Akshaya Tritiya 2023 পঞ্চগ্রাহী যোগ তৈরি হচ্ছে অক্ষয় তৃতীয়ায়, এই রাশির ঘরে আসবে প্রচুর অর্থ

এই বছর ২২ এপ্রিল অক্ষয় তৃতীয়া উদযাপিত হবে। এই দিন বৃহস্পতি মেষ রাশিতে গমন করবে। এর পাশাপাশি সূর্য, বুধ, ইউরেনাসও থাকবে মেষ রাশিতে। এইভাবে মেষ রাশিতে পঞ্চগ্রহী যোগ তৈরি হবে। এই যোগ কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

 

Web Desk - ANB | Published : Apr 15, 2023 4:43 AM IST

হিন্দু ধর্মে, অক্ষয় তৃতীয়াকে আবুজ মুহুর্তের দিন বলা হয়েছে। অর্থাৎ এই দিনে কোনও শুভ কাজ করার জন্য কোনও শুভ সময় নির্বাচন করার প্রয়োজন নেই। এই দিনটি বিবাহ, শেভিং, ঘর গরম করা, সোনা-রূপা কেনা ইত্যাদির জন্য শুভ এবং এই দিনে করা কাজ দীর্ঘস্থায়ী ফল দেয়। তাই এই দিনে এমন কাজ করা উচিত যা সুখ ও সমৃদ্ধি দেয়। এই বছর ২২ এপ্রিল অক্ষয় তৃতীয়া উদযাপিত হবে। এই দিন বৃহস্পতি মেষ রাশিতে গমন করবে। এর পাশাপাশি সূর্য, বুধ, ইউরেনাসও থাকবে মেষ রাশিতে। এইভাবে মেষ রাশিতে পঞ্চগ্রহী যোগ তৈরি হবে। এই যোগ কিছু রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

মেষ: পঞ্চগ্রহী যোগ শুধুমাত্র মেষ রাশিতে তৈরি হচ্ছে। অক্ষয় তৃতীয়ার দিন ৫টি গ্রহ মেষ রাশিতে উপস্থিত থাকবে এবং এর প্রভাব মেষ রাশির জাতকদের উপর সর্বাধিক পড়বে। এরা সমাজে সম্মান পাবে। চাকরিতে লাভ হবে। পদোন্নতি-বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় লাভ হবে। এই দিনে দান করা ভালো হবে, তা করলে বহুগুণ ফল পাওয়া যাবে।

বৃষ রাশি: পঞ্চগ্রহী যোগ বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে। এই ব্যক্তিদের কুণ্ডলীতে তৈরি হওয়া রাজ যোগ এই ব্যক্তিদের পদোন্নতি, অর্থ, পদ, প্রতিপত্তি সবকিছুই দেবে। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। আপনার জীবনে সুখ বাড়বে। আপনার ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। আপনিও সংরক্ষণ করতে পারবেন। পরিবারের সঙ্গে মানসম্পন্ন সময় কাটান।

আরও পড়ুন-  অক্ষয় তৃতীয়ায় ৭টি যোগের একটি মহাযোগ পর্ব হতে চলেছে, এইদিনে একটি কাজের ফলে টাকায় ভরে উঠবে ঘর

আরও পড়ুন- অক্ষয় তৃতীয়ার আগে ঘর থেকে ৫ অশুভ জিনিস সরিয়ে ফেলুন, অন্যথায় মালক্ষ্মী দরজা থেকে ফিরে আসবেন

আরও পড়ুন- অক্ষয় তৃতীয়ায় যদি সোনা কিনতে না পারেন, তাহলে কিনুন এই জিনিসগুলি, খুলে যাবে ভাগ্য

কর্কট: পঞ্চগ্রহী যোগ কর্কট রাশিদের অনেক উপকার দেবে। এই ব্যক্তিরা তাদের কাজে সাফল্য পাবেন। বড় কোনও অর্জন হতে পারে। সোনা ও রৌপ্য কেনা খুব শুভ ফল দেবে। ব্যবসায় লাভ হবে। লাভ বাড়বে।

সিংহ রাশি: অক্ষয় তৃতীয়া সিংহ রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ এখন গতি পাবে। অর্থ লাভ হবে। অগ্রগতি পাবে। বিশেষ করে যারা ব্যবসা করছেন তারা উপকৃত হবেন। পরিবারে ভালো সময় কাটবে।

Share this article
click me!