চাকরির সমস্যা দূর করতে বাড়ির দক্ষিণ দিকে এই গাছ লাগান, মিলবে উপকার, জেনে নিন কী কী

চাকরি সংক্রান্ত সংস্যা লেগেই থাকে। চাকরি সংক্রান্ত যে কোনও সমস্যা দূর হবে এই বিশেষ গাছের গুণে।

Web Desk - ANB | Published : Jan 18, 2023 2:59 PM IST

চাকরি সংক্রান্ত সংস্যা লেগেই থাকে। চাকরি পেটে হিমশিম খেতে হয় অনেককে। বারে বারে ইন্টারভিউ দিয়েও মনের মতো চাকরি মেলে না। তেমনই চাকরি পেলেও বেতন নিয়ে দেখা দেয় সমস্যা। তেমনই অনেক সময় চাকরি পেলেও পারমানেন্ট হতে দেখা দেয় জটিলতা। এরই সঙ্গে অনেকে কোম্পানি বন্ধ হওয়া কিংবা চাকরি চলে যাওয়ার মতো কঠিন পরিস্থিতির সম্মুখীন হন। চাকরি সংক্রান্ত যে কোনও সমস্যা দূর হবে এই বিশেষ গাছের গুণে।

শাস্ত্র মতে, বাড়ির দক্ষিণ কিংবা পশ্চিম দিকে লাগান নারকেল গাছ। হিন্দু শাস্ত্রে, নারকেল গাছের গুরুত্ব বিস্তর। শাস্ত্র মতে, বাড়িতে নারকেল গাছ থাকা খুবই শুভ। বাড়িতে লাগান নারকেল গাছ। তবে এই দুই স্থানে লাগালে মিলবে উপকার। তাই বাড়ির দক্ষিণ কিংবা পশ্চিম দিকে ফাঁকা স্থান থাকলে সেখানে লাগান নারকেল গাছ। এতে মিলবে উপকার।

তেমনই নানান জটিলতা দূর করতে নারকেলের টোটকা মেনে চলুন। হলুদ কাপড়ে ছোট নারকেল বেঁধে রান্নঘরের পূর্ব কোণে রাখুন। এতে সকলের স্বাস্থ্যের উন্নতি ঘটবে। অনেক সময় পরিবারের সদস্যদের স্বাস্থ্য নিয়ে জটিলতা লেগেই থাকে। এর থেকে মুক্তি পেতে এই টোটকা বেশ উপকারী। তেমনই বৃহস্পতিবার একটি নারকেল নিন তা হলুদ কাপড়ে মুড়ে নিন। এবার তা বিষ্ণু মন্দিরে দিয়ে আসুন। এই টোটকা বেশ কার্যকরী। প্রতি বৃহস্পতিবার এই টোটকা পালন করুন। নারকেল বিষ্ণু মন্দিরে দান করলে ভগবান বিষ্ণু তুষ্ট হবেন।

যে কোনও সমস্যা থেকে বাঁচতে কিংবা যে কোনও খারাপ পরিস্থিতি থেকে মুক্তি পেতে মেনে চলতে পারেন শাস্ত্র মত। আর্থিক জটিলতা দূর করতে, পারিবারিক অশান্তি থেকে মুক্তি পেতে কিংবা কোনও ব্যবসার সমস্যা থেকে মুক্তির রাস্তা খুঁজে পান না অনেকে। এমন পরিস্থিতিতে ভরসা রাখতে পারেন শাস্ত্রের ওপর। শাস্ত্রে উল্লেখ আছে নানান টোটকা। যা অনুসরণ করলে সহজে যে কোনও সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এবার থেকে মেনে চলুন এই সকল টোটকা। ঘরে লাগাতে পারেন নারকেল গাছ। দক্ষিণ কিংবা পশ্চিম দিকে এই গাছ লাগালে মিলবে উপকার। চাকরি নিয়ে সমস্যা লেগেই থাকে। চাকরি হোক কিংবা ব্যবসার সমস্যা দূর করতে মেনে চলুন এই টোটকা। এই উপায় মিলবে উপকার। এবার বাড়িতে নারকেল গাছ লাগান। দ্রুত দূর হবে সকল চাকরির সংক্রান্ত জটিলতা।

 

 

আরও পড়ুন-

খারাপ সময় থেকে মুক্তি পেতে মেনে চলুন এই সকল জ্যোতিষ টোটকা, রইল ১০টি উপায়ের হদিশ

এই চার অভ্যেস ত্যাগ করুন, ভাগ্য ফিরবে আপনার, জেনে নিন কী করবেন, কী নয়

শনি ও বৃহস্পতি গঠন করছে অখন্ড সাম্রাজ্য যোগ, রাজার মতো জীবন কাটাবে এই ৩ রাশি, সম্পদ ও গৌরবে ভরবে জীবন

Share this article
click me!