Horoscope: শুক্র-শনির রাশি পরিবর্তনে ষড়ষ্টক যোগ, ধন-বর্ষা হবে কালীপুজোয়

শনি ও শুক্র ষড়ষ্টক যোগ তৈরি করবে। জ্যোতিষ অনুসারে শনি ও শুক্র পরস্পর পরস্পরের বন্ধু।

 

Saborni Mitra | Published : Nov 2, 2023 3:30 PM IST

৩ নভেম্বর রাশি পরিবর্তন করবে দৈত্যগুরু শুক্র। বর্তমানে শুক্র সিংহরাশিতে অবস্থান করএছে। আগামী ৩ নভেম্বর অর্থাৎ শুক্রবার শুক্রগ্রহ বুধের কন্যারাশিতে গমন করবে। এই পরিস্থিতিতে ৬ রাশির জাতক ও জাতিকারা শুভ সময় উপহার হিসেবে পাবে দিওয়ালিতে। এই সময় আর্থিক সমস্যা দূর হবে। প্রচুর প্রচুর টাকা পাবে। শুক্রের রাশি পরিবর্তনের পরের দিনই শনিও রাশি পরিবর্তন করবে। শনি কুম্ভ রাশিতে গমন করবে। এই পরিস্থিতিতে শনি ও শুক্র ষড়ষ্টক যোগ তৈরি করবে। জ্যোতিষ অনুসারে শনি ও শুক্র পরস্পর পরস্পরের বন্ধু। সেই কারণে ষড়ষ্টক যোগ ৬ রাশির জন্য আরও শুভ হবে। এই ৬ রাশি হলঃ

বৃষরাশি

এই রাশি এই সময় অনেক শুভ ফল পাবে। প্রেমের সম্পর্কে ইতিবাচক প্রভাব পড়বে। সম্পর্ক আরও মজবুত হবে। মা লক্ষ্মীর আশীর্বাদ বজায় থাকবে। আর্থিকভাবে লাভবান হবে।

সিংহরাশি

এই রাশির জাতক ও জাতিকারা দুর্দান্ত সময় কাটাতে পারবে। এই রাশির জাতক ও জাতিকাদের ওপর ধন-সম্পদের বর্ষা হবে। গোচরকালে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। ব্যবসা ও চাকরিতে সাফল্য পাবে। দাম্পত্য জীবন সুখের হবে।

বৃশ্চিকরাশি

এই রাশির জাতক ও জাতিকারা নতুন জীবন শুরু করতে পারবে। জীবনে অনেক বকেয়া পাওনা পেয়ে যাবেন। প্রেমের সম্পর্ক সুন্দর হবে। অবিবাহিতদের জন্য বিয়ের প্রস্তাব আসবে। আটকে থাকা কাজ শেষ হবে। চাকরিতে সাফল্য পাবে।

ধনুরাশি

এই রাশির জাতক ও জাতিকারা জীবনে নতুন কিছু পাবেন। ভাল সময় আসবে। জমি ও বাড়ির মত সম্পত্তি হতে পারে। সম্মান আর প্রভাব প্রতিপত্তি বাড়বে।

মকররাশি

এই রাশির জন্য খুবই উপকারী কালীপুজো। আয় বাড়বে। আটকে থাকা টাকা হাতে পাবেন। বাড়িতে বেশি সময় কাটাতে পারবেনষ ধর্মীয় স্থানে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। বেড়ানোর সুযোগ রয়েছে।

মীনরাশি

এই রাশির জাতক ও জাতিকারা শিক্ষায় আর ব্যবসায় বিশেষ সুযোগ পাবে। সমাজিক সম্মান পাবে। বকেয়া টাকা উদ্ধার হবে। চাকরি আর পেশায় লাভবান হবে।

আরও পড়ুনঃ

পাপমুক্তির সার্টিফিকেট মাত্র ১২ টাকায়, রাজস্থানের এই মন্দিরের গল্প আপনাকেও অবাক করবে

Zodiac Sings: রাহুর রাশি পরিবর্তনে হাতে প্রচুর টাকা আসবে এই তিন রাশির

সেরা প্রেমিকের তকমা পান এই পাঁচ রাশির ছেলেরা, সঙ্গীর জন্য সকল কঠিন পরিস্থিতির সম্মুখীন হন এরা

 

Share this article
click me!