বৃহস্পতিবার এই রাশিগুলির জীবনে পুরানো প্রেম ফিরে আসতে পারে, দেখে নিন ২৯ জুন আপনার প্রেমের অবস্থা

২৯ জুন আজকের দিনটি আপনার প্রেমের জীবনের জন্য কেমন যাবে এবং কী ব্যবস্থার মাধ্যমে আপনি এই দিনটিকে আরও ভাল করতে পারেন, এই সমস্ত প্রশ্নের উত্তরগুলি জেনে নিন।

deblina dey | Published : Jun 29, 2023 5:15 AM IST

112

মেষ (Aries Love Horoscope):

যদি আপনাকে আপনার পথ এবং আপনার সঙ্গীর পথের মধ্যে বেছে নিতে হয় তবে আপনি একটি কঠিন পরিস্থিতিতে পড়বেন, তবে শান্ত থাকুন এবং কোনও বিষয়ে আপনার সঙ্গীকে আক্রমণাত্মকভাবে প্রশ্ন করবেন না। আপনার প্রতি তার ভালবাসা ফিরিয়ে দেওয়ার চেষ্টা করুন এবং তাকে মনে করিয়ে দিন যে আপনি অন্য কারও সঙ্গে যাওয়ার পরিবর্তে একসঙ্গে একটি কঠিন সময়ের মধ্য দিয়ে গেছেন।

212

বৃষ (Taurus Love Horoscope):

আপনার বিভক্ত মনোযোগ আপনার প্রেমের জীবনে সমস্যা তৈরি করতে পারে। মৃদুভাষী হওয়ার চেষ্টা করুন এবং আপনার সঙ্গীকে আপনার অংশ বোঝার জন্য সঠিকভাবে শব্দ ব্যবহার করুন। এর মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রেমের জন্য এটি একটি আদর্শ দিন নাও হতে পারে। আপনি যদি আপনার প্রেমিকের সঙ্গে আপনার অনুভূতিগুলি ভাগ করতে না পারেন তবে অধৈর্য হবেন না। মনে রাখবেন, সামনে আরও ভালো দিন আসছে।

312

মিথুন (Gemini Love Horoscope):

আজ অনেক কিছু গ্রহণ করার দিন। এভাবে আপনি অপ্রয়োজনীয় ঝগড়া এড়িয়ে যাবেন কিন্তু মাঝে মাঝে কথা বলতে হবে। যদি আপনার সঙ্গীর মনোভাব এবং আচরণ আপনাকে বিরক্ত করে, তবে এই বিষয়ে আপনার সঙ্গীর সঙ্গে কথা বলুন। এই জিনিসগুলি দিয়ে, আপনি উন্নতির দিকে এগিয়ে যাবেন। আপনি আপনার মূল্যবোধ এবং নীতির জন্য পরিচিত। আপনার সীমার মধ্যে কাজ করুন।

412

কর্কট (Cancer Love Horoscope):

আজ আপনি প্রেমের ক্ষেত্রে অস্বাভাবিকভাবে আক্রমণাত্মক হবেন। এটি আপনার সঙ্গীকে অবাক করে দেবে কারণ সে বেশিরভাগই আপনাকে খুব মৃদু এবং রোমান্টিক মেজাজে দেখেছে। কিন্তু তারাও আপনার নতুন স্টাইল পছন্দ করবে এবং তারা আপনার জন্য পারফেক্ট পার্টনার হিসেবে প্রমাণিত হবে। আজ আপনার সম্পর্কের বিভিন্ন রূপ অন্বেষণ করুন. আপনি যেমন অবাক হবেন তেমনি খুশিও হবেন।

512

সিংহ (Leo Love Horoscope):

প্যাশন এবং পাগলামি দিনের সমার্থক হবে। আপনি আপনার সঙ্গীকে একটি অসাধারণ এবং অবিশ্বাস্য উপায়ে ভালবাসা দিয়ে অবাক করবেন এবং আপনি এর জন্য পুরস্কৃত হবেন। আপনি ব্যয় এবং প্রেমের কাজে সমানভাবে উদার হবেন। আপনার এই উদার প্রকৃতি আপনার সঙ্গীর মধ্যে একটি আবেগপূর্ণ এবং আবেগপূর্ণ প্রতিক্রিয়া জাগিয়ে তুলবে। একটি সাধারণ দিন উপভোগ করার জন্য প্রস্তুত হন যা আপনার প্রচেষ্টার কারণে অসাধারণ হয়ে উঠেছে।

612

কন্যা (Libra Love Horoscope):

আজ আপনি এবং আপনার সঙ্গী উভয়ই সিদ্ধান্ত নেওয়ার মেজাজে আছেন বলে মনে হচ্ছে। একটি সম্ভাবনা রয়েছে যে আজ আপনি আরামে বসে এই সম্পর্কের সুবিধা এবং অসুবিধাগুলির একটি তালিকা তৈরি করুন এবং সিদ্ধান্ত নিন যে আপনি এটিকে এগিয়ে নিতে চান কিনা। এই শাড়ির লেখায় এমন হতে পারে যে আপনি হয় আপনার অনুভূতিকে কম গুরুত্ব দেন বা একেবারেই দেন না। কিন্তু কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে আপনার মনের কথাও শোনা উচিত।

712

তুলা ( Libra Love Horoscope):

আপনার সঙ্গীর প্রতি আপনাকে আরও সংবেদনশীল হতে হবে। আপনার সঙ্গী অনেক চাপের মধ্য দিয়ে যাচ্ছে এবং আপনি সকলেই বুঝতে পারছেন যে আপনার প্রতি আপনার সঙ্গীর আচরণ আপনাকে কীভাবে প্রভাবিত করছে। আপনার মনে রাখা দরকার যে সত্যিকারের ভালবাসা নিঃশর্ত এবং এটি আপনার উদ্বেগগুলিকে পিছনে ফেলে আপনার প্রেমিককে নিয়ে চিন্তা করার সময়।

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope):

আপনি যদি কাউকে পছন্দ করেন তবে আপনার পছন্দ প্রকাশ করার জন্য আজকের দিনটি ভাল নয়। আপনি ভুল বুঝতে পারেন. অপেক্ষা করুন যতক্ষণ না অন্য ব্যক্তি আপনার সঙ্গে কথা বলতে চায়। ধৈর্য তিক্ত হলেও এর ফল মিষ্টি। আপনার বন্ধুত্ব এবং আবেগ নিয়ন্ত্রণে রাখুন যাতে আপনার অনিয়ন্ত্রিত কথা বা কাজ আপনার সম্পর্কে একটি ভুল ভাবমূর্তি তৈরি না করে।

912

ধনু (Sagittarius Love Horoscope):

আপনি সব দিক থেকে প্রতিশ্রুতি দিয়ে একটি অত্যন্ত ব্যস্ত জীবনযাপন করছেন। আজ আপনার উপর চাপ কম হতে পারে। আপনার সঙ্গী বা পরিবারের সঙ্গে আরাম করার বা সুখে কাটানোর এই সুযোগটি উপভোগ করুন। পরিচিত জিনিস থেকে আনন্দের অনুভূতি হবে। বাইরের ক্রিয়াকলাপের জন্য বাইরে যাওয়ার পরিবর্তে, আপনার সঙ্গীর সঙ্গে বাড়িতে একটি শান্ত সন্ধ্যা উপভোগ করুন।

1012

মকর (Capricorn Love Horoscope):

আজ রোমান্স পরিবেশে বিক্ষিপ্ত। আপনি অনেক আকর্ষণীয় এবং মজাদার লোকের সঙ্গে দেখা করবেন এবং তার যেকোনও সঙ্গে দেখা করা সার্থক হতে পারে। যারা ইতিমধ্যে একটি সম্পর্কে আছে তারা একটি অন্তরঙ্গ ডিনার বা পিকনিকে গিয়ে তার পুরানো সম্পর্ক পুনরুজ্জীবিত করতে পারে। গত কয়েকদিন ধরে আপনার সঙ্গী কিছুটা টেনশনে চলছে, কিন্তু আজ পরিস্থিতির উন্নতি হবে।

1112

কুম্ভ (Aquarius Love Horoscope):

স্বাস্থ্যকর আচার-আচরণ এবং আচরণের ক্ষেত্রে আপনার জন্য স্বাস্থ্যকর সীমানা প্রয়োজনীয় হয়ে উঠেছে, কিন্তু আপনি তার সীমাবদ্ধ করা কঠিন বলে মনে করেছেন। আপনার সঙ্গীর সঙ্গে বসে আপনার সম্পর্কের বিভিন্ন দিক সম্পর্কে কথা বলা উচিত যা আপনাকে এত অস্বস্তি বোধ করছে। আজকের দিনটি এই কাজের জন্য আদর্শভাবে উপযুক্ত কারণ আপনার সঙ্গী আপনার চিন্তাভাবনা শুনবে এবং আপনার সঙ্গে কথা বলার জন্য প্রস্তুত থাকবে।

1212

মীন (Pisces Love Horoscope):

গ্রহের অবস্থানগুলি এমন হয়ে উঠছে যে আপনাকে খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যেতে হতে পারে, তবে বাস্তবে এই সময়টি খারাপ হবে না। আপনি সম্প্রতি কারও প্রতি আকৃষ্ট হয়েছেন, তবে আপনার দুজনেরই একে অপরকে খুব বেশি গুরুত্ব দেওয়া উচিত নয়। আপনি তার সম্পর্কে চিন্তা করেন এবং আপনি যদি ছোট জিনিসগুলিকে উপেক্ষা করতে পারেন তবে এটি আপনার জীবনের জন্য একটি স্মরণীয় সম্পর্ক হয়ে উঠতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos