দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচার কেমন কাটবে রবিবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 28, 2024 12:47 PM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিন কাটবে মিশ্র ভাবে। আজ নিজের যোগ্যতায় সব কাজে সাফল্য আসবে। আজ শিক্ষার্থীরা ভালো ফল পাবেন। আজ ব্যবসায় হবে উন্নতি।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সাফল্য পাবেন সব বিষয়। আজ কর্মজীবনে নারীদের দায়িত্ব বাড়বে। আজ স্বামী-স্ত্রীর মধ্যে উত্তেজনা থাকবে। আজ পেটের যত্ন নিন।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময় শান্তিপূর্ণ ভাবে কাটবে। আজ আত্মীয়দের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। কেরিয়ার সংক্রান্ত কাজ অবহেলা করবেন না। স্বাস্থ্য ভালো থাকবে।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ভালো কোনও খবর পেতে পারেন। আজ দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। আজ কাজের চাপে পরিবারকে সময় দিয়ে ব্যর্থ হবেন। আজ দাম্পত্য সুখ বজায় থাকবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও সামাজিক কাজে আপনার অবদান থাকবে। আজ চলতে থাকে সমস্যা দূর হবে। স্ত্রী ও পরিবারের সহযোগিতায় সব কাজে উন্নতি হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিন ভালো কাটবে। শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকবেন। আজ কর্মজীবনে উন্নতি হবে। পারিবারিক সুখ বজায় থাকবে। আজ স্বাস্থ্য ভালো থাকবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, স্বামী-স্ত্রীর একে অপরের সঙ্গে যোগাযোগ থাকবে। অতিরিক্ত কাজের চাপে শারীরিক জটিলতা বাড়বে। নতুন কাজের পরিকল্পনা করতে পারবেন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, পারিবারিক দায়িত্ব বাড়বে। আজ কঠোর পরিশ্রমের ফল পাবেন। আজ স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। আজ কর্মক্ষেত্রে অভ্যন্তরীণ ব্যবস্থার উন্নতি হবে। স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে যে কোনও কাজে উন্নতি হবে। আজ শুভ চিন্তা মনে আসতে পারে। আজ বাড়ির পরিবেশ আনন্দের হবে। বিশ্রামের জন্য সময় বের করতে পারবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos