এই চার রাশির জাতকদের ইগোতে নষ্ট হয় সবকিছু, ক্ষতি হয় কেরিয়ার থেকে পরিবারের

জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে যে তারা কেরিয়ারের অনেক উঁচুতে যেতে পারে, কিন্তু তাঁদের রাগ আর ইগো সেখানে যেতে দেয় না। এদের স্বভাব খুবই রাগী ও তারা অত্যন্ত ইগোসম্পন্ন মানুষ।

Parna Sengupta | Published : Nov 2, 2023 5:08 PM IST

প্রত্যেক মানুষেরই কিছু না কিছু বিশেষ বৈশিষ্ট্য রয়েছে। কোনো মানুষই নিখুঁত নয়। শক্তির পাশাপাশি যেকোনো ব্যক্তির দুর্বলতাও থাকে। এগুলোর উন্নতি করতে পারলে সে অন্যদের থেকে এগিয়ে যেতে পারবে। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে যে তারা কেরিয়ারের অনেক উঁচুতে যেতে পারে, কিন্তু তাঁদের রাগ আর ইগো সেখানে যেতে দেয় না। এদের স্বভাব খুবই রাগী ও তারা অত্যন্ত ইগোসম্পন্ন মানুষ। এ কারণে তারা তাদের সম্পর্কও নষ্ট করে। আসুন জেনে নেই সেই রাশির জাতক জাতিকাদের সম্পর্কে যারা ইগো নিয়ে চলেন।

মেষ রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মেষ রাশির অধিপতি মঙ্গল। এমতাবস্থায় মেষ রাশির জাতক জাতিকাদের প্রায়ই চ্যালেঞ্জের মুখে পড়তে হয়। তবে তা ঠান্ডা মাথায় মোকাবিলা করার বদলে তারা রেগে যায় ও ইগো দিয়ে বিষয়টিকে বিবেচনা করে। এতে এই লোকেরা নিজেদের ক্ষতি করে। এটি জীবনসঙ্গীর উপরও প্রভাব ফেলে। রাগের কারণে তাদের দাম্পত্য জীবন নষ্ট হয়ে যায়। ইগোর কারণে তারা বন্ধুত্ব হারিয়ে ফেলে। এই রাশির জাতক জাতিকাদের ইগো নিয়ন্ত্রণ করা উচিত। এর জন্য হনুমান জির পুজো করতে পারেন।

বৃষ রাশি

বৃষ রাশির জাতক জাতিকারা খুব জেদী এবং রাগী প্রকৃতির হয়। এমন অবস্থায় মঙ্গল দুর্বল হয়ে পড়লে রাগ বাড়ে। ইগোর বা অহংকারের কারণেই মানুষ এই রাশির লোকদের পছন্দ করে না। বৃষ রাশির মানুষরা প্রায়ই রাগে মেজাজ হারিয়ে ফেলেন। বেশিরভাগ মানুষের দাম্পত্য জীবন নষ্ট হয়ে যায় এমনকি জীবনসঙ্গীর থেকে বিবাহ বিচ্ছেদও ঘটে।

মিথুন রাশি

মিথুন রাশির জাতকরা খুব রেগে যান। এ কারণে সম্পর্কও নষ্ট হয়ে যায়। ইগোর কারণে তারা তাদের কর্মজীবনেও ক্ষতির সম্মুখীন হয় যার কারণে তাদের পুরো জীবন নষ্ট হয়ে যায়। এমতাবস্থায় মিথুন রাশির জাতকদের উচিত তাদের ইগো নিয়ন্ত্রণ করা। এই লোকদের হনুমান জির পূজা করা উচিত।

সিংহ রাশি

সিংহ রাশির জাতকরাও খুব ইগো দেখান। তারা মেজাজ হারিয়ে ফেলেন খুব তাড়াতাড়ি। তাদের প্রেম জীবন এবং দাম্পত্য জীবনেও অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। তাদের ইগো সব নষ্ট করে দেয়। এমন পরিস্থিতিতে সিংহ রাশির জাতক জাতিকাদের এই দুর্বলতা কাটাতে মঙ্গলবার হনুমানজিকে ছোলা নিবেদন করা উচিত। এতে ইগো কমে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!