শুক্র গ্রহের স্থান পরিবর্তনে বদলাবে এই রাশির ভাগ্য, ১৫ দিনের মধ্যে শেষ হবে আটকে থাকা কাজ

কিছু রাশির জন্য, এই সময়টি বিপরীত এবং অন্যদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগের মতো হবে। এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। প্রতিটি অমীমাংসিত কাজ শেষ হওয়ার সাথে সাথে আর্থিক লাভ হতে পারে।

Parna Sengupta | Published : Apr 11, 2024 12:32 PM IST

রাশিচক্রে গ্রহের নক্ষত্রের পরিবর্তন সাধারণ ঘটনা। প্রতি ৩০ দিনে কোনো না কোনো গ্রহ তার অবস্থান পরিবর্তন করে, কিন্তু গ্রহের সংমিশ্রণ খুবই বিরল। শুক্র, বুধ, সূর্য ও রাহুর সংমিশ্রণে এমনই একটি বিরল যোগ তৈরি হচ্ছে। শুক্র বিলাসবহুল জীবন দেয়, গ্রহের এই গতিবিধিতে বিশেষ পরিবর্তন হয় ভাগ্যে। এমন পরিস্থিতিতে গ্রহের এই মিলন এবং রাশিচক্রের পরিবর্তনের ফলে অনেক বিরল যোগ তৈরি হচ্ছে।

এর মধ্যে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, বিপরিতা রাজযোগ এবং বুধাদিত্য রাজযোগ গঠিত হচ্ছে। এগুলি সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে। কিছু রাশির জন্য, এই সময়টি বিপরীত এবং অন্যদের জন্য এটি একটি সুবর্ণ সুযোগের মতো হবে। এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। প্রতিটি অমীমাংসিত কাজ শেষ হওয়ার সাথে সাথে আর্থিক লাভ হতে পারে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলি কোনটি যাদের পরবর্তী ১৫ দিন খুব শুভ প্রমাণিত হতে পারে।

কর্কট রাশি

শুক্রের রাশি পরিবর্তন এবং যোগ কর্কট রাশিতে শুভ প্রভাব ফেলবে। এই রাশির জাতকদের জন্য এটি খুবই ফলদায়ক প্রমাণিত হবে। শিক্ষার্থীদের জন্য সময় ভালো যাবে। দাম্পত্য জীবনে সম্প্রীতি বজায় থাকবে। আত্মবিশ্বাস বাড়বে, বিবাহের যোগ্য ব্যক্তিরা বিবাহের প্রস্তাব পেতে পারেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। অর্থের ক্ষেত্রেও ভাগ্যের তারকা থাকবে। চাকরি থেকে শুরু করে ব্যবসা-বাণিজ্য সবকিছুতেই সাফল্য পেতে পারেন।

ধনু রাশি

মীন রাশিতে শুক্রের প্রবেশ এই রাশির জাতকদের জন্য সৌভাগ্য বয়ে আনবে। ধনু রাশির জাতক জাতিকাদের চতুর্থ ঘরে গ্রহের গমন ঘটবে। এমন পরিস্থিতিতে পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। অমীমাংসিত সব কাজ শেষ হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সেখানে আপনার স্বাস্থ্য ভালো থাকবে।

সিংহ রাশি

গ্রহের এই পরিবর্তন সিংহ রাশির জাতকদের জন্য ফলদায়ক প্রমাণিত হবে। ব্যবসার সাথে জড়িতদের জন্য এই সময়টি খুব শুভ হবে। যারা বেকার তারা চাকরির ভালো খবর পাবেন। অর্থের নতুন উৎস বাড়বে। জীবনে আসা সমস্যা এবং বাধা আপনা আপনি কেটে যাবে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!