন্য উপকারী ও সুখের পরিস্থিতি তৈরি করবে। অলসতাকে আপনার ওপর আধিপত্য বিস্তার করতে দেবেন না। তর্ক না করে শান্তি ও বোঝাপড়ার সঙ্গে কাজ করুন। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় ও ভাগ্য আজ আপনার পক্ষে কাজ করছে। আপনি যে কাজে হাত দেবেন তা সঠিক ভাবে সম্পন্ন করতে পারবেন। আত্মবিশ্বাস বাড়বে। হঠাৎ কোনও সাফল্য আসবে। আর্থিক কাজ হিসেব-নিকেশ করতে গিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, একটি ধর্মীয় তীর্থযাত্রা সম্পর্কিত একটি পরিকল্পনাও থাকবে। কোনও গুরুত্বপূর্ণ বা রাজনৈতিক ব্যক্তির সঙ্গে বৈঠক হবে। পরিবারের কোনও সদস্যের ব্যবহারিক জীবনে কিছুটা উত্তেজনা হতে পারে। স্বামী-স্ত্রী মধ্যে উত্তেজনা থাকতে পারে। আর্থিক দিক থেকে দিনটি ভালো কাটবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার আর্থিক পরিকল্পনা শুরু করার উপযুক্ত সময়। আপনার প্রচেষ্টা সাফল্য এনে দেবে। বিনিয়োগ সংক্রান্ত কাজের জন্য ভালো দিন। যে কোনও নেতিবাচক যোগাযোগ এড়িয়ে চলুন। আপনার কোনও গোপনীয়তা প্রকাশ পেতে পারে। যা পরিবারের জন্য খারাপ পরিণতি হতে পারে।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos