গোলাপ শুধু ভালোবাসার বার্তা দেয় না, আপনার জন্য ধনী হওয়ার পথ খুলে দেয়, জানুন কীভাবে

বাস্তুশাস্ত্রে গোলাপ ফুলের কিছু প্রতিকারের কথা বলা হয়েছে। যা করলে আপনার জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি থাকে এবং আপনার ইচ্ছা পূরণ হয়। তাহলে আসুন আজ এই প্রবন্ধে আমরা আপনাদের বলব গোলাপ ফুলের ব্যবহার, যা ঘরে সুখ, শান্তি ও সমৃদ্ধি আনে।

Web Desk - ANB | Published : Dec 8, 2022 12:58 PM IST

গাছপালা, ফুল, বাগান আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ। ঘর সাজানো থেকে শুরু করে পূজায় আমরা যেভাবে ফুল ব্যবহার করি, ভগবান আমাদের বিভিন্ন ধরনের ফুল দিয়েছেন, তার মধ্যে গোলাপকে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। যাইহোক, গোলাপ প্রেম এবং স্নেহের প্রতীক হিসেবে বিবেচিত হয়। বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, ঘরে তাজা ফুল রাখলে একদিকে যেখানে ইতিবাচক শক্তির যোগাযোগ হয়। সেই সঙ্গে ব্যক্তি উন্নতির পথে হাঁটে এবং ঘরের পরিবেশ থাকে মনোরম।

কিন্তু জানেন কি, বাস্তুশাস্ত্রে গোলাপ ফুলের কিছু প্রতিকারের কথা বলা হয়েছে। যা করলে আপনার জীবনে সুখ, শান্তি ও সমৃদ্ধি থাকে এবং আপনার ইচ্ছা পূরণ হয়। তাহলে আসুন আজ এই প্রবন্ধে আমরা আপনাদের বলব গোলাপ ফুলের ব্যবহার, যা ঘরে সুখ, শান্তি ও সমৃদ্ধি আনে।

গোলাপ ফুলের এই প্রতিকারগুলো করুন

-যদি আপনার আর্থিক অবস্থা বারবার খারাপ হতে থাকে, তাহলে সন্ধ্যায় আরতির সময় একটি গোলাপ ফুলে কর্পূর জ্বালিয়ে মা ভগবতীকে অর্পণ করুন, এতে আপনার সমস্ত সমস্যা দূর হবে এবং আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। এছাড়াও শুক্রবারে একটি পানের মধ্যে রেখে মা দুর্গার উদ্দেশ্যে পাঁচটি গোলাপের পাপড়ি নিবেদন করুন, আপনার জীবনে কখনও অর্থের অভাব হবে না।

- যদি আপনার জীবনের সংকট কাটানোর নাম না নিচ্ছে, তাহলে শনিবার হনুমান জিকে সিঁদুর ও তেলের সঙ্গে গোলাপ ফুল অর্পণ করুন। এটি আপনার জীবনে কখনই কোনও সমস্যা সৃষ্টি করবে না।

- জীবনে এত পরিশ্রম করেও যদি সাফল্য না পান তবে শনিবার শনিদেবকে গোলাপ ফুল দিয়ে একটি বই অর্পণ করুন, এটি আপনাকে জীবনে সর্বদা সাফল্য দেবে।

- যদি আপনার মানসিক চাপ দিন দিন বাড়তে থাকে, তাহলে মঙ্গলবার হনুমানজির পায়ে গোলাপ ফুল অর্পণ করুন, এতে আপনার মানসিক কিছুটা নিরাময় হবে।

- যদি আপনার জীবনে সবসময় অর্থের অভাব থাকে, তবে আপনি বৃহস্পতিবার ভগবান বিষ্ণুকে গোলাপ ফুল অর্পণ করুন, কারণ এর ফলে আপনার জীবনে কখনও অর্থের অভাব হবে না।

- ঘরে গোলাপ পাতা রাখার জন্য সকালে একটি কাচের বাটিতে গোলাপ পাতা রেখে তাতে জল ভরে এমন জায়গায় রাখুন যেখান থেকে বাইরে থেকে তাজা বাতাস ঘরে প্রবেশ করে। এইভাবে, এই সুবাস সম্পূর্ণরূপে ঘরে ছড়িয়ে পড়বে এবং আপনার ঘর সতেজতায় ভরে উঠবে। বাড়িতে ইতিবাচক শক্তির যোগাযোগ থাকবে এবং পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

Share this article
click me!