দেখে নিন কোন তারিখের জাতক-জাতিকার দিন কেমন কাটবে, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : May 29, 2023 6:41 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময়ের সঙ্গে করা কাজের সাফল্য আসবে। পরিবার ও আত্মীয়ের জন্য সময় বের করুন। আজ গুরুত্ব সহকারে যে কোনও কাজ করুন। পরিবার ও আত্মীয়ের সঙ্গে সময় কাটবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি কোনও বিনিয়োগের পরিকল্পনা করলে তার জন্য উপযুক্ত সময়। আজ শিশুদের সঙ্গে সময় কাটান। আজ কর্ম ক্ষেত্রে উন্নতি।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি সামাজিক কাজে পরিচিতি পাবেন। আজ কিছু খরচ বাড়তে পারে। আজ কর্মক্ষেত্রে দলগত কাজে চমৎকার দিন কাটবে। আজ ধৈর্য ও সংযম রাখলে মিলবে উপকার।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান শক্তিশালী হবে। সন্তানদের সাফল্য পাবেন। রাগ ও অহংকার আপনার কাজে বাধা দিতে পারে। আজ আর্থিক সমস্যা কারণে বন্ধ হওয়া কাজে গতি আসবে। সম্পত্তি সম্পর্কিত কাজে হাত দেওয়ার আগে চিন্তা ভাবনার প্রয়োজন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার কাজে ভারসাম্য নষ্ট হতে পারে। মনে প্রশান্তি পাবেন। আজ ধর্মীয় কাজের সঙ্গে যুক্ত ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ হবে। নতুন কাজ নিয়ে পরিকল্পনা করতে পারেন। শিশুদের কাজে নজর দিন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, চলতে থাকা ঝামেলা দূর হবে। অভিজ্ঞ ও প্রবীণ ব্যক্তিদের পরামর্শ পাবেন। ধর্মীয় পরিকল্পনা সংক্রান্ত অনুষ্ঠানে যোগ দিতে পারবেন। শিশুদের সমস্যা সঠিক ভাবে সমাধান করুন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ভালো সময় কাটবে। মানসিক কাজে ইতিবাচক বোধ করবেন। দুপুরের পর গ্রহের অবস্থার পরিবর্তন হবে। সে কারণে কিছুটা বিপদে পড়তে পারেন। ঝুঁকিপূর্ণ কাজে হাত দেওয়ার আগে চিন্তা ভাবনার প্রয়োজন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অহং ত্যাগ করুন। শিশুদের কাছ থেকে শুভ বার্তা পেতে পারেন। ব্যবসয়িক কাজে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। পরিবার ও ব্যবসায় সম্প্রীতি বজায় থাকবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি নিজের আগ্রহের কাজ করার জন্য সময় বের করতে সক্ষম হবেন। আজ শিক্ষার্তীদের পড়াশোনার জন্য ভালো সময়। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। দিনটি গুরুত্বপূর্ণ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos