মেষ রাশির আজ প্রেমের জীবন সুখময়, জেনে নিন মেষ থেকে মীন বুধবারের লাভ লাইফ

রাশিচক্র অনুসারে আপনার প্রেমের জীবনের জন্য ৭ ডিসেম্বর দিনটি কেমন যাবে এবং কী কী উপায়ে আপনি আপনার প্রেমের জীবনকে উন্নত করতে পারেন তা আমাদের জানান।

 

Web Desk - ANB | Published : Dec 7, 2022 3:22 AM IST

112

মেষ (Aries Love Horoscope): 
আপনার প্রেমের জীবন সুখে চলছে বলে মনে হচ্ছে। আপনি একটি রুটিন লাইফস্টাইল নিয়ে বিরক্ত বোধ করতে পারেন এবং একটি পরিবর্তন খুঁজছেন। কোথাও ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। তবে পরিকল্পনার মাঝে, কিছু কাজের সঙ্গে সম্পর্কিত বিষয় আপনাকে বিরক্ত করবে।  
শুভ রংঃ নীল
শুভ সংখ্যাঃ ৮
 

212

বৃষ (Taurus Love Horoscope): 
আপনি আপনার প্রিয়জনকে বিশেষ এবং গুরুত্বপূর্ণ মনে করার জন্য আপ্রাণ চেষ্টা করছেন। কিন্তু তারপরও সম্পর্কের প্রতি আপনার দায়িত্বজ্ঞানহীন মনোভাবের কারণে তারা আপনার উপর ক্ষুব্ধ। আপনার সঙ্গীকে শুধুমাত্র বস্তুগত জিনিস দেওয়ার পরিবর্তে তাদের সময় দেওয়ার পরামর্শ দেওয়া হয়।
শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ১
 

312

মিথুন (Gemini Love Horoscope): 
আপনার প্রেমের জীবন আবেগপূর্ণ এবং রোমান্টিক এবং প্রশান্তিদায়ক জিনিসে পূর্ণ হবে। সন্ধ্যার সময়টি আপনার এবং আপনার সঙ্গীর জন্য একটি অবিশ্বাস্য সময় নিয়ে আসবে। সম্পর্কের ক্ষেত্রে দিনটি আপনার জন্য ভালো যাবে।  

শুভ রং: বেগুনি
লাকি সংখ্যা: ১৪
 

412

কর্কট (Cancer Love Horoscope): 
আপনি আজ সন্তুষ্ট বোধ করবেন কারণ আপনার প্রেমিকা আপনার সঙ্গে শালীন এবং রাজকীয় আচরণ করবে। সম্পর্ককে বাঁচিয়ে রাখতে আপনার সঙ্গীকে পর্যাপ্ত সময় দেওয়া এবং আপনার প্রিয়জনের জিনিসগুলিতে মনোযোগ দেওয়া প্রয়োজন।  

শুভ রং: গোল্ডেন
লাকি নম্বর: ৯
 

512

সিংহ (Leo Love Horoscope): 
ছোট ছোট বিষয়কে গুরুত্ব দিতে কারণ এটি বিচ্ছেদের কারণ হতে পারে। আপনার সম্পর্কের সামঞ্জস্য নষ্ট করা আপনার সবচেয়ে বড় ভুল হবে কারণ আপনার সঙ্গী আপনার জন্য অনেক আপস করেছে। এটা ভদ্র হতে পরামর্শ দেওয়া হয়. 
শুভ রং: সাদা
শুভ সংখ্যা: ৪
 

612

কন্যা (Libra Love Horoscope): 
আপনার প্রেমের জীবনে কোনও সমস্যা বা ঝামেলা নেই। আপনার বন্ধু, পরিবার, সহকর্মী এবং আপনার প্রিয়জনের সঙ্গে আপনার সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। স্বতঃস্ফূর্ত যোগাযোগ আপনার সঙ্গীর সঙ্গে একটি রোমান্টিক সন্ধ্যার অংশ হবে।   
শুভ রং: লাল
শুভ সংখ্যা: ১০
 

712

তুলা ( Libra Love Horoscope): 
আপনি আপনার প্রেমের জীবনে একটি কঠিন সময় অনুভব করবেন। জিনিসগুলি আবার ঠিক করার উপায় খুঁজে পাওয়া আপনার জন্য গুরুত্বপূর্ণ। আপনার সঙ্গীর সঙ্গে আপনার শান্তিপূর্ণ এবং শান্ত আলোচনা আপনার সম্পর্ককে পুনরুজ্জীবিত করবে। প্রতিশ্রুতি এবং সমঝোতা সম্পর্ককে শক্তিশালী করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।   
শুভ রং: সবুজ
শুভ সংখ্যা: ১৩

812

বৃশ্চিক (Scorpio Love Horoscope): 
আপনি আপনার প্রিয়জনকে কিছু সারপ্রাইজ দেওয়ার পরিকল্পনা করছেন। সকলের জন্য একটি আনন্দদায়ক মিলন মেলা আয়োজনে আপনার প্রচেষ্টার জন্য আপনি ব্যাপকভাবে প্রশংসিত হবেন। প্রিয়জনের সঙ্গে স্মরণীয় সময় কাটানোর সম্ভাবনা রয়েছে।    
শুভ রং: কালো
শুভ সংখ্যা: ৬
 

912

ধনু (Sagittarius Love Horoscope): 
আপনি আজ আপনার প্রিয়জনের সঙ্গে নিরাপদ এবং খুশি বোধ করবেন। আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কিছু বিতর্ক হতে পারে যা আপনার সুন্দর সন্ধ্যাকে নষ্ট করে দিতে পারে। সাবধানে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে।  
শুভ রং: কমলা
শুভ সংখ্যা: ১৬
 

1012

মকর (Capricorn Love Horoscope): 
আপনি আজ আপনার স্ত্রীর সমস্ত চাওয়া এবং ইচ্ছা পূরণ করবেন। একটি চমৎকার এবং মনোরম সন্ধ্যা আপনার উপস্থিতির জন্য অপেক্ষা করছে। একটি উত্তেজনাপূর্ণ সময় রয়েছে যেখানে আপনি আপনার সঙ্গীর সঙ্গে সময় কাটাতে সক্ষম হবেন।   
শুভ রংঃ গোলাপী
শুভ সংখ্যাঃ ৭
 

1112

কুম্ভ (Aquarius Love Horoscope): 
আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে কিছু গুরুতর ভুল বোঝাবুঝির কারণে আপনার প্রেমের জীবন কিছু উত্থান-পতন অনুভব করবে। আপনার সম্পর্কের জীবন বাড়ানোর জন্য অবিলম্বে মত-পার্থক্যগুলি সমাধান করার চেষ্টা করুন।
শুভ রং: বেগুনি
শুভ সংখ্যা: ৩
 

1212

মীন (Pisces Love Horoscope): 
লাভ বার্ডদের জন্য দারুণ সময়। রোমান্সের সঙ্গে আপনি আবেগপ্রবণ এবং আনন্দদায়ক বোধ করবেন। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে একটি দুর্দান্ত সময় কাটাবেন এবং সারাজীবনের জন্য এই দিনের স্মৃতি চালনা করবেন।  
শুভ রং: হলুদ
শুভ সংখ্যা: ১৫

Share this Photo Gallery
click me!
Recommended Photos