কাউকে বিশ্বাস করে ঠকতে পারেন এই তারিখের জাতক-জাতিকাদের, রইল সংখ্যাতত্ত্বের গণনা

জেনে নিন কেমন কাটবে দিন। রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Dec 5, 2022 3:14 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি বিশেষ কিছু অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। আজ খরচ বাড়তে পারে। আপনি যদি কোনও সিদ্ধান্ত গ্রহণে সমস্যার সম্মুখীন হন তাহলে প্রবীণদের পরামর্শ নিন। আর্থিক অবস্থা ভালো থাকবে।  

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার নেওয়ার কোনও সিদ্ধান্ত ভালো প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের সমর্থন ও পরামর্শ আপনার জন্য উপকারী হবে। অতিরিক্ত আত্মবিশ্বাস সমস্যা তৈরি করতে পারে। কারও সঙ্গে যোগাযোগের সময় নেতিবাচক শব্দ ব্যবহার করবেন না। ব্যবসার কাজ স্বাভাবিক থাকবে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় তাড়াহুড়ো না করে শান্ত ভাবে আপনার কাজ শেষ করার চেষ্টা করুন। সমস্ত কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। আপনার ইতিবাচক মনোভাব ও ভারসাম্যপূর্ণ চিন্তা যে কোনও সমস্যা সমাধান করবে। মার্কেটিং সংক্রান্ত কাজ সম্পন্ন করার সঠিক সময়। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার মনের মতো জিনিসগুলো সম্পন্ন করতে গিয়ে মানসিক শান্তি পাবেন। শিশু ও কিশোররা পড়ায় মন দিন। নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। ধৈর্য ও সংযম রাখুন। পারিবারিক পরিবেশ আরামদায়ক হবে। কফের কষ্ট, ঠান্ডা বাড়তে পারে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি মহিলাদের জন্য বিশেষ আরামদায়ক হবে। নতুন পরিকল্পনা করতে পারেন। সামর্থ্যের বাইরে কাজ না করাই ভালো। কর্মক্ষেত্রে আপনার প্রভাব বজায় রাখুন। পরিবারের জন্য সময় দিলে পরিবেশ আনন্দদায়ক হবে। স্বাস্থ্য চমৎকার হতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে। আপনার কাজের দক্ষতার মাধ্যমে আপনি প্রত্যাশার চেয়ে বেশি সুবিধা পেতে পারেন। আজ ভ্রমণ এড়িয়ে চলাই ভালো। মাথাব্যথা ও মাইগ্রেনের সমস্যা বাড়তে পারে। বিবাহিত জীবনে সম্পপ্র আরও ঘনিষ্ঠ হতে পারে।    
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও ভবিষ্যত লক্ষ্যের জন্য কঠোর ও সঠিকভাবে কাজ করলে আপনি সাফল্য পাবেন। পারিবারিক যে কোনও বিষয় সিদ্ধান্ত সর্বাগ্রে গৃহীত হবে। বহিরাগতদের সঙ্গে যোগাযোগের সময় সতর্ক থাকুন। নিজের স্বার্থের জন্য আপনাকে ব্যবহার করতে পারে।

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু পুরনো মতভেদ মিটে যাবে। আপনার অধ্যাবসায় ও সাহসের মাধ্যমে কাজ শেষ হবে। নিকটাত্মীয়ের কাথ থেকে ভালো বিজ্ঞপ্তি পেতে পারেন। কাউকে বিশ্বাস করে ঠকতে পারেন। মানসিক ও শারীরিক ক্লান্তি খুব বেশি থাকবে।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ প্রতিফলন ও আত্ম পর্যবেক্ষণের সময়। অবস্থান পরিবর্তনের বিষয় কোনও পরিকল্পনা করা হয় তবে অনুকূল সময়। নিকটাত্মীয়ের সঙ্গে তর্ক বিতর্ক হলে বাড়ির অবস্থা নেতিবাচক হবে। স্বামী-স্ত্রীর মধ্যে অহং থাকতে পারে। নেতিবাচক পরিস্থিতি থেকে নিজেকে রক্ষা করুন।   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos