রবিবার এই ব্যক্তিরা সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে এবং ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন, দেখে নিন আজকের আর্থিক রাশিফল

পুরানো বন্ধুদের সঙ্গে সাক্ষাত নতুন আশা জাগিয়ে তুলবে এবং বাড়িতে একটি উত্সব পরিবেশ তৈরি করবে। আপনার সুখ বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনার বৈষয়িক সুখ বৃদ্ধি পাবে।

deblina dey | Published : Sep 28, 2024 7:59 PM IST

112

মেষ (Aries Today Horoscope):

মেষ রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন এবং আপনার দিনটি সাফল্যে ভরপুর হবে। আপনার কাছাকাছি ভ্রমণের সুযোগ রয়েছে। ব্যবসায় অগ্রগতিতে আপনি খুব খুশি হবেন। বিবাহিত জীবনও সুখে কাটবে এবং আপনার সুখ বৃদ্ধি পাবে। শিক্ষার্থীরা বৌদ্ধিক ও মানসিক বোঝা থেকে মুক্তি বোধ করবে। ভ্রমণের সময়ও আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

বৃষ রাশির লোকেরা উপকৃত হবে এবং আপনার পরিকল্পনা সফল হবে। কর্মজীবনের দিক থেকে আপনি অনেক প্রতীক্ষিত কিছু শুভ ফলাফল নিয়েও খুশি হবেন। রাতের সময়টা কাটবে প্রিয়দর্শন ও হাস্যরসে, যা আপনার মনকেও প্রশান্তি দেবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। পরিবারে সুখ-সমৃদ্ধি থাকবে এবং সৌভাগ্য বৃদ্ধি পাবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে।

312

মিথুন (Gemini Today Horoscope):

মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য উপকার হবে এবং দিনটি সাফল্যে ভরপুর হবে। অযথা কাজে সময় নষ্ট করবেন না। খরচ কমানো খুবই গুরুত্বপূর্ণ। সম্পত্তি বা অন্য কোন মূল্যবান জিনিসের উপর একটি চুক্তি করার আগে, এর সমস্ত আইনি নথি পুঙ্খানুপুঙ্খভাবে অধ্যয়ন করুন। দিনটি আপনার ব্যবসায় সাফল্যে পূর্ণ হবে। ভাগ্য আপনার জন্য বৃদ্ধি পাবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি উপকারে ভরপুর হবে এবং আপনার দিনটি লাভ ও সাফল্যে ভরপুর হবে। সাহসিকতা বৃদ্ধির কারণে শত্রুদের মনোবল ভেঙে পড়বে। ছেলেমেয়েরা যখন খেলাধুলা করবে, স্ত্রী হাস্যরসে মগ্ন থাকবে। অন্যদের সাহায্য করা সান্ত্বনা প্রদান করবে। আপনি সন্ধ্যায় একজন বিজ্ঞ প্রশাসকের সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন। আপনার পরিকল্পনা সফল হবে এবং ব্যবসায় লাভের সম্ভাবনা রয়েছে।

512

সিংহ (Leo Today Horoscope):

সিংহ রাশির জাতক জাতিকারা লাভবান হবেন এবং তাদের পার্থিব আনন্দ উপভোগের উপায় বৃদ্ধি পাবে। ভাগ্যের উন্নতির সম্ভাবনা রয়েছে এবং ব্যবসায় সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। নতুন আবিষ্কারের প্রতিও আগ্রহ বাড়বে। পুরানো সাংস্কৃতিক বন্ধুদের সঙ্গে সাক্ষাত নতুন আশা জাগিয়ে তুলবে এবং বাড়িতে একটি উত্সব পরিবেশ তৈরি করবে। আপনার সুখ বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। আপনার বৈষয়িক সুখ বৃদ্ধি পাবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

কন্যা রাশির জাতকরা উপকৃত হবেন। আজ আপনি প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। আপনি আজ আরও কাজের চাপ অনুভব করবেন। জুনিয়রদের থেকে কাজ করিয়ে নিতে হলে ভালোবেসে করতে হবে। বাড়িতেও থাকবে আনন্দের পরিবেশ। কাজটি আনন্দের সঙ্গে সম্পন্ন হবে। বাড়ির সমস্যা আপনাআপনি সমাধান হয়ে যাবে। আপনার সম্পদ, সম্মান এবং ভাগ্য বৃদ্ধি পাবে।

712

তুলা ( Libra Today Horoscope):

তুলা রাশির জাতকদের জন্য দিনটি মিশ্র প্রভাব ফেলবে। তাড়াহুড়ো করে কোনো ক্ষেত্রেই সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায়িক বিষয়ে ব্যক্তিগত মতভেদকে মাঝখানে নিয়ে আসা ক্ষতির কারণ হতে পারে। অন্য কোনো কাছের মানুষের সঙ্গে কোনো বিরোধ থাকলে তা আলোচনার মাধ্যমে সমাধান করা যায়। আপনার ব্যবসায়িক পরিকল্পনা সফল হবে এবং আপনার সম্মান বৃদ্ধি পাবে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের উপকার হবে এবং আপনার দিনটি জনপ্রিয়তায় কাটবে। একজন কূটনীতিকের সঙ্গে ঘনিষ্ঠতা এবং বন্ধুত্ব থাকবে এবং আপনি তার অভিজ্ঞতা থেকেও উপকৃত হবেন। শিক্ষার্থীদের পড়াশোনায় সর্বাধিক সময় ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় কাটবে পাঠ, পূজা ও যেকোনো ধর্মীয় আচার-অনুষ্ঠানে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার পরিকল্পনা সফল হবে।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু রাশির জাতক জাতিকাদের দিনটি লাভ ও সমৃদ্ধিতে ভরপুর হবে। আপনার বিরোধীরা পরাজিত হবে। পারিবারিক জীবন সুখের হবে। আপনি রাজনৈতিক সমর্থনও পাবেন তবে আপনার বক্তব্যের উপর নিয়ন্ত্রণ রাখুন। অর্থ লেনদেনে সতর্ক থাকুন, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত প্রেমের সম্পর্ক গভীর হবে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। যেকোনো বিষয়ে ঝামেলা এড়িয়ে নিজের কাজে মনোযোগ দিন।

1012

মকর (Capricorn Today Horoscope):

ভাগ্য মকর রাশির জাতকদের পক্ষে থাকে। কিছু উপহার বা সম্মানের সুবিধা পাবেন। কোনও পুরানো মহিলা বন্ধুর কাছ থেকে হঠাৎ আর্থিক লাভের আনন্দ হতে পারে। চাকরির ক্ষেত্রেও সাফল্য পাবেন। আপনার জন্য একটি অবাঞ্ছিত যাত্রার সম্ভাবনা রয়েছে। ভ্রমণ উপকারী প্রমাণিত হবে, প্রিয়জনের সঙ্গে দেখা সম্ভব। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনার পরিকল্পনা সফল হবে।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

কুম্ভ রাশির জাতক জাতিকারা লাভবান হবেন। সন্তানদের কাছ থেকে প্রচুর পরিমাণে হর্ষ ও লক্ষ্মী প্রাপ্তি সম্পদ বৃদ্ধির একটি কারণ। আপনি আজও আপনার ভাল কাজের ধরন এবং ভদ্র আচরণ থেকে উপকৃত হবেন। অন্যের সহযোগিতা গ্রহণে সফল হবেন। কাছাকাছি এবং দূর ভ্রমণের সমস্যা প্রাধান্য পাবে এবং স্থগিত হবে। আপনার সম্পদ এবং প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হওয়ায় আপনার মন খুশি হবে।

1212

মীন (Pisces Today Horoscope):

মীন রাশির জাতকরা লাভবান হবেন। সকাল থেকেই কোলাহল থাকবে। কোনো শুভ বা ধর্মীয় অনুষ্ঠানের আয়োজনে ব্যস্ত থাকবেন। আপনি আপনার পিতা এবং ঊর্ধ্বতন কর্মকর্তাদের কাছ থেকে প্রশংসা পাবেন। সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত আপনি আপনার জীবনসঙ্গীর সমর্থন ও সাহচর্য পাবেন। ক্লান্তি সমস্যা সৃষ্টি করতে পারে। সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে এবং ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos