আগস্ট মাসে শুভ রাজযোগ এই রাশির অর্থ লাভের শক্তিশালী যোগ, জীবনে আসবে বড় পরিবর্তন

গ্রহের এই রাশি পরিবর্তন সমস্ত রাশির জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। এই সময়ে, অনেক গ্রহের সংমিশ্রণে শুভ যোগ তৈরি হয়। আগস্ট মাসেও অনেক বড় গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে।

 

deblina dey | Published : Jul 17, 2023 7:01 AM IST

জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানে একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। গ্রহের এই রাশি পরিবর্তন সমস্ত রাশির জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। এই সময়ে, অনেক গ্রহের সংমিশ্রণে শুভ যোগ তৈরি হয়। আগস্ট মাসেও অনেক বড় গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে।

দয়া করে বলুন যে কিছু গ্রহ প্রতি মাসে এবং মাসে দুবার তাদের রাশি পরিবর্তন করে। এমন পরিস্থিতিতে, সূর্য, শুক্র এবং মঙ্গলের মতো বড় গ্রহগুলি আবারও আগস্টে রাশি পরিবর্তন করবে এবং সমস্ত রাশিকে প্রভাবিত করবে। আসুন জেনে নেওয়া যাক অগাস্ট মাসে কোন কোন গ্রহের যাত্রা হতে চলেছে এবং কোন রাশির জাতকরা বিশেষভাবে লাভবান হবেন।

এই গ্রহগুলি আগস্টে রাশি পরিবর্তন করবে

সূর্য গোচর ২০২৩: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যকে গ্রহের রাজা বলা হয়। এটি বলা হয় যে সূর্য প্রতি মাসে তার অবস্থান পরিবর্তন করে এবং ১২টি রাশির চিহ্নের জীবনকে প্রভাবিত করে। আসুন আমরা আপনাকে বলি যে ১৬ জুলাই সূর্য কর্কট রাশিতে বসেছে এবং এখানে বুধের সাথে সূর্যের মিলন অনেক রাশির জন্য শুভ ফল দেবে। এই সময় বুধাদিত্য রাজ যোগ, বিপরিত রাজ যোগ এবং ভদ্র রাজ যোগ গঠিত হবে। দয়া করে বলুন যে ১৭ আগস্ট সূর্য সিংহ রাশিতে প্রবেশ করবে। এই সময়ে মেষ, সিংহ রাশির জাতকরা বিশেষ সুবিধা পাবেন।

শুক্র রাশি পরিবর্তন ২০২৩: শুক্রকে সম্পদ-গৌরব, সুখ-সমৃদ্ধি এবং বস্তুগত আনন্দের দাতা বলে মনে করা হয়। শুক্রের গমনের কারণে এই ক্ষেত্রগুলির সাথে সম্পর্কিত বিষয়গুলিতে প্রভাব রয়েছে। শুক্র গ্রহের সময়, সমস্ত রাশির জাতকদের জীবনে শুভ ও অশুভ প্রভাব পড়ে। ৭ জুলাই শুক্র সিংহ রাশিতে প্রবেশ করেছে এবং মঙ্গল ইতিমধ্যেই এই রাশিতে বসেছে। এমন পরিস্থিতিতে উভয় গ্রহের মিলন এই রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। দয়া করে বলুন যে ৭ আগস্ট, সকাল ১০ টা ৩৭ মিনিটে, এটি কন্যা রাশিতে প্রবেশ করবে। দয়া করে বলুন যে এমন পরিস্থিতিতে কন্যা, তুলা এবং বৃষ রাশির লোকেরা অনুকূল ফল পাবেন।

আরও পড়ুন- শুধু হাত নয় কব্জির রেখাতেও লুকিয়ে থাকে আমাদের ভবিষ্যৎ, জেনে নিন কতটা ধনী হবেন আপনি

আরও পড়ুন- শ্রাবণে মহাদেবের পুজো করতে রাশি অনুসারে পূজা করুন, মনের সব ইচ্ছা পূরণ হবে

আরও পড়ুন- শ্রাবণ মাসে শিবলিঙ্গে এই জিনিসগুলি নিবেদন করুন, ধন বৃদ্ধি পাবে, বাড়বে আয়ু

মঙ্গল রাশি পরিবর্তন ২০২৩: জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গলও আগস্ট মাসে রাশি পরিবর্তন করতে চলেছে। মঙ্গল ৪৫ দিন পর এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ১ জুলাই মঙ্গল গ্রহটি সিংহ রাশিতে প্রবেশ করেছিল এবং আগস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে। দয়া করে বলুন যে ১৭ আগস্ট, মঙ্গল তার রাশিচক্র পরিবর্তন করবে। এই দিন মঙ্গল কন্যা রাশিতে প্রবেশ করবে। এই সময়ে মেষ ও কন্যা রাশির জাতক জাতিকারা প্রতিটি কাজে সাফল্য পাবেন।

Share this article
click me!