আজ নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Aug 29, 2024 1:40 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ গাড়ি বা বাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। আজ কোনও অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ পাবেন। আজ ব্যয়ের ক্ষেত্রে নিজের বাজেট বুঝে চলুন। আজ নিজের মেজাজ রাখুন নিয়ন্ত্রণে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, হঠাৎ কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হতে পারে। শেয়ার বাজারে মন্দা দেখা দেবে। আজ আর্থিক অবস্থা সন্তোষজনক নাও হতে পারে। বিনিয়োগে ক্ষেত্রে সতর্ক হন। স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আটকে থাকা কাজে গতি আসবে। আজ দীর্ঘ সময়ের জন্য আর্থিক অবস্থা উন্নত হবে। আজ প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে। আজ টাকা ধার নেবেন না।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় আর্থিক উন্নতি হবে। গ্রেহ অবস্থা অনুকূল। আজ আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ স্থগিত রাখতে হতে পারে। আজ বাড়ির পরিবেশ ইতিবাচক হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার নেওয়া সিদ্ধান্ত সঠিক প্রমাণিত হবে। আজ ব্যবসার কাজে কোনও ধরনের ক্ষতি হতে পারে। আজ আত্মীয়ের সঙ্গে বিবাদের সম্ভাবনা আছে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ মেজাজ শান্ত রাখুন। আজ বিনোদনে সময় কাটবে। আজ আপনার প্রয়োজনীয় কাজ সময় মতো শেষ হবে। তেমনই আজ আত্মবিশ্বাসের অভাব বোধ করতে পারেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার সম্মান ও খ্য়াতি বৃদ্ধি পাবে। আজ ঋণ সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। ঋতুপরিবর্তনের কারণে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ দিনটি চমৎকার কাটবে। আজ সন্তানের কাছ থেকে সুখবর পেতে পারেন। আজ রাগ রাখুন নিয়ন্ত্রণে। আঝ কোনও ধরনের বড় ক্ষতির আশঙ্কা আছে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অর্থনৈতিক অবস্থ ভালো থাকবে। আজ ভাইদের থেকে বিশেষ কাজে সাহায্য পাবেন। আজ ব্যস্ততার কারণে পরিবারকে বেশি সময় দিতে পারবেন না।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos