১৩ এপ্রিল মেষ রাশিতে যাবে সূর্য, জেনে নিন মেষ থেকে মীন রাশিতে কী প্রভাব পড়বে?

৩ এপ্রিল, সকাল ৯.০৫ মিনিটে, সূর্য মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে। এর পরে, এটি ১৪ মে বিকাল ৫.৫৪ মিনিট পর্যন্ত মেষ রাশিতে গোচর বজায় রাখবে, তারপরে এটি বৃষ রাশিতে প্রবেশ করবে। ১২টি রাশির ওপর কেমন প্রভাব পড়বে, জেনে নিন

Parna Sengupta | Published : Apr 12, 2024 10:27 AM IST

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য প্রতি মাসে তার রাশি পরিবর্তন করে এবং এই ঘটনাকে সূর্য সংক্রান্তি বলা হয়। এই সময় সূর্য ১৩ এপ্রিল চাঁদের মালিকানাধীন মেষ রাশিতে প্রবেশ করবে। বলা হচ্ছে, অগ্নি উপাদান গ্রহ সূর্যের জলের উপাদান মেষ রাশিতে যাওয়ার বিষয়টি একটি বড় পরিবর্তন আনতে পারে। এই পরিবর্তনের পরে, ৪টি রাশির জন্য খারাপ সময় শুরু হতে পারে। এই রাশিগুলি কেরিয়ার এবং অর্থ সহ সমস্ত বিষয়ে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। ১৩ এপ্রিল, সকাল ৯.০৫ মিনিটে, সূর্য মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবে। এর পরে, এটি ১৪ মে বিকাল ৫.৫৪ মিনিট পর্যন্ত মেষ রাশিতে গোচর বজায় রাখবে, তারপরে এটি বৃষ রাশিতে প্রবেশ করবে। ১২টি রাশির ওপর কেমন প্রভাব পড়বে, জেনে নিন

মেষ

মেষ রাশিতে সূর্যের স্থানান্তর একটি টার্নিং পয়েন্ট হিসাবে প্রমাণিত হবে। মেষ রাশির অধিপতি মঙ্গল। এই ট্রানজিট মেষ রাশির জাতকদের জীবনে সুসংবাদ বয়ে আনবে এবং পদোন্নতির সম্ভাবনা বেশি থাকবে।

বৃষ

সূর্য ট্রানজিটের প্রভাব আপনার জন্য আশীর্বাদের মতো। সাহস ও বীরত্ব বাড়বে, গৃহীত সিদ্ধান্ত ও কাজের প্রশংসা করা হবে। সামাজিক প্রতিপত্তিও বাড়বে।

মিথুন

ট্রানজিটের সময় সূর্যের প্রভাবের কারণে, আপনাকে আপনার স্বাস্থ্য, বিশেষ করে চোখের রোগের প্রতি যত্নবান হতে হবে। আপনার জেদ ও রাগ নিয়ন্ত্রণ করুন। মারামারি থেকে দূরে থাকুন এবং আদালত-সম্পর্কিত বিষয়গুলি বাইরে নিষ্পত্তি করুন।

কর্কট

সূর্য মেষ রাশিতে গমনের সাথে সাথে মানুষের সময় ধীরে ধীরে উন্নত হবে কারণ সূর্য আপনার রাশির দ্বিতীয় ঘরের অধিপতি। গ্রহের গতিবিধির কারণে এই রাশির জাতকরা শুভ ফল পাবেন এবং স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাও নিয়ন্ত্রণে থাকবে।

সিংহ

সূর্য আপনার নিজের রাশির অধিপতি, তবে মেষ রাশিতে যাত্রার সময় এটি আপনার দ্বাদশ ঘরে অবস্থিত হবে, তাই বিদেশে বসবাসকারী বা বিদেশের সাথে সম্পর্কিত ব্যবসায়িক ব্যক্তিরা সূর্যের দ্বারা লাভবান হতে পারেন। তবে এই সময়ে সিংহ রাশির জাতকদের স্বাস্থ্যের অবনতি হতে পারে।

কন্যা

মেষ রাশিতে সূর্যের গমন আপনাকে ভালো ফল দেবে। আপনার আর্থিক চ্যালেঞ্জগুলি সমাধান করা হবে এবং আপনি আর্থিক সুবিধা দেখতে পাবেন।

তুলা

তুলা রাশির জাতকদের জন্য, এই গোচর তাদের কর্মজীবনের সম্ভাবনাকে প্রভাবিত করবে এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা ইতিবাচক হবে। একটি নতুন গাড়ি কেনার সম্ভাবনাও রয়েছে এবং বিবাদ মোকাবেলা করা সহজ হবে।

বৃশ্চিক

সূর্যের যাত্রার প্রভাবে আপনি বিভিন্ন দিক থেকে ভালো সাফল্য পাবেন। ভাগ্য বৃদ্ধি পাবে এবং ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতিও আগ্রহ বাড়বে।

ধনু

ট্রানজিটের সময় সূর্যের প্রভাব অপ্রত্যাশিত হবে। জমি, সম্পত্তি বা পৈতৃক সম্পত্তি সংক্রান্ত বিষয়ে সমাধান হবে। সম্মান ও পদমর্যাদা বৃদ্ধি পাবে, তবে স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়বে।

মকর

সূর্যের গমন দাম্পত্য বিষয়ে সমস্যা তৈরি করতে পারে। শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গেও বিভেদ বাড়তে দেবেন না। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে গ্রহ ট্রানজিট ভালো যাবে।

কুম্ভ

সূর্য ট্রানজিটের প্রভাব আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়, তবে কিছু বিষয়ে সতর্ক থাকুন। কাজের অগ্রগতি হবে এবং গৃহীত সিদ্ধান্ত ও কাজের প্রশংসাও হবে।

মীন

সূর্যের গমন অনেক অপ্রত্যাশিত ফল বয়ে আনবে। শুধু আধ্যাত্মিক উন্নতিই হবে না, সমাজে সম্মানও বাড়বে। আয়ের উৎস বাড়বে এবং অনেক দিন ধরে দেওয়া টাকাও ফেরত পাওয়ার আশা করা হচ্ছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!