অপরিচিতদের বিশ্বাস করে ঠকতে পারেন এই দুই তারিখের জাতক-জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন আজকের দিন কেমন যাবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Mar 31, 2023 3:51 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আপনি আজ আত্মবিশ্বাসের সঙ্গে কাজটি সম্পূর্ণ করবেন। ছাত্ররা আজ জ্ঞান ও বিজ্ঞানের প্রতি আগ্রহী হবে। নিকটাত্মীয়ের সমর্থন পাবেন। আর্থিক অবস্থা উন্নত হবে। ধৈর্য ও সংযম রাখুন। কর্মজীবীদের পছন্দের প্রকল্প পাওয়ার কারণে মন খুশ হবে।

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ অগ্রসর হওয়ার সুযোগ আসবে। আত্মসম্মানে আঘাত না করে বিষয়টি সতর্ক রাখুন। কোনও ধর্মীয় কাজের পরিকল্পনা হতে পারে। দাম্পত্য জীবনে সুখ শান্তি থাকবে। বন্ধুদের সঙ্গে আড্ডায় সময় কাটাবেন না।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, সম্পত্তি কেনার সময় সুবিধা হতে পারে। আধ্যাত্মিকতা ও জ্যোতিষশাস্ত্রে মতো বিষয় আগ্রবী হবেন। আপনার আচরণ কখনও কখনও আপনার সন্তানকে প্রভাবিত করবে। কোনও সরকারি কাজে সমস্যায় পড়তে পারেন।

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনার পছন্দের কোনও কাজে সময় ব্যয় হবে। সামাজিক দায়িত্ব বাড়বে। হতাশা ও মানসিক চাপ দূর হবে। গ্রহের অবস্থান অনুকূল থাকবে। দাম্পত্য জীবনে সুখ আসবে।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, যে কোনও কাজ শুরু পরিকল্পনা করুন। আপনি আপনার পরিবারে ও সমাজে আধিপত্য বিস্তারর করতে পারবেন। বন্ধু বান্ধব ও আত্মীয়দের সঙ্গে সময় কাটান। সম্পত্তি ক্রয় বিক্রয়ের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ চুক্তি সাক্ষর করতে পারেন।

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, কাউকে ধার দেওয়া বা আটকে থাকা টাকা পেতে পারেন। বাড়িতে সংস্কারের কাজ করতে পারেন। কোনও কাজ করতে অবহেলা করবেন না। শিক্ষার্থীরা পড়ায় মন দিন। কর্মজীবীরা কাজে মন দিন।

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

আটকে থাকা কাজ শেষ হবে। অপ্রয়োজনীয় খরচ থেকে বিরত থাকুন। শুভাকাঙ্ক্ষীর সাহায্যে কাজ শেষ করতে পারবেন। অফিসের রাজনীতি থেকে দূরে থাকুন। সতর্কতার সঙ্গে পদক্ষেপ নিন। তা না হলে বিপদ হতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। শারীরিক ও মানসিক ভাবে শান্তি পাবেন। যে কোনও কাজ শেষ করার প্রচেষ্টা চালাতে পারেন। কারও কাছ থেকে টাকা ধার নেবেন না। অফিসের অন্য কিছুতে মন না দিয়ে কাজ করুন।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আত্মীয়দের আনাগোনার কারণে বাড়িতে আনন্দের পরিবেশ থাকবে। ধর্মীয় কাজে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। অপরিচিতদের বেশি বিশ্বাস করবেন না। নিজের পরিকল্পনা কাউকে জানাবেন না। অলসতা ও অতিরিক্ত চিন্তাভাবনা আপনার ক্ষতির কারণ হতে পারে।

Share this Photo Gallery

Latest Videos

click me!

Latest Videos

Recommended Photos