বন্ধুকে ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন এই তারিখের জাতক-জাতিকারা, রইল সংখ্যাতত্ত্বের গণনা

রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Nov 29, 2022 3:28 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় গ্রহের অবস্থান আপনার জন্য অনুকূল। ব্যক্তিগত ও পারিবারিক কাজে মন দিন। সন্তানদের শিক্ষা ও কর্মজীবন সম্পর্কিত গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হবে। আর্থিক সমস্যা দেখা দিতে পারে। বহিরাগতদের কারণে আপনার আর্থিক ক্ষতি হতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ প্রিয়জনের সাহায্যে আপনার আটকে থাকা কাজ শেষ হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। বাড়িতে অতিথিদের ঘন ঘন আনাগোনা থাকবে। আজ ঝগড়া পরিস্থিতি তৈরি হতে পারে। সতর্ক থাকুন। নিজের পরিকল্পনা কারও সঙ্গে ভাগ করে না নেওয়াই ভালো।    
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকে দিনের শুরুতে কাজের রূপরেখা তৈরি করে নিন। আপনার পরিস্থিতি অনুকূল থাকবে। পরিবারের সদস্যদের জন্য সময় বের করে নিন। ইতিবাচক ভাবে দিন কাটবে। ব্যবসা সংক্রান্ত কাজে সময় দিন। বর্তমান পরিবেশের কারণে অসলতা দেখা দেবে।   
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্পত্তি কেনার পরিকল্পনা থাকলে তা বাস্তবায়িত হবে। পারিবারিক সুবিধার জন্য সামগ্রী কিনতে পারেন। ভুল কাজে ব্যয়ের কারণে সমস্যা হবে। পরিবারের কারও স্বাস্থ্য নিয়ে উদ্বেগ দেখা দেবে। দৈনিক খাবারের তালিকা ও রুটিন সঠিক করুন।   
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ হঠাৎ কারও সঙ্গে দেখা হতে পারে। বিশ্বাস ও কঠোর পরিশ্রমের দ্বারা সাফল্য পাবেন। ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। মার্কেটিং সংক্রান্ত জ্ঞান বাড়বে। স্বামী-স্ত্রী সম্পর্ক ভালো থাকবে। মধুর বিবাদ হতে পারে। স্বাস্থ্য আজ ভালো থাকবে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোন উদ্বেগ যা কিছুদিন ধরে চলছিল তা সমাধান হবে। ইতিবাচক দৃষ্টিভঙ্গি  আপনার চিন্তাভাবনা ও আত্মবিশ্বাস বৃদ্ধি করবে। ব্যবসায়িক কোনও সিদ্ধান্ত সঠিক ভাবে গ্রহণ করুন। কথা বলার সময় নেতিবাচক শব্দের ব্যবহার করবেন না। ব্যবসায়িক কোন সিদ্ধান্ত বুদ্ধি নিয়ে গ্রহণ করুন।  

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন বন্ধু ও আত্মীয়ের সঙ্গে যোগাযোগ রাখুন। কোনও প্রবীণ ব্যক্তির নির্দেশনা ও পরামর্শ আপনাকে সাহায্য করবে। সম্পত্তি সংক্রান্ত বিবাদে হস্তক্ষেপ করবেন না। আপনার মর্যাদা প্রভাবিত হতে পারে। অতিরিক্ত পরিশ্রমের কারণে আজ ক্লান্তি দেখা দিতে পারে।   
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি বন্ধুকে ধার দেওয়া টাকা ফেরত পেতে পারেন। ভাইবোনের সঙ্গে সম্পর্ক মধুর হবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ব্যয় শান্তিপূর্ণ হবে। আয় কম ও ব্যয় বেশি হতে পারে। ব্যবসা সংক্রান্ত কাজে আরও সচেতন ও সতর্ক হন। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।  

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু দিন ধরে পরিবারের যে ভুল বোঝাবুঝি চলছে তা আজ দূর হবে। পারিবারিক পরিবেশ স্বাভাবিক হবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ইতিবাচক থাকবে। অন্যকে বেশি বিশ্বাস করা আপনার জন্য ক্ষতিকর হতে পারে। বাড়ি সংস্কারের কাজ শুরু হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos