পড়াশোনার কারণে বিদেশ যাওয়ার সুযোগ আসবে এই তারিখের জাতক-জাতিকার, রইল সংখ্যাতত্ত্বের গণনা

জেনে নিন কেমন কাটবে দিন। রইল নিউমেরোলজির গণনা। প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালার গণনার বিচারে দেখে নিন দিন কেমন কাটবে।

Chirag Daruwalla | Published : Dec 6, 2022 3:41 AM IST

19

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ চিন্তাভাবনায় আর সৃজনশীলতা থাকবে। নতুন ধারণা মাথায় আসবে। আজ ইতিবাচক ও উদ্যমী বোধ করবেন। আত্মীয় স্বজনের সঙ্গে মাধুর্য বজায় থাকবে। শিশুদের সঙ্গে সময় কাটান। রাগ ও একগুঁয়ে স্বভাব সমস্যার কারণ হতে পারে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। অনিদ্রায় ভুগতে পারেন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আর্থিক অবস্থা ভালো রাখার চেষ্টা করুন। শিক্ষার্থীরা বিদেশ যাওয়ার আশা করতে পারেন। আত্মীয়দের জন্য হতাশা দেখা দিতে পারে। বেশিরভাগ সময় বিপণন ও বাইরের কাজে ব্যয় হবে। মানসিক চাপ থেকে মুক্ত থাকবেন। আজ ইনফেকশন হতে পারে।

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ভালো তথ্য পেতে পারেন। প্রথম আয়ে খুশি হবেন। অন্যের বিষয় মন না দিয়ে নিজের কাজে মন দিন। পুরনো নেতিবাচক জিনিসগুলোকে প্রাধান্য দিন। দাম্পত্য জীবন ভালো কাটবে। হালকা খাবার খান। অন্যের বিষয় মন দেবেন না।
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সম্মানিত ব্যক্তিদের সাহচার্যে আরও শিক্ষা পেতে পারেন। পরামর্শ ও নির্দেশনাকে এরীভূত করুন। আপনার সুনাম বাড়বে। অহং ও অতিরিক্ত আত্মবিশ্বাস আপনার ক্ষতি করতে পারে। কর্মক্ষেত্রে বেশি পরিশ্রমের প্রয়োজন। বাড়ি ও ব্যবসা কাজে সামঞ্জস্য রাখুন।

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সন্তান সংক্রান্ত যে কোনও সমস্যা সমাধান হবে আজ। তরুণদের পড়াশোনা অনুসারে চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্রে আজ কোনও নতুন কাজ শুরু না করাই ভালো। দাম্পত্য জীবন সুখের হবে। সাবধানে গাড়ি চালান। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, অতিরিক্ত কাজের কারণে দিনের শুরুকে ব্যস্ত থাকবেন। সম্পত্তি কেনা বা বিক্রির পরিকল্পনা থাকতে বা বাস্তবায়ন হবে। ছোট-বড় বিষয় উপেক্ষা করবেন না। ব্যবসায়িক মন্দার কারণে মন খারাপ হতে পারে। স্বামী-স্ত্রী একে অপরকে সময় দিতে আজ ব্যর্থ হবেন। থাইরয়েড সংক্রান্ত কোনও সমস্যা থাকলে তা নিয়মিত পরীক্ষা করান।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার যে কোনও কাজে আপনার দক্ষতা প্রশংসিত হবে। কিছু খরচ হতে পারে আজ। অন্যের সঙ্গে ঝগড়া করবেন না। শ্বশুরবাড়িতে নারীদের যে কোনও অভিযোগ থাকতে পারে। প্রেমিক প্রেমিকার মধ্যে চলতে থাকা ভুল বোঝাবুঝি দূর হবে। ক্লান্তি ও কাঁধে ব্যথার সমস্যা হতে পারে আজ।  
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আশেপাশের কাজে সময় নষ্ট করবেন না। দাম্পত্য জীবন সুখের হতে পারে। স্বাস্থ্য আজ ভালো থাকবে। সামাজিক কাজে মন দিতে পারে। ব্যবসায়িক চাপের কারণে মন ভারাক্রান্ত থাকবে।

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি গত কয়েকদিন ধরে যে রোন উদ্বেগ বা মানসিক চাপ থেকে মুক্তি পেতে পারেন। আপনার জন্য দিনটি হতাশার। আজ ভাইবোনের সুসম্পর্ক বজায় রাখুন। পেশাগত প্রতিযোগিতা আপনার কাজে নেতিবাচক প্রভাব ফেলবে। পরিবারের সঙ্গে ধর্মীয় কাজে সময় কাটবে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos