এই সপ্তাহে ৬ রাশির ফাটকা বা ঝুঁকিপূর্ণ লটারি খেলায় অর্থলাভের যোগ, দেখে নিন সপ্তাহিক রাশিফল

এই সপ্তাহে শনি সম্প্রতি স্থানান্তর করেছে এবং এখন পরের সপ্তাহটি শনি গ্রহের সঙ্গে শুরু হচ্ছে। শনি এবং অন্যান্য গ্রহের অবস্থান কিছু রাশির জন্য খুব শুভ হবে এবং তাদের ৭দিনের জন্য শক্তিশালী সুবিধা দেবে।

Web Desk - ANB | Published : Jan 29, 2023 9:53 AM IST

112

মেষ-  
মেষ রাশির জাতকদের জন্য সপ্তাহটি লাভজনক হবে। এই সপ্তাহে, আপনি কর্মক্ষেত্রে ভাল সাফল্য পেতে সক্ষম হবেন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে তাল মিলিয়ে চলা আপনার জন্য উপকারী হতে পারে। সপ্তাহটি আপনাকে আর্থিক সুবিধার দিক থেকে সুবিধা দেবে। এই সপ্তাহে আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধির সম্ভাবনা থাকবে। ছাত্র শ্রেণী তাদের কঠোর পরিশ্রমের শুভ ফল পাবে। মায়ের কাছ থেকে উপকার পেতে পারেন।
 

212

বৃষ– 
বৃষ রাশির জাতকদের জন্য সপ্তাহটি কিছু সমস্যা দিতে পারে। এই সপ্তাহে আপনি কিছু নিয়ে চিন্তিত থাকতে পারেন। এই সপ্তাহে আপনার খরচ বাড়তে পারে। এই সপ্তাহে, হঠাৎ যাত্রার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে একে অপরের অনুভূতিকে সম্মান করুন। কাজের ক্ষেত্রে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সপ্তাহে মানসিক চাপ ও রাগ থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করুন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, মাথা ব্যথার অভিযোগ থাকতে পারে।
 

312

মিথুন– 
মিথুন রাশির জাতকরা এই সপ্তাহে অর্থ সংক্রান্ত বিষয়ে ভালো সুবিধা পেতে পারেন। এই সপ্তাহে আপনার সামাজিক বৃত্ত বাড়তে পারে। এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। এই সপ্তাহে, আপনি বাড়ি, জমি এবং যানবাহন সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নিতে পারেন। স্বাস্থ্য পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সপ্তাহে আপনার পারিবারিক জীবন আনন্দদায়ক হবে। ছাত্র শ্রেণী কাঙ্খিত সাফল্য পেতে পারে। 
 

412

কর্কট– 
কর্কট রাশি এই সপ্তাহে চাকরির ক্ষেত্রে ভালো সুবিধা পেতে পারেন। এই সপ্তাহে অফিসাররা আপনার কাজে খুশি হবেন। এই সপ্তাহে পরিবারের সদস্যদের সঙ্গে কোনও বিষয়ে তর্ক হতে পারে। বাবার স্বাস্থ্যের যত্ন নিন। প্রেমের ক্ষেত্রে সপ্তাহটি আপনার জন্য সফল হবে। সপ্তাহের শেষ ভাগে বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন। এই সপ্তাহে উপহার পেতে পারেন।
 

512

সিংহ– 
সিংহ রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে সৌভাগ্য পাবেন। কর্মক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হবে। এই সপ্তাহে আপনার অর্থ তহবিল বৃদ্ধি হতে পারে। এই সপ্তাহে আপনি পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন, পেট ও পিঠে কিছু সমস্যা হতে পারে। এই সপ্তাহে নিজেকে রাগ ও অহংকার থেকে দূরে রাখুন। আপনি আপনার জীবন সঙ্গীর সমর্থন পাবেন।
 

612

কন্যা-   
কন্যা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি মানসিক ও শারীরিকভাবে কিছুটা কষ্টদায়ক প্রমাণিত হতে পারে। এই সপ্তাহে আপনাকে কর্মক্ষেত্রে আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। শ্রমজীবী ​​মানুষের জন্য দিনটি স্বাভাবিক থাকবে। এই সপ্তাহে নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হবে। মায়ের কাছ থেকে উপকার পেতে পারেন। ছাত্র শ্রেণী এই সপ্তাহে আরও কঠোর পরিশ্রমের প্রয়োজন অনুভব করবে। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে।
 

712

তুলা – 
তুলা রাশির জাতকরা এই সপ্তাহে কর্মক্ষেত্রে ভালো সুবিধা পেতে পারেন। লাভ সংক্রান্ত শর্ত আপনার অনুকূলে থাকবে। এই সপ্তাহে, আপনি আপনার দৈনন্দিন কাজে মানুষের পূর্ণ সহযোগিতা পাবেন। এই সপ্তাহে আপনার সুখ বৃদ্ধির সম্ভাবনা থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সমন্বয় ভাল থাকবে। এই সপ্তাহে আর্থিক সুবিধা পেতে পারেন। ব্যবসায়িক লাভের প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে।
 

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকদের জন্য সপ্তাহটি অর্থের জন্য লাভজনক হবে। এই সপ্তাহে আপনি দীর্ঘস্থায়ী শারীরিক ও মানসিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। যারা কাজ খুঁজছেন তারা এই সপ্তাহে কিছু ভালো বিকল্প পেতে পারেন। পারিবারিক জীবন মধুরভাবে কাটবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনার ব্যাপারে আরও বেশি পরিশ্রম করতে পারে। এই সপ্তাহে, হঠাৎ কোনও লাভ আপনাকে সুখ দিতে পারে।
 

912

ধনু- 
ধনু রাশির জাতকরা এই সপ্তাহে সন্তান সংক্রান্ত বিষয়ে সাফল্য পেতে পারেন। এই সপ্তাহে আপনার স্ত্রীর সঙ্গে আপনার সমন্বয় ভাল থাকবে। কাজের ক্ষেত্রে এই সপ্তাহে আপনি ভাল সুবিধা পেতে পারেন। পারিবারিক জীবনে মানুষের সহযোগিতা আপনাকে সুফল দেবে। ছাত্র শ্রেণী তাদের যে কোন সমস্যার সমাধান পাবে। এই সপ্তাহে আপনি ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। তোমার স্বাস্থ্যের যত্ন নিও।
 

1012

মকর - 
মকর রাশির জাতকরা এই সপ্তাহে কর্মক্ষেত্রে কিছু সমস্যায় পড়তে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার স্ত্রীর সঙ্গে মতবিরোধ হতে পারে অথবা আপনি তাদের স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। ছাত্র শ্রেণীর জন্য সপ্তাহটি কঠোর পরিশ্রমী থাকবে। এই সপ্তাহে আপনার বক্তব্যের তিক্ততা এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, শারীরিক ব্যথার সমস্যা হতে পারে। এই সপ্তাহে নিজেকে অকেজো বিষয় থেকে দূরে রাখুন, অন্যথায় মানসিক চাপ বাড়তে পারে। অতিরিক্ত অর্থ ব্যয় হবে।
 

1112

কুম্ভ- 
কুম্ভ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি লাভজনক ও সফল হবে। এই সপ্তাহে কাজের ক্ষেত্রে আপনার আত্মবিশ্বাস খুব বেশি থাকবে। এই সপ্তাহে, আপনার শক্তির জোরে, আপনি অনেক কাজে সাফল্য পেতে পারেন। ভ্রমণের যোগ হবে। সপ্তাহের মাঝামাঝি কিছু অপ্রয়োজনীয় খরচ হতে পারে। পারিবারিক ও দাম্পত্য জীবন ভালো কাটবে। অর্থ লেনদেন করার সময় সতর্ক থাকুন।
 

1212

মীন রাশি- 
মীন রাশির জাতক জাতিকারা এই সপ্তাহে পরিবারের সদস্যদের কাছ থেকে ভালো সহযোগিতা পাবেন। এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থা সন্তানদের দ্বারা শক্তিশালী হতে পারে। আপনার সুযোগ-সুবিধা বৃদ্ধির সম্ভাবনা থাকবে। এই সপ্তাহে ব্যবসায় ভালো লাভ পেতে পারেন। এই সপ্তাহে কিছু কাজ শেষ হলে আপনার মন খুশি হবে। প্রেমের বিষয়ে স্পষ্টতা পেতে পারেন। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় উপশম পেতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos