সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে এই তারিখের জাতক জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

দিন কেমন কাটবে তা জানতে সকলেই আগ্রহী। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। জ্যোতিষ ভাষায় একে বলে নিউমেরোলজি। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করলেন। 

Chirag Daruwalla | Published : Nov 5, 2022 3:17 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার অনুষ্ঠান হতে পারে। সময় কাটবে বিশ্রাম ও বিনোদনমূলক অনুষ্ঠানের মাধ্যমে। শিশুদেপ কোনও সাফল্য বাড়িতে উৎসবের পরিবেশ তৈর করবে। আর্থিক বিষয় সাবধানে সিদ্ধান্ত না নিলে সমস্যা হতে পারে। প্রেমের অনুষ্ঠানে আবেগ বাড়বে। মাথাব্যখা ও মাইগ্রেনের সমস্যা হতে পারে। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার মধ্যে পূর্ণ শক্তি ও আত্মের যোগ অনুভব করবেন। অন্যের সিদ্ধান্তের চেয়ে নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়ে বিবাদ থাকলে তা আজ সম্পন্ন হবে। ছোটখাটো বিষয় ভাইদের সঙ্গে বিবাদ হতে পারে। পারিবারে সুখ ও শান্তির পরিবেশ বজায় থাকবে। রক্তচাপ ও ডায়াবেটিস রোগীদের যত্ন নিন।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 

গণেশ বলেছেন, আজকের দিনের বেশিরভাগ সময় সৃজনশীল কাজে কাটবে। বাড়ির সংস্কার ও সাজসজ্জার কাজে সময় কাটান। কোষ্ঠকাঠিন্য ও পেট খারাপ হতে পারে। কর্মজীবনে সুসংবাদ পেতে পারেন। ব্যবসায় আরও মন দিন। মিডিয়া, শেয়ার, কম্পিউটার সম্পর্কীত কাজে সফল হবেন।  

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজকের দিনটি কেনাকাটা ও মজায় কাটবে। সৃজনশীল কাজা আগ্রহ বাড়বে। কেরিয়ার সম্পর্কিত কোনও সুসংবাদ পেতে পারেন। আজ মানসিক চাপ থেকে মুক্তি পেতে পারেন। শিশুদের কাজে ও বন্ধুদের নিরীক্ষণ করা প্রয়োজন। মিডিয়া, শেয়ার কম্পিউটার সংক্রান্ত ব্যবসায় সাফল্য আসবে। 

 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্পত্তি লেনদেন সংক্রান্ত কিছু পরিকল্পনা থাকবে। ঘনিষ্ঠ আত্মীয় আজ আসতে পারে। একে অপরের সঙ্গে দেখা হলে বাড়িতে আনন্দের পরিবেশ বজায় থাকবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। ক্লান্তি ও মাথাব্যথা হতে পারে। পড়াশোনায় মনোযোগ বজায় রাখুন।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ হঠাৎ করে কোনও ভালো খবর পেয়ে আপনি আরও বেশি সুখ অনুভব করবেন। বাড়িতে মঙ্গলজনক কাজের পরিকল্পনা করুন। বাড়ির সঠিক পরিবেশ বজায় থাকবে। অতিরিক্ত কারণে স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে পারবেন না। যে কোনও ধরনের আঘাত হতে পারে।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থা থাকবে অনুকূল। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তিতে লাভবান হবেন। যে কোনও ধরনের লেনদেন এড়িয়ে চলুন। বড়দের যথাযথ সম্মান বজায় রাখুন। ব্যবসায়িক ক্ষেত্রে আজ কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। পারিবারিক পরিবেশ সুখের হবে। স্বাস্থ্য ভালো থাকবে।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্পত্তি ক্রয় বা বিক্রয়ের জন্য ভালো সময় । ধর্মীয় ও সাাজিক কাজে সময় কাটবে। এই সময় কোনও বিনিয়োগের পরিকল্পনা করলে তা ভালো সময়। সম্পত্তি, বীমা ইত্যাদি সম্পর্কিত ব্যবসায় চুক্তি করতে পারেন। কোনও ধরনের ত্বকের অ্যালার্জি দেখা দিতে পারে।
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)

গণেশ বলেছেন, আজ আপনি কোনও প্রভাবশালী বা রাজনৈতিক ব্যক্তির সঙ্গে দেখা করতে পারবেন। এতে উপকার হবে। আজ উন্নতির সুযোগ আসবে। ভুল কাজে সময় ব্যয় করবেন না। বন্ধুদের পরামর্শের ওপর খুব বিশ নির্ভর না করে আপনার সিদ্ধান্তকে সর্বোত্তম করুন। সহকর্মী বা কর্মচারীর সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখা গুরুত্বপূর্ণ। স্বাস্থ্য ভালো থাকবে। 
 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos