দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে দিন কেমন কাটবে আজকের দিন, রইল জ্যোতিষ গণনা

গোটা দিন ভালো কাটুক তা সকলের কাম্য। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে। রইল নিউমেরোলজির গণনা।

Chirag Daruwalla | Published : Jan 4, 2023 3:30 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, উন্নতি সম্পর্কিত কাজে ভালো খবর আসবে। আধ্যাত্মিক জগতের সঙ্গে যুক্ত ব্যক্তির সঙ্গে সাক্ষাত হবে। শিক্ষার্থীরা নিজের লক্ষ্যে অবিচল থাকুন। কেরিয়ার নিয়ে আজ আপোস করা উচিত নয়। ব্যবসার ক্ষেত্রে বিবেচনা করুন।    
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আটকে থাকা কাজ শেষ হবে। আজ প্রতিযোগিতায় সফল হবেন। তাড়াহুড়ো ও অতিরিক্ত উৎসাহে বিপদে পড়তে পারেন। পরিকল্পনা অনুসারে কাজ করুন। প্রতিযোগীতায় সাফল্য আসবে। তাড়াহুড়ো ও অতিরিক্ত উৎসাহে কাজ ভুল হতে পারে। এলাকা পরিকল্পনার কাজ করুন। মৌসুমি রোগ থেকে সাবধান। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, দৈনন্দিন রুটিন ও অভ্যাস সম্পর্কে পর্যবেক্ষণ করুন। সন্তানের পড়াশোনা ও কাজে পরিবর্তন আসতে পারে। কোনও বড় কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাক্ষাত আপনার কাজে সাহায্য করবে। স্বাস্থ্যের ক্ষেত্রে সামান্য উত্থান-পতন হতে পারে। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, পড়াশোনা ও কাজ সংক্রান্ত সমস্যা দূর হবে। ভুল কাজে অর্থ ব্যয় হতে পারে। জমি বা যানবাহনের জন্য বড় ঋণ নিতে পারেন। আপনার কোনও গুরুত্বপূর্ণ ব্যবসায় সফল হবেন। স্বামী-স্ত্রী সম্পর্ক মধুর হবে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, স্বাস্থ্যের উন্নতির কারণে নতুন শক্তি অনুভব করবেন। আত্মবিশ্বাসের সঙ্গে যে কোনও কাজ করুন। ব্যবসায়িক অবস্থা উন্নত হবে। বৈবাবহিক সম্পর্ক উপভোগ করতে পারবেন না। অশান্তি হতে পারে। কোনও ধরনের আসস্কি আপনার জন্য উপকারী হবে। আত্মীয়ের থেকে সুসংবাদ পেতে পারেন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি বুদ্ধিমত্তা ও চতুরতার মাধ্যমে সফল হবেন। শিক্ষার্থীরা ভুল বিষয় থেকে মনোযোগ সরিয়ে নিয়ে পড়া লেখা সম্পর্কে সচেতন হন। ব্যবসায়িক ক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হতে পারে। স্বামী-স্ত্রী সম্পর্ক সুখের হবে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, জমি বা যানবাহন কেনার শুভ সময়। বৈজ্ঞানিক দৃষ্টিভঙ্গি ও উন্নত চিন্তা আপনাকে এগিয়ে যেতে সাহায্য করবে। গুরুজনের ভালোবাসা ও আশীর্বাদ পাবেন। কঠোর পরিশ্রম করতে হতে পারে আজ। পারিবারিক জীবন স্বাভাবিক হতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এতদিন যে সংবাদ পেতে কঠোর পরিশ্রম করেছিলেন তা আজ পেতে পারেন। পরিকল্পনিতভাবে নিজের কাজ শুরু করুন। অভিজ্ঞদের পরামর্শ ও দিকনির্দেশনার প্রতি মন দিন। শিক্ষার্থীরা পড়াশোনার সঙ্গে বিনোদন মূলক কাজে জ়ড়িত হবেন। রাজনৈতিক বিষয় সতর্কতা অবলম্বন করুন। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছে, আপনি নিজের লক্ষ্যে পৌঁছাতে মন দিন। সফল হবেন আজ। বিশিষ্ট কোনও ব্যক্তির আশীর্বাদ পেতে পারেন। কোনও নতুন বিনিয়োগের আগে সতর্ক হন। বাড়ির বড়দের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos