সোমবার কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা, দেখে নিন ১২ রাশির আজকের আর্থিক রাশিফল

৫ ডিসেম্বর, সোমবার, অনেক রাশির জন্য একটি দুর্দান্ত দিন প্রমাণিত হতে চলেছে। সোমবার মেষ, মিথুন, তুলা সহ প্রায় ৫টি রাশির জন্য অগ্রগতি এবং সুবিধা নিয়ে আসবে। আসুন জেনে নিই মেষ থেকে মীন রাশির সকল রাশির অর্থনৈতিক অবস্থা কেমন হবে।

 

Web Desk - ANB | Published : Dec 5, 2022 4:53 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
আজ মেষ রাশির জাতকদের জন্য একটি শুভ দিন এবং আজ আপনার কর্মক্ষেত্রে পরিবেশ খুব অনুকূল হবে। কর্মক্ষেত্রে বা অফিসে আপনাকে কিছু নতুন অধিকার দেওয়া হতে পারে। সৃজনশীল কাজে আপনার আগ্রহ বাড়বে। ছেলে বা মেয়ের বিয়ে নিশ্চিত করা যাবে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
বৃষ রাশির জাতক জাতিকাদের দিনটি শুভ ও অনুকূল ফল দিতে চলেছে। শুক্র পার্থিব আনন্দের প্রতিনিধি, তাই সন্ধ্যা পর্যন্ত সময় অতিবাহিত হবে প্রয়োজনীয় জিনিসের কেনাকাটায়। কোনও শুভ কাজের প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন এবং ব্যয়ও হবে। বড়দের সঙ্গে তর্কে জড়াবেন না এবং তাদের মতামতও শুনুন। দরকারী প্রমাণিত হবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি সম্মানের হতে চলেছে। সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। ব্যবসায়িক অংশীদার এবং স্ত্রী পক্ষ থেকে পূর্ণ সহযোগিতা থাকবে। ঋণের বোঝা কমবে। যে কোনও জায়গা থেকে হঠাৎ করেই ব্যয়ের ঘটনা ঘটতে পারে।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
কর্কট রাশির জাতকদের জন্য দিনটি আনন্দদায়ক এবং উপকারী। আপনি ভাল সম্পত্তি পাবেন এবং আপনি অনেক দিন ধরে আটকে থাকা অর্থ পাবেন। নতুন সম্পর্কে স্থিতিশীলতা থাকবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রেও ভালো সাফল্য পেতে পারেন, চেষ্টা চালিয়ে যান। মঙ্গল উৎসবে প্রিয়জনদের সঙ্গে আনন্দে কাটবে রাত। মানসিক চাপ এবং বিভ্রান্তি দৈনন্দিন কাজকর্মে হস্তক্ষেপ করতে পারে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
সিংহ রাশির জাতকদের জন্য আজকের দিনটি লাভজনক হতে চলেছে। মানুষের অনুভূতি চিনুন এবং সে অনুযায়ী চলার চেষ্টা করুন, তাহলে আপনি আত্মতৃপ্তি পাবেন। অন্যদের কি বলার আছে তাও শুনুন। দোকানে বা অফিসে টিমওয়ার্কের মাধ্যমেই আপনি যে কোনও সমস্যার সমাধান করতে পারবেন।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
কন্যা রাশির জাতকদের জন্য আজকের দিনটি উপকারী হতে চলেছে। বিশুদ্ধ বিবাদে ফেঁসে যেতে পারেন। আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ তৈরি করার চেষ্টা করুন। অফিসেও হঠাৎ পরিবর্তন হতে পারে। মহিলা সহকর্মী এবং অফিসাররা আপনাকে সহযোগিতা করতে পারেন।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি লাভজনক এবং সকলের সহযোগিতা লাভজনক হবে। আকস্মিক বিপর্যয়ে লাভ পেতে পারেন। নতুন চাকরিতে আইনি ও প্রযুক্তিগত দিকগুলো গুরুত্বের সঙ্গে বিবেচনা করুন। পুরনো ঝুলে থাকা কাজগুলো ঘরে বসে করার সুযোগও থাকবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য দিনটি ভালো এবং আনন্দে ভরপুর হবে। ব্যবসার ক্ষেত্রে কারও পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে। দিনের দ্বিতীয় ভাগে মহিলা বন্ধুদের সঙ্গে সময় কাটবে। কাজ হোক বা বাড়ির বিষয়, আপনি সফলভাবে আপনার সমস্ত দায়িত্ব পালন করবেন।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র হবে। আপনি আপনার পুরানো দায় থেকে মুক্ত হতে পারেন। কর্মক্ষেত্রে আপনার পরামর্শও স্বাগত জানানো হবে। কিছু প্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রী কিনতে পারেন। আপনার পকেটের বিশেষ যত্ন নিন। পরিবারের সদস্যদের সঙ্গে সন্ধ্যার সময় কাটান।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি সফল হতে চলেছে। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হতে পারে। কোনও পুরানো বন্ধু বা আত্মীয় হঠাৎ আপনার সামনে উপস্থিত হতে পারে। যদি কেউ আপনার কাছে ঋণ চায় তবে তা কখনই দেবেন না।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির জাতকদের জন্য আজকের দিনটি সফল হতে চলেছে। রাজনৈতিক ক্ষেত্রে সাফল্য আসবে। সক্রিয় রাজনীতিতে অংশগ্রহণের সম্ভাবনা রয়েছে। প্রতিদ্বন্দ্বীরা প্রতিযোগিতায় পিছিয়ে থাকবে। দিনের দ্বিতীয়ার্ধটিও আপনার জন্য উপকারী। শুভ ব্যয় খ্যাতি বৃদ্ধি করবে। দাতব্য কাজেও ব্যয় হতে পারে।
 

1212

মীন (Pisces Today Horoscope): 
মীন রাশির জাতক জাতিকারা আজ উপকৃত হবেন। চাঁদ আজ আপনাকে চমৎকার সম্পত্তির সুবিধা দিচ্ছে। হারিয়ে যাওয়া বা আটকে থাকা টাকা ফিরে পাবেন। আজ দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও সমস্যার সমাধান হতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos