Raksha Bandhan 2023: এই রাশিগুলির রাখি পূর্ণিমায় মূল্যবান উপহার পাবেন, রাখির উৎসব হবে বিশেষ

এই দিনে সুকর্ম, অতীগন্ড ও ধৃতি যোগ গঠিত হয়। যেখানে শনি ও চন্দ্র কুম্ভ রাশিতে বসে আছে। এমন পরিস্থিতিতে কিছু রাশিচক্র এর সুফল পেতে চলেছে। আসুন জেনে নিই সেই রাশিগুলো কোনটি

deblina dey | Published : Aug 17, 2023 7:29 AM IST / Updated: Aug 23 2023, 12:03 PM IST

শ্রাবণ মাসের পূর্ণিমা তিথিতে ভাই-বোনের ভালোবাসার প্রতীক রাখি পূর্ণিমা উৎসব পালিত হয়। এবার এই উৎসব পালিত হবে ৩০ আগস্ট। সেই সঙ্গে ভাদ্র মাসের ছায়া রাত পর্যন্ত থাকবে। এই কারণে, বোনেরা তাদের ভাইদের শুধু রাতে বা ৩১ আগস্ট সকালে রাখি বাঁধতে পারবে।

অন্যদিকে, জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কিছু রাশির জাতক জাতিকাদের ভাগ্য রক্ষাবন্ধনের দিনে উজ্জ্বল হতে চলেছে, আবার কিছু রাশির জাতকদের সাবধান হওয়া দরকার। আসলে এই দিনে সুকর্ম, অতীগন্ড ও ধৃতি যোগ গঠিত হয়। যেখানে শনি ও চন্দ্র কুম্ভ রাশিতে বসে আছে। এমন পরিস্থিতিতে কিছু রাশিচক্র এর সুফল পেতে চলেছে। আসুন জেনে নিই সেই রাশিগুলো কোনটি।

মেষ রাশির জাতকরা অনেক সুবিধা পাবেন

মেষ রাশির জাতকদের জন্য রক্ষা বন্ধনের দিনটি খুব বিশেষ হতে চলেছে। এই দিনে বোনেরা তাদের ভাইদের চন্দনের পেস্ট দেন। এই দিনে মেষ রাশির জাতক জাতিকারা তাদের পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন, শুধু তাই নয়, এর পাশাপাশি সম্মান বৃদ্ধিও হবে। এই দিনে মেষ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্য যেমন ভালো থাকবে, তেমনই ব্যক্তি ব্যবসায়ও প্রচুর লাভ পাবেন।

মকর রাশির মানুষের ইচ্ছা পূরণ হবে

মকর রাশির জাতকরাও রক্ষা বন্ধনের দিনে অনেক সুবিধা পেতে চলেছেন। এই দিনে, বোনেরা তাদের ভাইদের কাছ থেকে তাদের কাঙ্ক্ষিত উপহার পেতে চলেছে, যা তাদের পছন্দ হবে। ভাইদের ব্যবসায় একটু মনোযোগ দিতে হবে। এর পাশাপাশি এই রাশির জাতকরা ব্যবসায় অর্থের সুবিধাও পেতে পারেন। বোনেরা এই দিনে তাদের ভাইদের কুমকুম এবং দই মিশিয়ে টিকা নিবেদন করে, যা তাদের জন্য খুব শুভ প্রমাণিত হবে।

মীন রাশির জাতকরা সুখবর পাবেন

মীন রাশির জাতক জাতিকারা রক্ষা বন্ধনের দিন সুখবর পেতে পারেন। এই দিনটি আপনার জন্য শুভ হওয়ার পাশাপাশি সমস্ত আটকে থাকা কাজগুলিও সম্পন্ন হবে। বোনদের এই দিনে ঘি-এর প্রদীপ জ্বালিয়ে ভাইদের আরতি করা উচিত।

Read more Articles on
Share this article
click me!