হুহু করে বাড়বে খরচ, চাকরিতে আসবে বাধা-সেপ্টেম্বর মাস খুব খারাপ কাটতে চলেছে এই কয়েকটা রাশির!

শীঘ্রই সেপ্টেম্বর মাস শুরু হতে যাচ্ছে। সেপ্টেম্বর মাসটি এই ৫টি রাশির জন্য চাপযুক্ত হতে পারে। সেপ্টেম্বর মাসে এই রাশির চিহ্নগুলিকে খুব সতর্ক ও সাবধান থাকতে হবে। জেনে নিন সেই ৫টি রাশি কোনগুলি, যার জন্য নতুন মাস হবে চ্যালেঞ্জে পূর্ণ।

Parna Sengupta | Published : Aug 28, 2024 3:24 PM IST

শীঘ্রই সেপ্টেম্বর মাস শুরু হতে যাচ্ছে। সেপ্টেম্বর মাসটি এই ৫টি রাশির জন্য চাপযুক্ত হতে পারে। সেপ্টেম্বর মাসে এই রাশির চিহ্নগুলিকে খুব সতর্ক ও সাবধান থাকতে হবে। জেনে নিন সেই ৫টি রাশি কোনগুলি, যার জন্য নতুন মাস হবে চ্যালেঞ্জে পূর্ণ।

বৃষ রাশি

Latest Videos

বৃষ রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি কঠিন হতে পারে। এই সময়ে বৃষ রাশির জাতকদের খরচ বাড়তে পারে। আপনার পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে, যার কারণে আপনি টেনশনে থাকতে পারেন। কর্মজীবন এবং চাকরিতে আপনাকে বিভিন্ন ধরনের বাধার সম্মুখীন হতে হতে পারে।

মিথুন-

মিথুন রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি কঠিন হবে। এই মাসে আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে বিরোধীরা আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। এই মাসটি আপনার জন্য উত্থান-পতন নিয়ে আসতে পারে। ভাইবোনের সাথে সম্পর্কে টানাটানি হতে পারে, আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

কন্যা রাশি

কন্যা রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাসটি চ্যালেঞ্জিং হতে পারে। এই মাসে আপনার ব্যয় আপনার আয়কে ছাড়িয়ে যেতে পারে। আপনি ক্রেডিট কাজ এড়াতে হবে. আপনার নেওয়া প্রতিটি সিদ্ধান্ত সম্পর্কে সাবধানে চিন্তা করুন, কারও চাপে আসা এড়িয়ে চলুন। আপনার চিন্তা নিজের কাছে রাখুন।

বৃশ্চিক রাশি

সেপ্টেম্বর মাসটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য চাপের হতে পারে। এই মাসে আপনি আপনার চাকরি নিয়ে চিন্তিত হতে পারেন। আপনার বসকে বিরক্ত করবেন না, আপনার কাজ সঠিকভাবে করুন। আপনার ব্যবসায়িক অংশীদার বা চাকরদের অন্ধভাবে বিশ্বাস করা এড়িয়ে চলুন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন।

মকর রাশি

সেপ্টেম্বর মাসটি মকর রাশির জাতকদের জন্য সমস্যা নিয়ে আসতে পারে। এই মাসে আপনার সমস্যা বাড়তে চলেছে। ব্যবসার ব্যাপারে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। চিন্তা না করে কোনো বিনিয়োগ করবেন না। কারো প্রতি বিদ্বেষ পোষণ করবেন না। নিজের কাজে মন দিন, অন্যের কাজে জড়াবেন না।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'লাইভ স্ট্রিমিং-য়ে আপত্তি কোথায়? মুখোশ খুলে যাবে?' মমতাকে প্রশ্ন শুভেন্দুর | Suvendu Adhikari
'লাইভ স্ট্রিমিং-য়ে কীসের সমস্যা মুখ্যমন্ত্রীর?' বৈঠক ভেস্তে যাওয়ায় হতাশ জুনিয়র ডাক্তাররা | R G Kar
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar
'আপনি চটিটা কম চাটুন' কাকে বললেন শুভেন্দু অধিকারী? Suvendu Adhikari | R G Kar Protest
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal