সোমবারে আটকে থাকা টাকা পাবেন এই রাশিগুলি, দেখে নিন ৬ ফেব্রুয়ারির আর্থিক রাশিফল

৬ ফেব্রুয়ারি সোমবার, যে রাশিগুলির জন্য আর্থিক বিষয়ে শুভ হবে, চলুন দেখে নেওয়া যাক আপনার আর্থিক রাশিফল ​​কী বলে। ১২ রাশির জাতক জাতিকাদের অর্থের দিক থেকে দিনটি কেমন যাবে দেখে নিন।

Web Desk - ANB | Published : Feb 6, 2023 5:20 AM IST

112

মেষ (Aries Today Horoscope): 
আজ, চাঁদ আপনার রাশিতে পঞ্চম ঘরে এবং শনি দশম ঘরে প্রবেশ করবে। ফলস্বরূপ, আজ আপনাকে আপনার কর্মক্ষেত্র বা অফিসে কিছু নতুন অধিকার দেওয়া যেতে পারে। সৃজনশীল কাজে আপনার আগ্রহ বাড়বে। বাল্যবিবাহের প্রেক্ষাপট বিরাজ করে চূড়ান্ত হতে পারে এবং পরিবারের সদস্যদের সঙ্গে কথা হবে।
 

212

বৃষ (Taurus Today Horoscope): 
আপনার রাশির অধিপতি শুক্র দশম ঘরে। প্রথম ঘরে বসে থাকা মঙ্গল সপ্তম ঘরে শুভ দৃষ্টিতে তাকিয়ে আছে। শুক্র পার্থিব আনন্দের প্রতিনিধি, তাই সন্ধ্যা পর্যন্ত সময় অতিবাহিত হবে প্রয়োজনীয় জিনিসের কেনাকাটায়। পরিবারের বড়দের সঙ্গে তর্কে জড়াবেন না। তাদের মতামতও শুনুন, এটি কার্যকর হবে।
 

312

মিথুন (Gemini Today Horoscope): 
তৃতীয় ঘরে চন্দ্র এবং রাশি থেকে দশম ঘরে মীন রাশিতে বৃহস্পতি আপনাকে আজ রাষ্ট্র ও পার্থিব প্রতিপত্তি থেকে অভিভূত করবে। ব্যবসায়িক অংশীদার এবং জীবনসঙ্গীর কাছ থেকেও পূর্ণ সহযোগিতা থাকবে। ঋণের বোঝা কমবে এবং অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। চাকরিজীবীরা আয় বাড়াতে কাজ করবেন।
 

412

কর্কট (Cancer Today Horoscope): 
আপনার রাশিতে মীন রাশিতে বৃহস্পতি এবং দ্বিতীয় ঘরে চন্দ্র আপনাকে চমৎকার সম্পত্তি এবং অনেক দিন আটকে থাকা অর্থ প্রদান করবে। নতুন সম্পর্কে স্থিতিশীলতা থাকবে। রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রেও ভালো সাফল্য পেতে পারেন, চেষ্টা চালিয়ে যান। সন্ধ্যার সময় প্রিয়জনের সঙ্গে শুভ উৎসবে কাটবে।
 

512

সিংহ (Leo Today Horoscope): 
আজ সিংহ রাশির জাতকদের জন্য একটি সফল দিন হবে এবং আপনি যেখান থেকে লাভের আশা করেছিলেন, সেখান থেকে আপনি অবশ্যই লাভ পাবেন। প্রতিযোগিতার ক্ষেত্রে এগিয়ে যাবে এবং আটকে থাকা কাজও শেষ হবে। সন্ধ্যা থেকে রাত পর্যন্ত সময় কাটবে হাসি-তামাশা, প্রিয়জনদের দেখা। খাবারের প্রতি বিশেষ যত্ন ও নিয়ন্ত্রণ রাখুন। ভাজা খাবার খাওয়া থেকে বিরত থাকুন।
 

612

কন্যা (Virgo Today Horoscope): 
দ্বাদশ ঘরে চন্দ্র আপনার রাশির সঙ্গে যোগাযোগ করছে, পঞ্চম ঘরে শনি আজ বন্ধুদের সঙ্গে অপ্রয়োজনীয় বিবাদ এবং অনর্থক ব্যয়ের কারণ। তাই আপনার চারপাশে একটি মনোরম পরিবেশ তৈরি করার চেষ্টা করুন। অফিসে হঠাৎ নতুন পরিবর্তন আপনাকে অবাক করে দিতে পারে। মহিলা সহকর্মী এবং অফিসাররা আপনাকে সহযোগিতা করতে পারেন।
 

712

তুলা ( Libra Today Horoscope): 
তুলা রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মহাপুরুষদের সঙ্গে মেলামেশা করার। আকস্মিক অকল্পনীয় উলটাপালটে উপকার পেতে পারেন। নতুন কাজে আইনি ও প্রযুক্তিগত দিকগুলো গুরুত্বের সঙ্গে বিবেচনা করেই কিছু সিদ্ধান্ত নিন। পুরনো আটকে থাকা কাজগুলো ঘরে বসে করার সুযোগও আসবে।
 

812

বৃশ্চিক (Scorpio Today Horoscope): 
আজ বৃশ্চিক রাশির জাতকদের ভাগ্য তাদের আর্থিক বিষয়ে সাহায্য করছে। আজ আপনার অর্থনৈতিক দিক শক্তিশালী হবে এবং অর্থ, সম্মান, যশ-খ্যাতি বৃদ্ধি পাবে। থেমে যাওয়া কাজ প্রমাণিত হবে - প্রিয়জনের সঙ্গে দেখা হবে। কথায় সংযম রেখে কথা বলুন, না হলে কাজ নষ্ট হয়ে যেতে পারে। সন্ধ্যায় আপনার প্রিয় মানুষের সঙ্গে দেখা আপনার উপকার করবে এবং আপনার মনও খুশি হবে। বেড়াতে গিয়ে মজা করার সুযোগ পাবেন।
 

912

ধনু (Sagittarius Today Horoscope): 
ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি মিশ্র। আপনি আপনার পুরানো দায় থেকে মুক্ত হতে পারেন। আপনার পরামর্শ মাঠে স্বাগত জানানো হবে। কিছু প্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রী ক্রয় করতে হতে পারে। আপনার পকেটের বিশেষ যত্ন নিন। পরিবারের সদস্যদের সঙ্গে সন্ধ্যার সময় কাটান।
 

1012

মকর (Capricorn Today Horoscope): 
আজ, আপনার রাশিচক্রের সপ্তম চন্দ্র নিকট এবং দূরের যাত্রা এবং রাজ্যের বিজয়ী। ভাই বোনের বিবাহের মত শুভ কাজে অংশগ্রহণের সুযোগ থাকবে। কোনও পুরানো বন্ধু বা আত্মীয় হঠাৎ আপনার সামনে উপস্থিত হতে পারে। যদি কেউ আপনার কাছে ঋণ চায় তবে তা কখনই দেবেন না। চাকরিজীবীদের জন্য পরিস্থিতি স্বাভাবিক থাকবে।
 

1112

কুম্ভ (Aquarius Today Horoscope): 
কুম্ভ রাশির অধিপতি শনি দ্বাদশ মকর রাশিতে রাজনৈতিক ক্ষেত্রে সাফল্যের কারক, সক্রিয় রাজনীতিতে অংশগ্রহণের সম্ভাবনা তৈরি হচ্ছে। প্রতিদ্বন্দ্বীরা প্রতিযোগিতায় পিছিয়ে থাকবে। দিনের দ্বিতীয়ার্ধে শুভ ব্যয়ও খ্যাতি বৃদ্ধির। দাতব্য কাজেও ব্যয় হতে পারে। বিনিয়োগে ভালো লাভ হবে তবে প্রথমে বিশেষজ্ঞের পরামর্শ নিন।
 

1212

আজ মীন রাশির জাতক জাতিকাদের সম্পদ বৃদ্ধি পাবে। আপনি আপনার মাতামহের কাছ থেকে সম্মান পাবেন। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। গোপন শত্রুরা চাকরিতে গসিপ করবে, যার কারণে সন্ধ্যায় ঝামেলা হতে পারে। আপনার রাশির অধিপতি বৃহস্পতি পথে রয়েছে। অতএব, আপনার গুরুর প্রতি আনুগত্য ও ভক্তি রাখুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos