দেবীপক্ষের প্রথম দিনেই শনির মারাত্মক প্রকোপ! পুজোর মধ্যেই বাস্তুভিটে নিয়ে টানাটানি পড়তে পারে এই ব্যক্তিদের

শনির রাশি পরিবর্তনের ফলে বিভিন্ন রাশির জাতক জাতিকাদের জীবনে ইতিবাচক ও নেতিবাচক প্রভাব পড়বে। কর্মজীবন, আর্থিক অবস্থা, স্বাস্থ্য এবং পারিবারিক জীবনে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

deblina dey | Published : Oct 3, 2024 3:38 AM IST

112

মেষ রাশির জাতক জাতিকারা শনিদেবের প্রভাবে কর্মজীবনে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। যারা চাকরি খুঁজছেন তারা তাদের যোগ্যতা অনুযায়ী সুযোগ পাবেন। পৈতৃক ব্যবসায় পিতা ও বড় ভাইয়ের সহযোগিতা পাবেন। ব্যয় বাড়তে পারে, তাই সাবধানে ব্যয় করুন। স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকা প্রয়োজন। অসহায় মানুষকে সাহায্য করুন।

212

বৃষ রাশির জাতক জাতিকারা ভাগ্যের পাশে থাকবেন। চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং ভ্রমণেরও সুযোগ থাকবে। বস্তুগত সুবিধার জন্য অর্থ ব্যয় হবে। যারা উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চান তাদের চেষ্টা করতে হবে। ব্যবসায়ী শ্রেণীর জন্য আয়ের নতুন উৎস তৈরি হবে, যা অর্থনৈতিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। দাতব্য কাজেও অংশ নেবেন।

312

কর্মক্ষেত্রে এবং পরিবারে মিথুন রাশির জাতকদের উপর চাপ বাড়তে পারে। দায়িত্ব বৃদ্ধি মানসিক চাপ সৃষ্টি করতে পারে। আপনার কর্মজীবনে অপ্রত্যাশিত পরিবর্তন হতে পারে, যা আপনাকে অনিচ্ছায় মেনে নিতে হতে পারে। ব্যবসায়ী শ্রেণীকে সতর্ক থাকতে হবে। পরিকল্পনা করে কাজ করলে ভালো ফল পাওয়া যাবে। স্ট্রেস মোকাবেলায় গান শুনুন বা ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে কথা বলুন।

412

কর্কট রাশির জাতক জাতিকাদের জীবনসঙ্গীর স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। বিচারিক বিষয়ে স্বস্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে। অংশীদারিত্বে করা কাজ থেকে ভাল লাভের লক্ষণ রয়েছে। আপনি শনির উপস্থিতিতে কিছুটা স্বস্তি অনুভব করবেন, যা মানসিক শান্তি প্রদান করবে। বিলাসিতার উপায় বাড়বে, তাই পরিকল্পিতভাবে কাজ করা জরুরি।

512

সিংহ রাশির জাতক জাতিকাদের নতুন দায়িত্ব নিয়ে সমস্যায় পড়তে হতে পারে। কর্মক্ষেত্রে আপনার ভূমিকা ও দায়িত্ব বাড়তে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়তে পারে, তাই সতর্ক থাকা জরুরি। আর্থিক দৃষ্টিকোণ থেকে, ব্যয় বৃদ্ধি হতে পারে, এমনকি ইতিমধ্যে সঞ্চিত অর্থও ব্যয় করতে হতে পারে। বিবাহিত জীবনে বিভেদ দেখা দেওয়া সম্ভব, তাই সম্পর্কের মধ্যে যোগাযোগ বজায় রাখা প্রয়োজন।

612

শনির রাশির পরিবর্তন আপনাকে ঋণ থেকে মুক্তি পেতে সাহায্য করবে। ব্যবসায়ী শ্রেণী ভ্রমণ করে লাভবান হবেন; অন্য শহরে গিয়ে কর্মসংস্থান বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পারিবারিক বিষয় বিবেচনায় এই সময়টি আপনার জন্য মিশ্র হবে। স্ত্রী এবং সন্তানদের সঙ্গে সমন্বয়ের কিছুটা অভাব হতে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে অসতর্ক হবেন না, কারণ এটি গুরুতর হতে পারে।

712

তুলা রাশির জাতকদের জন্য সময় অনুকূল থাকবে। ভ্রমণের সম্ভাবনা রয়েছে, যা আপনার জন্য উপকারী হতে পারে। আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাহলে এই সময়টা আপনার জন্য ভালো। আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে এবং বিবাহের জন্যও সময়টি শুভ। নতুন সম্পর্কের আলোচনা হতে পারে বা বিবাহ সংক্রান্ত আলোচনা এগিয়ে যেতে পারে। সামগ্রিকভাবে, এই সময়টি তুলা রাশির জাতকদের জন্য উন্নতি ও সমৃদ্ধি নিয়ে আসবে।

812

এটি বৃশ্চিক রাশির জাতকদের জন্য আত্মদর্শনের সময় হবে। এটি জ্ঞান অর্জনের সঠিক সময়, তাই নতুন দক্ষতা বা শিক্ষার দিকে মনোনিবেশ করুন। ধৈর্য বজায় রাখা প্রয়োজন, কারণ তাড়াহুড়ো করা সিদ্ধান্ত ক্ষতির কারণ হতে পারে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, বিশেষ করে নিয়মিত চেকআপ এবং একটি স্বাস্থ্যকর রুটিন গ্রহণ করুন। আর্থিক ফ্রন্টে, আপনার জিনিসপত্র এবং সম্পত্তির যত্ন নেওয়ার দিকে মনোনিবেশ করুন, যাতে অপ্রয়োজনীয় খরচ এড়ানো যায়।

912

ধনু রাশির লোকেরা ইতিবাচক প্রভাব দেখতে পাবেন। কর্মজীবনে পরিবর্তনের লক্ষণ রয়েছে, যা আপনার জন্য নতুন সুযোগের দরজা খুলে দিতে পারে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা অর্থনৈতিক অবস্থার উন্নতি করবে। আপনার নাম ও খ্যাতিও বৃদ্ধি পাবে, যা সমাজে আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি করবে। আপনি বিলাসিতা পাবেন এবং জীবনের বস্তুগত সুযোগ-সুবিধা সম্পূর্ণরূপে উপভোগ করার সময় থাকবে।

1012

মকর রাশির মানুষের জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আসবে। আপনার কাজের গতি বাড়বে এবং নতুন কাজ শুরু হওয়ার লক্ষণ রয়েছে। চাকরি ও কর্মসংস্থানের সুযোগ বৃদ্ধি পাবে, যা কর্মজীবনে পরিবর্তনের পাশাপাশি ব্যবসায় বৃদ্ধির দিকে নিয়ে যাবে। অর্থ আসবে, যা অর্থনৈতিক অবস্থার উন্নতি করবে এবং ভবিষ্যতের জন্য নতুন পথ খুলে দেবে। তবে আপনার সাফল্যের কারণে ঈর্ষান্বিত মানুষের সংখ্যা বাড়তে পারে, যারা আপনার সমালোচনা করতে পিছপা হবেন না।

1112

কুম্ভ রাশির জাতক জাতিকারা তাদের কাজের বৃদ্ধি দেখতে পাবেন এবং নতুন সুযোগ পাবেন। সামাজিক কাজের প্রতি আগ্রহ বাড়বে, যা আপনাকে অনুপ্রাণিত করবে অভাবীকে সাহায্য করতে। এই সময়টি আপনাকে আরও ব্যবহারিকভাবে কাজ করার পরামর্শ দেয়, যার কারণে আপনার সিদ্ধান্ত এবং কাজগুলি আরও সফল হবে। ভ্রমণ থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে, যা আপনার কর্মজীবন বা ব্যবসায় নতুন দিকনির্দেশনা দিতে পারে।

1212

মীন রাশির জাতকদের জন্য নতুন কাজ শুরু করার সময়। আপনি যদি পরিকল্পনা করে থাকেন তবে এই সময়টি আপনার জন্য শুভ। আয়ের জন্য সময় ভালো এবং অর্থ আসবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন, বিশেষ করে ভারী খাবার থেকে দূরে থাকুন। মানসিক স্বাস্থ্য বজায় রাখতে নিয়মিত ব্যায়াম করুন। মর্নিং ওয়াক খুবই উপকারী হবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos