অক্টোবরে রাহু ও কেতু সহ ৬টি গ্রহের পরিবর্তন কোন কোন রাশি হবে ভাগ্যবান কাদের বাড়বে চিন্তা

অক্টোবরে এই ৬টি গ্রহের রাশি পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলতে চলেছে। আসুন জেনে নিই অক্টোবরে মেষ থেকে মীন রাশির সকল রাশির জন্য মাসটি কেমন যাবে।

 

deblina dey | Published : Sep 26, 2023 4:22 AM IST

অক্টোবর মাসে ছয়টি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। ১ অক্টোবর বুধ গ্রহ কন্যা রাশিতে গমন করতে চলেছে। এই দিনে শুক্র গ্রহও সিংহ রাশিতে পাড়ি দেবে। এর পরে, ১৮ অক্টোবর, সূর্য তুলা রাশিতে প্রবেশ করবে এবং ১৯ অক্টোবর বুধ গ্রহ আবার তুলা রাশিতে প্রবেশ করবে।

মাসের শেষে অর্থাৎ ৩০ অক্টোবর রাহু ও কেতুও রাশি পরিবর্তন করবে। রাহু মীন রাশিতে এবং কেতু কন্যা রাশিতে গমন করবে। অক্টোবরে এই ৬টি গ্রহের রাশি পরিবর্তন সমস্ত রাশির উপর প্রভাব ফেলতে চলেছে। আসুন জেনে নিই অক্টোবরে মেষ থেকে মীন রাশির সকল রাশির জন্য মাসটি কেমন যাবে।

মেষ রাশি-

অক্টোবরে গ্রহের রাশি পরিবর্তনের প্রভাবে মেষ রাশির জাতক-জাতিকারা তাদের স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন। এছাড়াও আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। শুধু তাই নয়, এই মাসে আপনার অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক পরিবেশও খুব ভালো যাচ্ছে।

বৃষ রাশি-

বৃষ রাশির জাতক জাতিকারা এই মাসে তাদের করা প্রচেষ্টার ফল কিছু সময় পরেই পাবেন। এই মাসে বাবা-মা বা আপনার কাছের কারও কাছ থেকে অর্থ এবং উপহার পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার খরচও খুব বেশি হতে চলেছে। অতএব, আপনার বাজেটের আরও যত্ন নিন।

মিথুন রাশি-

এই মাসে মিথুন রাশির জাতক জাতিকাদের আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার ভাইদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। এই মাসে আপনার সমস্ত নষ্ট কাজের উন্নতি হবে। তবে, মাসের শেষে আপনি কিছু নিয়ে খুব উত্তেজিত হয়ে উঠতে পারেন। আপনার রাগও বাড়তে পারে।

কর্কট রাশি-

কর্কট রাশির জাতক জাতিকাদের এই মাসে কাজের ক্ষেত্রে কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে, তবে আপনি সাফল্য পাবেন। তবে এই মাসে আপনার খরচ বাড়তে পারে। আপনার আশেপাশের লোকজনের প্রতি একটু সতর্ক থাকুন, আপনার অপ্রত্যাশিত খরচ বাড়তে পারে। গৃহস্থালির কাজেও বিলম্ব হতে পারে।

সিংহ রাশি-

এই মাসে সিংহ রাশির জাতকরা বাধা মোকাবেলা করে কিছু গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। তবে, আপনি এই মাসে অনেক ভাল খবর পেতে পারেন। সূর্যের ট্রানজিটের প্রভাবে আপনাকে আপনার কাজে অনেক কষ্ট করতে হতে পারে। একই সময়ে, আপনার জন্য আর্থিক লাভ মাঝারি হতে চলেছে।

কন্যা রাশি-

কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য অক্টোবর মাসটি খুব ভালো যাচ্ছে। এই মাসে আপনার আর্থিক লাভ এবং অগ্রগতির ভাল সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনি অনেক ভালো সুযোগ পেতে পারেন। তবে, কেতুর গর্তের কারণে আপনি সুযোগের সঠিক সদ্ব্যবহার করতে পারবেন না। এই রাশির নারীদের তাদের পরিবারে শান্তি বজায় রাখার জন্য অনেক প্রচেষ্টা করতে হবে।

তুলা রাশি-

অক্টোবর মাসে তুলা রাশির জাতক জাতিকাদের পরিবারে কিছু শুভ ও আনন্দদায়ক ঘটনার সম্ভাবনা রয়েছে। চাকরীজীবীরা বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে যোগাযোগের মাধ্যমে উন্নতির সুযোগ পাবেন। এছাড়াও, এই মাসে আপনি ধর্মীয় কার্যকলাপে আরও আগ্রহী হবেন।

বৃশ্চিক রাশি-

বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের এই মাসে রাহু ও কেতুর সংমিশ্রণে তাদের বেশিরভাগ সময় অকেজো কাজে ব্যয় করতে হবে। তবে আপনার স্বাস্থ্যের কিছুটা অবনতি হতে পারে। আপনি পেটের বৃদ্ধি বা চোখের অস্বস্তি অনুভব করতে পারেন। সূর্যের যাত্রার কারণে পরিবারে আপনার প্রয়োজনীয় খরচ বাড়বে।

ধনু রাশি-

ধনু রাশির জাতক জাতিকারা এই মাসে কাজে খুব ব্যস্ত থাকবেন। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে তাহলে এই মাসেই পেতে পারেন। আপনার পারিবারিক সুখও বাড়বে। বর্তমানে, আপনার জন্য আকস্মিক সম্পদ লাভের সম্ভাবনা রয়েছে। তবে, মাস যত এগোচ্ছে, আপনার নিকটাত্মীয়ের সঙ্গে বিবাদ হতে পারে।

মকর রাশি-

মকর রাশির জাতকরা এই মাসে আধ্যাত্মিক কাজে আগ্রহী হবেন। এছাড়া বাড়িতে ধর্মীয় কাজও হবে। এছাড়াও, আপনার অনেক কাজ হঠাৎ করেই শেষ হয়ে যাবে এবং আপনি সেগুলি দেখে অবাক হবেন। বর্তমানে সমাজে সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসা ও চাকরিতেও উন্নতির সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি-

কুম্ভ রাশির জাতক জাতিকারা এই মাসে সাফল্য পেতে পারেন। এই মাসে সরকারি কর্মকর্তাদের সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসা ও চাকরিতে বন্ধুদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন। এই মাসে আপনি আপনার বিলাসিতাগুলিতে আরও অর্থ ব্যয় করতে পারেন।

মীন রাশি-

অক্টোবর মাসে গ্রহের কারণে আপনার খরচ খুব বেশি হতে চলেছে। আপনার প্রত্যাশার বিপরীতে, এই মাসে আপনার ব্যয় বেশি হবে। আপনার স্বাস্থ্যের আরও যত্ন নিন, আপনার স্বাস্থ্য নরম থাকবে। কোনও বিষয় নিয়ে উত্তেজনা ও বিভ্রান্তি হতে চলেছে। এই মাসে আপনি নতুন পরিকল্পনা তৈরিতে বেশি সময় ব্যয় করবেন। চাকরি ও কর্মকর্তাদের কারণে অহেতুক মানসিক চাপ থাকবে।

Share this article
click me!