দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে শুক্রবার দিনটি, রইল জ্যোতিষ গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jun 30, 2023 2:42 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, বেশিরভাগ কাজ সময় মতো শেষ হবে। প্রাথমিকভাবে আপনার কাজের রূপরেখা দিন। ছাত্র ও যুবকরা পাড়াশোনা ও কেরিয়ার সম্পর্কে সম্পূর্ণ সচেতন হন। স্বামী-স্ত্রীর সম্পর্কে ঘনিষ্ঠতা আসবে। বন্ধুদের সঙ্গে ভ্রমণে যেতে পারেন।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের কিছু সময় আপনার কাজ ও আত্মপ্রতিফলনে কাটবে। আপনাকে শারীরিক ও মানসিক ভাবে সতেজ ও শক্তি জোগাবে। ধৈর্য ও স্বাচ্ছন্দ্যের সঙ্গে নেতিবাচক পরিস্থিতি মোকাবিলা করার চেষ্টা করুন। ক্লান্তি ও অলসতা অনুভূত হবে। অসতর্কতার কারণে যে কোনও লক্ষ্য ভ্রষ্ট হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনটি বাড়ির যত্ন নেওয়া ও শৃঙ্খলা বজায় রাখতে কাটবে। সামাজিক ক্রিয়াকলাপে আগ্রহ বাড়বে। দাম্পত্য জীবন সুখের হবে। অতিরিক্ত ব্যস্ততা স্বাস্থ্যের ওপর প্রভাব ফেলতে পারে। কোনও বিশেষ মিটিং থাকতে সতর্ক হন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আজ একটি বিশেষ তথ্য লাভ করবেন। আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। বিশেষ কিছু জিনিস চুরি যেতে পারে। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মীদের পরামর্শ পেতে পারেন। শারীরিক ক্লান্তির কারণে দুর্বলতা অনুভূত হবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, দিনের শুরুতে আপনার দৈনন্দিন রুটিনের রূপরেখা তৈরি করুন। যোগ্যতা ও কাজের ক্ষমতার ওপর বিশ্বাস রাখুন। মানসিক চাপ ও ক্লান্তি আপনার কর্মক্ষমতাকে প্রভাবিত করতে পারে। আজ যে কোনও ধরনের আন্দোলন স্থগিত করলে জীবনে উন্নতি ঘটবে।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ অতীতের ভুলগুলো সংশোধন করার দিন। ব্যবসায় গতি আসবে। মানসিক চাপ ও বিষণ্ণতা এড়াতে ধ্যান ও ব্যায়াম করুন। প্রতিবেশী বা বন্ধুর সঙ্গে সামান্য মতবিরোধের পরিস্থিতি তৈরি হতে পারে। পারিবারিক জীবন সুখের হবে।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ ব্যক্তিগত বা সম্পত্তি সম্পর্কিত যে কোনও অমীমাংসিত বিষয় পারস্পরিক সম্মতিতে সমাধান হবে। আজ আদালত সংক্রান্ত কোনও কাজ না করাই ভালো। সঙ্গী সঙ্গে ডেটিং করার সুযোগ পাবেন। পরিবর্তিত পরিবেশ আপনার স্বাস্থ্যকে প্রভাবিত করতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার কাজ ও আর্থিক কাজের ওপর প্রভাব ফেলবে। নেতিবাচক পরিস্থিতিতে ধৈর্য ও সংযম রাখুন। চাপের পরিস্থিতি আপনাকে অভিভূত হতে দেবেন না। স্বামী-স্ত্রীর সম্পর্ক ভালো হবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সামাজিক বা সামাজিক সম্পর্কিত কাজে আপনার উপস্থিতি বজায় রাখতে হবে। এতে আপনার বৃত্ত বাড়বে। বাড়ি ও ব্যবসায় সামঞ্জস্য বজায় রাখুন। দাম্পত্য জীবন আনন্দের হবে। গাড়ি চালানোর সময় সতর্ক হন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos