Rahu Ketu Gochar: দীপাবলির পরেই দুষ্ট গ্রহ রাহু-কেতু রাশি পরিবর্তন করছে, বিপুল ধনলাভের যোগ রয়েছে এই রাশিগুলির

রাশি পরিবর্তন করতে দেড় বছর সময় নেয় রাহু ও কেতু। আর এই দুই দুষ্ট গ্রহর নজর যার উপর পড়ে, তার জীবনে সমস্যায় জর্জরিত হয়ে ওঠে। অনেকক্ষেত্রে আবার উল্টোটাও ঘটে।

 

deblina dey | Published : Sep 26, 2023 9:23 AM IST

Rahu Ketu transit: অক্টোবর মাসে অনেক গ্রহ রাশি পরিবর্তন করবে। যা সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। কিছু রাশি এর উপর মারাত্মক চাপ পড়তে চলেছে কারণ গ্রহের সঙ্গে রাহু-কেতুও রাশি ঘর পরিবর্তন করতে চলেছে। মায়াবী ও ছায়াগ্রহ হিসেবে রাহু ও কেতুকে মনে করা হয়। রাহু ও কেতু রাশি পরিবর্তন করতে দেড় বছর সময় নেয়। আর এই দুই দুষ্ট গ্রহর নজর যার উপর পড়ে, তার জীবনে সমস্যায় জর্জরিত হয়ে ওঠে। অনেকক্ষেত্রে আবার উল্টোটাও ঘটে।

রাহু-কেতু সব সময় অশুভ ফলাফল দেয় এমনটা নয়। ৩০ অক্টোবর রাহু মেষ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে। রাহু ও কেতুকে মায়াময় গ্রহ বলে মনে করা হয়। রাহু এবং কেতু এমন দুটি গ্রহ যা সব সময় বিপরীত দিকে চলে। রাহু প্রতি ১৮ মাসে একবার তার গতি পরিবর্তন করে। মীন রাশিতে রাহুর প্রবেশের সঙ্গে সঙ্গে কিছু রাশির সমস্যা কমতে দেখা যাবে।

রহস্যময় গ্রহ কেতুও তুলা থেকে পিছিয়ে যাবে এবং ৩০ অক্টোবর কন্যা রাশিতে প্রবেশ করবে। রাহু গ্রহ ১৮ মে, ২০২৫ পর্যন্ত মীন রাশিতে থাকবে। এর পরে, এটি মীন রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে।

মীন রাশি-

জ্যোতিষীদের মতে, বর্তমানে দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে অবস্থান করছেন। এই সময় বৃহস্পতি মীন রাশির টাকার বাড়ির দিকে তাকিয়ে থাকে। এই কারণে মীন রাশির জাতকদের আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে রাহুকেও ধনগৃহে বসানো হয়। এ জন্য আয়ের কোনও স্থিতিশীলতা নেই। রাহু গ্রহ যখন মেষ রাশি ছেড়ে মীন রাশিতে প্রবেশ করবে, তখন মীন রাশির মানুষ গুরু চন্ডাল দোষ থেকে মুক্ত হবে। একই সময়ে, শুক্রের উচ্চ রাশি হল মীন। তাই মীন রাশির জাতক জাতিকাদের সব ধরনের সুখ পাওয়ার সম্ভাবনা থাকবে।

মিথুন রাশি-

রাহুর ঊর্ধ্ব চিহ্ন নিয়ে জ্যোতিষীদের মধ্যে মতভেদ রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, রাহুর উচ্চ রাশি হল মিথুন। তাই রাহুর রাশি পরিবর্তনের কারণে মিথুন রাশির জাতকদের আয় বাড়বে। আচমকা আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। নষ্ট কাজ করা যেতে পারে। রাহু তার উচ্চ চিহ্নে কখনই অশুভ ফল দেয় না। তাই মিথুন রাশির জাতকদের জন্য আসন্ন সময়টি শুভ হতে চলেছে।

Share this article
click me!