শনির কালো ছায়া পড়বে এই পাঁচ রাশির ওপর, আগামী ১৫ দিন থাকুন সতর্ক, দেখে নিন তালিকায় কে আছেন

২ অক্টোবর মহালয়ায় সূর্য ও শনির ষড়ষ্টক যোগে ৫ রাশির জীবনে কঠিন সময় আসছে। আগামী ১৫ দিন এই রাশির জাতকদের অর্থভোগ, দুর্ঘটনা, ঝগড়া এবং ঋণ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন।

Sayanita Chakraborty | Published : Oct 2, 2024 7:32 AM IST

17

এবছর ২ অক্টোবর পালিত হচ্ছে মহালয়া। এই বিশেষ দিনে সূর্য ও শনির ষড়ষ্টক যোগ তৈরি হচ্ছে। এর ফলে, ৫ টি রাশির কঠিন সময় শুরু হচ্ছে।

27

আগামী ১৫ দিন তাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। তাদের খুব সাবধানে চলতে হবে। এই ষড়ষ্টক যোগ পাঁচ রাশির জীবনে কঠিন দিন নিয়ে আসতে চলেছে। দেখে নিন এই তালিকায় কারা আছেন।

37

মেষ রাশি

আগামী ১৫ দিন মেষ রাশির জীবনে অশুভ ছায়া থাকবে। এই রাশির জাতকদের আর্থিক ক্ষতি হতে পারে। ভেবেচিন্তে টাকা লেনদেন করুন। বিনিয়োগের ক্ষেত্রে সতর্ক হন। তেমনই দুর্ঘটনার শিকার হতে পারেন।

47

মিথুন রাশি

সূর্যগ্রহণ ও শনি ও সূর্যের ষড়ষ্টক যোগ মিথুন রাশির জাতকদের জীবনে সমস্যা তৈরি করতে পারে। কর্মক্ষেত্রে কারও সঙ্গে ঝগড়া হতে পারে। রাগ রাখুন নিয়ন্ত্রণে।

57

কর্কট রাশি

কর্কট রাশির ছেলে মেয়েরা ১৫ দিন খুব সাবধানে থাকুন। এই সময়ের মধ্যে ধার নেওয়া বা দেওয়াউভালো। অন্যথায় অর্থের ক্ষতি হতে পারে।

67

কন্যা রাশি

কন্যা রাশির ছেলে মেয়েরা ১৫ দিন সতর্ক থাকুন। এই সময়ের মধ্যে টাকা ধার দেওয়ার প্রয়োজন নেই। এতে টাকা পেরত পেতে সমস্যা হতে পারে।

77

এই ১৫ দিন সতর্ক থাকুন এই কয় রাশির ছেলে মেয়েরা। এই সময় নানান সমস্যায় পড়তে পারেন। আর্থিক ক্ষতি হতে পারে। তেমনই দেখা দিতে পারে অন্য জটিলতা। ১৫ দি থাকুন সতর্ক।

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos