দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে দিন কেমন কাটবে মহালয়ার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Oct 2, 2024 6:10 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, লোকেরা আপনার উদারতা ও আবেগপ্রবণ প্রকৃতির দ্বারা প্রভাবিত হবে। আজ স্বাস্থ্যর দিকে খেয়াল রাখুন। আজ ব্যবসায় পরিবর্তন আনার চেষ্টা করতে পারেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কঠোর পরিশ্রমে দিন কাটবে। আজ কোনও কাজে ভালো ফল পেতে পারেন। আজ ব্যবসায় আসবে সাফল্য। আজ বাড়িতে অতিথি সমাগম হবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কেনাকাটায় দিন কাটবে। আজ স্বাস্থ্য সম্পর্কিত কাজের দায়িত্ব বাড়বে। আজ আর্থিক বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, খরচ বেশি হবে আজ। আয়ের উৎস খুঁজে পেতে পারেন। আজ স্বামী-স্ত্রীর মধ্যে মিষ্টি বিবাদ হতে পারে। আজ ব্যবসায় সাফল্য আসবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সম্পত্তি সংক্রান্ত যে কোনও পরিকল্পনা সফল হবে। অবিবাহিতদের জন্য ভালো দিন। নতুন সম্বন্ধ আসতে পারে। আজ সামান্য অসাবধানতা আপনার ক্ষতি করতে পারে। বাড়িতে সুখের পরিবেশ থাকবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল হবে। আজ পারিবারিক সুখ বজায় থাকবে। আজ ধর্মীয় পরিকল্পনায় যোগ দিতে পারেন। আজ ব্যবসায় নতুন পদক্ষেপ নিতে পারেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সন্তানের কর্মজীবন সম্পর্কিত যে কোনও সমস্যা দূর হবে। যে কোনও ব্যবসার পরিকল্পনা তৈরি করতে পারেন। আজ বাড়ির পরিবেশ মনোরম হবে। মানসিক চাপ থেকে দূরে থাকুন।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সম্পত্তি সংক্রান্ত যে কোনও বিষয় সাফল্য আসবে। আজ স্ত্রীর সঙ্গে মানসিক বন্ধন সুন্দর হবে। আজ আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সময় কাটবে। ব্যস্ততার মধ্যে দিন কাটবে। পারিবারিক পরিবেশ সুখের হবে। আজ অর্থনৈতিক কাজে সতর্ক হন। সম্পত্তি সংক্রান্ত কাজে ক্ষেত্রে সতর্ক হন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos