দাম্পত্য কলহ বৃদ্ধি পাবে, দেখে নিন আজ কোন তারিখের জাতক জাতিকার দিন কেমন কাটবে

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 28, 2024 4:08 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় আপনি একজন রাজনীতিকের সাহায্যে একটি আটকে থাকা ব্যক্তিগত কাজ সমাধান করতে পারেন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হবে। স্বাস্থ্য ভালো থাকবে। আজ মিথ্যা যুক্তি থেকে দূরে থাকুন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, নিকটাত্মীয়ের সঙ্গে বিনোদনে দিন কাটবে। আজ ধর্মীয় পরিকল্পনা সম্পন্ন হতে পারে। আজ স্ত্রী ও পরিবার আপনার সমস্যা সমাধানে উদ্যোগ নেবে। আজ গরম থেকে নিজেকে রক্ষা করুন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বেশিরভাগ সময় পারিবারিক দায়িত্ব পালনে কাটবে। আজ শিশুদের সঙ্গে সময় কাটালে মনোবল বাড়বে। আজ স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। স্বামী-স্ত্রীর মধ্যে মত বিরোধ হতে পারে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, তাড়াহুড়ো করে কাজ শেষ করার চেষ্টা করুন। আজ ধৈর্য ও শান্তি বজায় থাকবে। বন্ধুত্বপূর্ণ আচরণের জন্য সব কাজে আসবে সাফল্য। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা দেখা দিতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আধ্যাত্মিক কাজ সম্পর্কিত কোনও তথ্য পেতে পারেন। আজ একগুঁয়ে আচরণের কারণে বিপাকে পড়তে পারেন। আজ দাম্পত্য সম্পর্ক মধুর হবে। স্বাস্থ্য সমস্যা উপশম হবে। আজ ব্যবসায় বৃদ্ধি হতে পারে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের শুরু ভালো কাটবে। আজ নিকটাত্মীয়ের সঙ্গে সময় কাটাবেন। আজ অর্থনৈতিক অবস্থা উন্নত হবে। গলার ইনফেকশন বা কাশির সমস্যায় ভুগতে পারেন। বিজ্ঞান বিষয় শিক্ষার্থীদের আগ্রহ বাড়বে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিন ভালো কাটবে। আজ সময় সুবিধাজনক হওয়ায় যে কোনও কাজ সম্পন্ন করার চেষ্টা করুন। আজ শারীরিক ও মানসিক অবসাদ বিরাজ করবে। আজ বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি হবে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দৈনন্দিন রুটিনে কিছুটা উন্নতি হবে যার কারণে ব্যস্ত থাকতে পারেন। আজ হরমোন সংক্রান্ত সমস্যা বাড়বে। আজ ভাইদের সঙ্গে সম্পর্ক মধুর হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ কোনও কারণে মন খুশি থাকবে। আজ আত্মদর্শনের মধ্যে জীবনের উন্নতি হবে। আজ মহিলারা জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। আজ কোনও কারণে হতাশ হতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos