বৃহস্পতিবার এই ব্যক্তিরা কোনও আর্থিক লেনদেন করবেন না, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

শত্রুদের থেকে সতর্ক থাকুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন। একজন সুখী মানুষ হওয়ায় আপনি যা বলবেন তা সবাই পছন্দ করবে এবং আপনার জনপ্রিয়তা বাড়বে।

 

deblina dey | Published : Aug 28, 2024 7:45 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতকদের জন্য দিনটি সৌভাগ্যের হবে এবং আপনি আপনার সমস্ত কাজে সাফল্য পাবেন। রিয়েল এস্টেটের ক্ষেত্রে আপনি লাভ পাবেন এবং ব্যবসায় আপনার পরিকল্পনা সফল হবে। আপনার পিতার আশীর্বাদে, সরকার কর্তৃক সম্মানিত হওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার মন খুব খুশি হবে। পরিবারের কারও স্বাস্থ্যের অবনতির কারণে আপনাকে সন্ধ্যায় অনেক দৌড়াতে হতে পারে। কিছু সময়ের জন্য আপনার সমস্যা হবে। গভীর রাত নাগাদ সব স্বাভাবিক হয়ে যাবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি কর্মজীবনের দিক থেকে সাফল্যে পরিপূর্ণ হবে এবং আপনার অমীমাংসিত কাজ শেষ হবে। আপনার মধ্যে নির্ভীকতার অনুভূতি থাকবে এবং আপনি আপনার কাজ সম্পূর্ণ সাহসের সঙ্গে করবেন। আপনি কোন দ্বিধা ছাড়াই আপনার কাজ সহজেই সম্পন্ন করবেন। আজ আপনার স্ত্রীর সঙ্গে আপনার খুব সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে এবং একসঙ্গে আপনি ভাল কিছু করবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত আপনাকে গাড়িতে যাতায়াত করতে হতে পারে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের দিনটি সৌভাগ্যের হয় এবং মনে রাখবেন যে আপনি যা বলেন তা যেন অন্যদের খারাপ না করে। আনুষ্ঠানিকতায় জড়াবেন না এবং আপনার কাজে মনোনিবেশ করুন। তুমি যা খেতে চাও, যা চাও, বিনা দ্বিধায় বলো। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে, তাহলে আজ তা পেতে পারেন। বিজ্ঞতার সঙ্গে নেওয়া সিদ্ধান্তগুলি উপকারী হবে এবং আপনি কাঙ্ক্ষিত সাফল্য পেলে আপনার হৃদয় খুশি হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময়টা কাটবে আনন্দে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক জাতিকাদের সাবধানে জীবন কাটাতে হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার বিবাদ হতে পারে। কারও সঙ্গে আপনার টেনশন হতে পারে। কঠোর পরিশ্রমের মাধ্যমেই আপনি আপনার কাজে সফল হতে পারবেন। বৈষয়িক আরামদায়ক খরচ বেশি হবে। শত্রুদের থেকে সতর্ক থাকুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন। একজন সুখী মানুষ হওয়ায় আপনি যা বলবেন তা সবাই পছন্দ করবে এবং আপনার জনপ্রিয়তা বাড়বে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ লাভে পূর্ণ হবে এবং আপনার মন ধর্মীয় কাজে নিযুক্ত থাকবে। আত্মবিশ্বাসের ভিত্তিতে করা প্রচেষ্টা সফল হবে এবং আপনার মন খুব খুশি হবে। আপনার পুরানো অমীমাংসিত কাজ শেষ হতে পারে এবং আপনি সামান্য খরচ করে বহুগুণ সুবিধা পাবেন। আজ নতুন পরিকল্পনার কাজ শুরু হবে। আপনার সাহসিকতা দেখে শত্রুরা হতাশ হতে পারে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতক জাতিকারা লাভবান হবেন এবং ভাগ্যের দিক থেকে দিনটি ভালো এবং আপনি সাফল্য পাবেন। গত কয়েকদিন ধরে শরীরে কোনও রোগ চললে তা সেরে যাবে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পাওয়ার লক্ষণ রয়েছে। পরিবারের সদস্যদের সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কথার উপর নিয়ন্ত্রণ রাখুন, আপনি আপনার দক্ষতা দিয়ে প্রতিটি বিষয়ে বিজয় ও সাফল্য অর্জন করতে পারেন।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতক জাতিকারা কর্মজীবনের ক্ষেত্রে লাভবান হবেন এবং শক্তির ক্ষেত্রে আপনার কাজ ভালো হবে। শিক্ষার প্রতি আপনার আগ্রহ বাড়বে। নতুন কাজ শিখতে সফল হবেন। আপনি আপনার কথাকে সত্য বলে প্রমাণ করতে সফল হবেন। পিতামাতা এবং শিক্ষকদের প্রতি আনুগত্য এবং ভক্তি সম্মান বৃদ্ধিতে সাহায্য করবে। সন্ধ্যায় চুরি হতে পারে, সতর্ক থাকুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের দিনগুলি সাফল্যে ভরে উঠবে। আপনার জন্য ব্যয়ের পরিস্থিতি তৈরি হবে। আপনার সন্তানদের দ্বারা করা কাজ সফল হবে এবং আপনি উপকৃত হবে। সম্মান বাড়বে। আপনি আপনার ধৈর্য এবং মেধা দিয়ে প্রতিটি কাজে সফল হবেন। শত্রুপক্ষকে জয় করতে সফল হবেন। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত গুরুত্বপূর্ণ কাজে কোথাও আটকে থাকতে হতে পারে। কিছু সময় কাটবে পিকনিক আর মজা করে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতকদের জন্য দিনটি সাফল্যে পূর্ণ হবে এবং দিনটি আপনার জন্য জ্ঞানে পরিপূর্ণ হবে। আপনার জ্ঞান, প্রজ্ঞা ও জ্ঞান বৃদ্ধি পাবে। আপনার কঠোর প্রচেষ্টার মাধ্যমে আপনার ইচ্ছা পূরণ হবে। আপনার গ্রহের অবস্থান খুব শুভ হবে এবং সাফল্য অর্জনের পরে আপনি খুশি বোধ করবেন। সরকার কর্তৃক আপনাকে সম্মানিত করার প্রবল সম্ভাবনা রয়েছে। ধর্মীয় আচার-অনুষ্ঠানে সময় ব্যয় হবে এবং আপনার ব্যয় বৃদ্ধি পাবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মকর রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আপনি কোথাও থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। কাউকে জিজ্ঞাসা না করে উপদেশ দেবেন না, এতে উল্টো ফল হবে। রাতে আপনি পুণ্য কাজে নিয়োজিত হবেন, যা আপনার মনকে শান্ত ও খুশি রাখবে। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনার সমস্ত অমীমাংসিত কাজ শেষ হলে আপনি উপকৃত হবেন। পরিবারের কিছু সদস্য আপনার কাছে আর্থিক সাহায্য চাইতে পারে এবং কোনও কাজ করার আগে আপনাকে ভাবতে হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকারা কর্মজীবনে লাভবান হবেন। আয় বৃদ্ধির প্রচেষ্টা সফল হবে। অর্থ প্রাপ্তি আপনার কোষাগার বৃদ্ধি করবে। ভাগ্যের দিক থেকে আজকের দিনটি ভালো যাবে। আপনি প্রতিটি ক্ষেত্রে সুবিধা পাবেন। আপনি বন্ধুদের কাছ থেকে সমর্থন পাবেন এবং নতুন ভাল বন্ধুদের সঙ্গে দেখা হবে। কারও সাহায্যে আপনার অমীমাংসিত কাজ শেষ হতে পারে। আপনার পরিকল্পনা সফল হবে

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতক জাতিকাদের উপকার হবে এবং আপনার নিজের সম্পদ বৃদ্ধি পাবে। আপনি আপনার দাদা-দাদীর কাছ থেকেও সম্মান পাবেন। স্ত্রীর পক্ষ থেকে এবং স্ত্রীর পক্ষ থেকে পূর্ণ সমর্থন থাকবে। গোপন শত্রুরা আপনাকে কর্মক্ষেত্রে সমস্যায় ফেলতে পারে। সন্ধ্যায় ঝামেলা হতে পারে। আপনার রাশিচক্রের অধিপতি বৃহস্পতি সরাসরি গমন করছেন, আপনার যদি আপনার গুরুর প্রতি আনুগত্য এবং উত্সর্গের অনুভূতি থাকে তবে আপনি উপকৃত হবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos