কর্মক্ষেত্রে সতর্ক থাকুন এই দুই তারিখের জাতক-জাতিকা, জটিল সমস্যার সম্মুখীন হতে পারেন, রইল সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন কাটবে আপনার। কোন তারিখে জন্মগ্রণকারী ব্যক্তির জন্য দিনটি ভালো আর কার জন্য কঠিন।

 

Chirag Daruwalla | Published : Sep 2, 2024 5:42 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১,১০,১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, এই সময় আপনি একজন রাজনৈতিক ব্যক্তিকে সাহায্য করবেন। আজ স্বাস্থ্যের দিকে নজর দিন। কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি এবং একাগ্রতা প্রয়োজন। আজ পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২,১১,২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বাড়িতে কোনও নিকটাত্মীয়ের উপস্থিতি বিনোদন ও উত্তেজনার পরিবেশ তৈরি করবে। আজ অপরিচিত কাউকে বিশ্বাস করবেন না। গরম থেকে নিজেকে রক্ষা করুন। আজ কর্মক্ষেত্রে কর্মীদের সঙ্গে বিবাদ হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩,১২,২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পারিবারিক দায়িত্ব বাড়বে। আজ স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। আজ ব্যবসার কাজে উন্নতি হবে। আজ শিশুদের সঙ্গে সময় কাটাতে পারেন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪,১৩,২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ তাড়াহুড়ো না করে শান্তিপূর্ণভাবে কাজের চেষ্টা করুন। সম্পত্তি ক্রয়-বিক্রয়ের কাজ সম্পন্ন হবে। আজ স্বামী-স্ত্রীর সম্পর্কের উন্নতি হবে। আজ গ্যাসের সমস্যা দেখা দিতে পারে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫,১৪,২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আধ্যাত্মিক কাজ সম্পন্ন হবে। আজ পেশাগত কাজে অসুবিধা হতে পারে। আজ দাম্পত্য সম্পর্ক মধুর হবে। আজ চলতে থাকা স্বাস্থ্য সমস্যা দূর হবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬,১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিন ভালো কাটবে। আজ নিকটাত্মীয় নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবে। আজ গলার ইনফেকশন ও কাশির সমস্যা হতে পারে। শিশুদের সমস্যা সমাধান হবে। ব্য়ক্তিগত কাজে আজ ব্যস্ত থাকতে পারেন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭,১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি স্বাভাবিক হবে। সময় ভালো কাটবে। আজ শারীরিক ও মানসিক অবসাদ বিরাজ করতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে রোম্যান্টিক সম্পর্ক বাড়বে। আজ ঘরের পরিবেশ খারাপ হতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮,১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দৈনন্দিন রুটিন উন্নত হবে। আজ ভাইয়ের সঙ্গে সম্পর্ক মধুর হবে। হরমোন সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। আজ ভ্রমণ এড়িয়ে চলাই ভালো। আজ পরিবার ও শিশুদের সঙ্গে সময় কাটান।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯,১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সময় ভালো কাটবে। আজ জীবনধারা উন্নত হতে পারে। আজ স্বামী-স্ত্রীর মধ্যে সমন্বয়ের অভাব হতে পারে। আজ মহিলারা জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos