যারা অনেক দিন থেকে চেষ্টায় আছেন তাদের প্রেমের প্রচেষ্টা সফল হবে, দেখে নিন আপনার বুধবারের প্রেমের রাশিফল ​​

। আপনার প্রিয়জনের পরামর্শ অনুসরণ করুন. আপনার কাছের মানুষের সুখ বৃদ্ধি করুন। অতিরিক্ত আবেগপ্রবণ এবং অতি সংবেদনশীল হওয়া এড়িয়ে চলুন।

 

deblina dey | Published : Oct 2, 2024 1:57 AM IST

112

মেষ (Aries Today Horoscope):

প্রেম-ভালোবাসার বিষয় সুখ বৃদ্ধি করবে। সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা আসবে। অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন। প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। ব্যক্তিগত কার্যকলাপে মনোযোগ দিন। আবেগগত বিষয়গুলি অনুকূল থাকবে। সম্পর্ক আপনার অনুকূলে থাকবে। আত্মীয়স্বজনের আস্থা জয় করবে।

212

বৃষ (Taurus Today Horoscope):

কথোপকথন এবং আলোচনা মধ্যম হবে। আপনি মিটিংয়ে আগ্রহী হবেন। আপনি অন্যদের অবাক করতে পারেন। মানসিক অভিব্যক্তি জোরদার হবে। আপনার ধারনা শেয়ার করার সময় ধৈর্য ধরুন। জেদ এবং তাড়াহুড়ো এড়িয়ে চলুন। সাহস এবং যোগাযোগ বাড়ান। আপনার প্রিয়জনের পরামর্শ অনুসরণ করুন. আপনার কাছের মানুষের সুখ বৃদ্ধি করুন। অতিরিক্ত আবেগপ্রবণ এবং অতি সংবেদনশীল হওয়া এড়িয়ে চলুন।

312

মিথুন (Gemini Today Horoscope):

আপনি সুখকর প্রস্তাব পাবেন। আপনি যোগাযোগে ভদ্রতা বজায় রাখবেন। আপনি সম্পর্কের প্রতি আগ্রহ দেখাবেন। সবার সঙ্গে সুন্দর ব্যবহার করবে। সুখ বাড়বে। অংশীদার এবং ভাইবোনরা বিশ্বস্ত হবেন। পরিবারে সম্প্রীতি বজায় থাকবে। আপনি আত্মীয়দের সঙ্গে আপনার সম্পর্ক জোরদার করবেন। প্রিয়জনকে সময় দেবেন। কাছের মানুষ খুশি হবে। বন্ধুরা সাহায্য করবে।

412

কর্কট (Cancer Today Horoscope):

বাড়িতে সুখের পরিবেশ থাকবে। আনন্দ-উল্লাস বৃদ্ধি পাবে। ভালো যোগাযোগ সর্বত্র উপস্থিত থাকবে। পরিবারের সদস্যরা সহযোগিতা করবেন। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আপনি পছন্দসই অফার পাবেন. আড্ডা ও বিনোদন থাকবে। অতিথিদের ক্রমাগত প্রবাহ থাকবে। প্রেম-ভালোবাসার প্রচেষ্টা অব্যাহত থাকবে। ঐতিহ্য ও মূল্যবোধ প্রচার করা হবে।

512

সিংহ (Leo Today Horoscope):

হৃদয়ের বিষয়ে আপনি প্রভাবশালী হবেন। বাড়িতে আনন্দের মুহূর্ত আসবে। সম্পর্কের উন্নতি হবে। সম্পর্কের ক্ষেত্রে আরও সক্রিয়তা থাকবে। প্রেমের প্রচেষ্টা সফল হবে। মিটিং এবং কথোপকথনে ফোকাস করা হবে। পারিবারিক বিষয়ে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। সবাইকে সংযুক্ত রাখার প্রচেষ্টা অব্যাহত থাকবে। আপনার কাছের মানুষদের উপর আপনার প্রভাব থাকবে। সুখ ভাগাভাগি করবে।

612

কন্যা (Virgo Today Horoscope):

আপনি আলোচনায় সতর্কতা বাড়াবেন। বিভিন্ন সম্পর্ক স্বাভাবিক থাকবে। দ্বিধা বাড়বে। হৃদয়ের বিষয়গুলি শান্ত থাকবে। সম্পর্ক উন্নয়নের দিকে নজর থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ধৈর্য দেখানো হবে। হৃদয়ের বিষয়ে নিয়ন্ত্রণ বজায় রাখতে হবে। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। নম্রতার ওপর জোর দেওয়া হবে। কাছের মানুষদের সম্মান করা হবে। আপনি সংযত থাকবেন।

712

তুলা ( Libra Today Horoscope):

আপনি আবেগপ্রবণ প্রকাশে ভাল কাজ করবেন। কথোপকথন সফল হবে। আপনি ভ্রমণে যাবেন এবং বিনোদনে ব্যস্ত থাকবেন। পরিস্থিতি অনুকূল থাকবে। প্রিয়জনের সঙ্গে দেখা করার সুযোগ বাড়বে। গুরুত্বপূর্ণ বিষয় প্রকাশ করতে সক্ষম হবেন। হৃদয়ে উদ্দীপনা থাকবে। আপনি সঠিক সময়ে আপনার ধারনা উপস্থাপন করবেন। আপনি মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখবেন। আকর্ষণ বাড়বে।

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope):

আপনি প্রেমের বিষয়ে সক্রিয় এবং প্রভাবশালী হবেন। প্রবীণ ব্যক্তিরা সাহায্য করবে। পারস্পরিক বিশ্বাস বৃদ্ধি পাবে এবং আবেগ বজায় থাকবে। সম্পর্কের উন্নতি হবে এবং আপনি মানসিক বন্ধন গড়ে তুলবেন। সবার নিরাপত্তার অনুভূতি বাড়বে। আপনি সম্মান বজায় রাখবেন এবং ব্যক্তিগত বিষয়ে মধুরতা বৃদ্ধি করবেন। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে দেখা করবেন।

912

ধনু (Sagittarius Today Horoscope):

ধনু প্রেম রাশির বন্ধুরা আপনার বিশ্বাস জয় করবে। আপনি সম্পর্ক বজায় রাখতে সফল হবেন। দেখা করার সুযোগ থাকবে। অবাক করা সম্ভব। আপনার প্রিয়জনের সঙ্গে আপনার বিশ্বাস এবং সাহচর্য থাকবে। তুমি তোমার হৃদয়ের কথা শুনবে। আপনার কথাবার্তা ও আচরণে মাধুর্য থাকবে। ব্যক্তিগত সম্পর্কের উন্নতি হবে। প্রেমের প্রচেষ্টা সুখকর হবে। সুসংবাদ পাবেন। সবার প্রতি স্নেহ থাকবে।

1012

মকর (Capricorn Today Horoscope):

মর্যাদা এবং গোপনীয়তা বজায় রাখুন। আবেগের আধিক্য এড়িয়ে চলুন। গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যেতে পারে। পরিবারের সদস্যদের পরামর্শ উপেক্ষা করবেন না। আপনার মতামত প্রকাশ করার সময় আরও বিনয়ী হন। প্রিয়জনের কাছ থেকে সহযোগিতা ও সমর্থন পাবেন। পারস্পরিক স্নেহ বাড়বে। ধৈর্য ধরে রাখুন এবং সম্পর্কের মাধুর্য বাড়ান। আপনি সম্পর্ক মজবুত করবেন।

1112

কুম্ভ (Aquarius Today Horoscope):

আপনি আপনার প্রিয়জনকে সমর্থন এবং সঙ্গ দিতে থাকবেন। আপনি পরিবারে আপনার স্থান তৈরি করবেন এবং ঘরে সুখ এবং আনন্দ থাকবে। আপনি সম্পর্ককে শক্তিশালী করবেন এবং আপনার প্রিয়জনের মধ্যে ত্রুটি খুঁজে পাওয়া এড়াতে পারবেন। সুখ থাকবেই। দায়িত্ব পালন করুন। প্রিয়জনের কাছ থেকে সহযোগিতা ও সমর্থন পাবেন। আপনি আপনার অনুভূতি প্রকাশ করবেন এবং রোমান্টিক সম্পর্কের উপর জোর দেবেন, আনন্দদায়ক মুহূর্তগুলি উপভোগ করবেন।

1212

মীন (Pisces Today Horoscope):

সম্পর্কের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। সহযোগিতায় এগিয়ে যান। প্রয়োজনে আপনার মতামত প্রকাশ করুন। স্বচ্ছতার উপর জোর দিন। আবেগগত বিষয়ে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। উদারতা দেখান। বন্ধুরা আপনার মনোবল বাড়াবে। তথ্যের আদান-প্রদান বাড়বে। বন্ধু এবং সহকর্মী বা অন্যদের সহযোগিতা পাবেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos