শুধু হাত নয় কব্জির রেখাতেও লুকিয়ে থাকে আমাদের ভবিষ্যৎ, জেনে নিন কতটা ধনী হবেন আপনি

হস্তরেখা অনুসারে, হাতের রেখাগুলি একজন ব্যক্তির ভবিষ্যত এবং তার প্রকৃতি সম্পর্কে তথ্য দেয়। আপনার কব্জিতে উপস্থিত রেখাগুলি ভবিষ্যত সম্পর্কে জানান দেয় ও আপনার জীবনকাল সম্পর্কে তথ্যও দেয়।

 

Web Desk - ANB | Published : Jul 15, 2023 11:17 AM IST / Updated: Jul 15 2023, 04:53 PM IST

শুধু হাতের রেখাই নয়, কব্জির রেখাও একজন মানুষের ভবিষ্যৎ গণনা করে। কব্জিতে যে রেখাগুলি দেখা যায় তাকে ম্যান্ডিবুলার লাইন বলে। হস্তরেখা হল জ্যোতিষশাস্ত্রের অধীনে একটি বিজ্ঞান, যেখানে একজন ব্যক্তির হাতের রেখা সম্পর্কে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে। হস্তরেখা অনুসারে, হাতের রেখাগুলি একজন ব্যক্তির ভবিষ্যত এবং তার প্রকৃতি সম্পর্কে তথ্য দেয়। আপনার কব্জিতে উপস্থিত রেখাগুলি ভবিষ্যত সম্পর্কে জানান দেয় ও আপনার জীবনকাল সম্পর্কে তথ্যও দেয়।

হস্তরেখার মতে, একজন মানুষের কব্জিতে যত বেশি রেখা থাকবে, সেই ব্যক্তির বয়স তত বেশি হবে। বিপরীতে, যদি কোনও ব্যক্তির কব্জিতে কাজ থাকে তবে তার বয়স কম বলে বিবেচিত হয়। যদি দুটি লাইন থাকে তবে ৪৬ এবং ৫৬ এর মধ্যে সাবধানে চলার প্রয়োজন রয়েছে। আর ইবাদতে সর্বোচ্চ সময় ব্যয় করতে হবে।

আরও পড়ুন- পঞ্চতত্ত্বের সঙ্গে সম্পর্কিত এই ৫ শিব মন্দির, যেখান থেকে মহাদেবের ভক্তরা কখনও খালি হাতে ফেরে না

আরও পড়ুন- শ্রাবণে মহাদেবের পুজো করতে রাশি অনুসারে পূজা করুন, মনের সব ইচ্ছা পূরণ হবে

আরও পড়ুন- শ্রাবণ মাসে শিবলিঙ্গে এই জিনিসগুলি নিবেদন করুন, ধন বৃদ্ধি পাবে, বাড়বে আয়ু

হস্তখারেবিদ্যা অনুসারে, যে কোনও মহিলা এবং পুরুষের জন্য কোনও ব্যক্তির হাতের প্রথম লাইনের অর্থ আলাদা। হাতের কব্জিতে তিনটি রেখা থাকলে তা দীর্ঘায়ু নির্দেশ করে। হাতে ৪টি রেখা মানে যে ব্যক্তি ৮০ বছরের বেশি বেঁচে থাকবেন। যে মহিলার প্রথম লাইন ভাঙা, তারপর তার গর্ভধারণে সমস্যা হতে পারে। একই সময়ে, পুরুষদের মধ্যে এই ধরনের লাইন তাদের প্রোস্টেট সম্পর্কিত সমস্যাগুলিকে প্রকাশ করে।

Share this article
click me!