২০২৪ সালে কেমন থাকবে ধনু রাশির কেমন কাটবে বছর! জানুন অর্থ পরিবার ব্যবসা সম্পর্ক-সহ বিস্তারিত

বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। বাইরের জায়গার সঙ্গে যোগাযোগ অর্থ উপার্জনে উপকারী হবে। দাম্পত্য জীবনে কিছু অশান্তি ও সমস্যা থাকবে। পারিবারিক জীবনে বিবাদের সম্ভাবনা বেশি থাকবে। অংশীদারিত্বে কাজ করবেন না অন্যথায় ক্ষতির সম্মুখীন হতে হবে।

 

deblina dey | Published : Dec 17, 2023 4:38 AM IST

Sagittarius Yearly Horoscope 2024: ২০২৪ সাল ধনু রাশির জাতকদের জন্য সৌভাগ্যের হতে চলেছে। তারা অত্যন্ত কঠিন পরিস্থিতিতেও তাদের পতাকা উত্তোলন করবে এবং ধর্মের শুভ কাজে নিয়োজিত থাকবে। আপনি সন্তানের সঙ্গে সম্পর্কিত ভাল ফলাফল পাবেন। বুদ্ধিবৃত্তিক কাজে আরও চমত্কার দেখাবে। উন্নতির পথ খুলে যাবে এবং প্রতিযোগিতা ইত্যাদিতে সাফল্য লাভের ভালো সম্ভাবনা রয়েছে। কঠোর পরিশ্রমের মাধ্যমে অর্থ উপার্জনের পথ খুলে যাবে এবং আপনি শক্তিতে পূর্ণ হবেন।

বিদেশ ভ্রমণের সুযোগ আসবে। বাইরের জায়গার সঙ্গে যোগাযোগ অর্থ উপার্জনে উপকারী হবে। দাম্পত্য জীবনে কিছু অশান্তি ও সমস্যা থাকবে। পারিবারিক জীবনে বিবাদের সম্ভাবনা বেশি থাকবে। অংশীদারিত্বে কাজ করবেন না অন্যথায় ক্ষতির সম্মুখীন হতে হবে।

জানুয়ারি থেকে ডিসেম্বর ২০২৪ ধনু রাশিফল ​-

অর্থ লাভের দিক থেকে ধনু রাশির জাতকদের জন্য জানুয়ারি মাসটি ভালো যাবে। বিনোদন ও ভ্রমণ ইত্যাদিতে সময় কাটবে। হঠাৎ করে অর্থলাভের সম্ভাবনাও থাকবে। বন্ধুবান্ধবের সঙ্গে ঘনিষ্ঠতা ইত্যাদি উপকারী হবে।

ফেব্রুয়ারী মাসে আপনাকে উত্থান-পতনের মুখোমুখি হতে হবে এবং আপনার চলমান কাজে বাধা হওয়ার সম্ভাবনা রয়েছে। আরও বাধা থাকবে। আপনি কঠোর পরিশ্রমের সঙ্গে এই বাধাগুলির মুখোমুখি হবেন এবং সমস্যাগুলি সমাধানে সফল হবেন। যানবাহন ইত্যাদি কেনারও সম্ভাবনা রয়েছে এবং সন্তান-সম্পর্কিত কিছু সুখবর শোনা যেতে পারে।

মার্চ ও এপ্রিল মাসে মিশ্র প্রভাব থাকবে। টাকা পাবে। সেখানেও অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে ভাল যোগাযোগ তৈরি হবে তবে সম্পত্তি এবং যানবাহন ইত্যাদি সংক্রান্ত বিষয়ে কিছু সমস্যা দেখা দিতে পারে। অনিদ্রা সমস্যা হতে পারে। মার্চের শেষ ভাগে পরিস্থিতি ভালো থাকবে। বিনোদন ইত্যাদিতে অর্থ ব্যয় হবে এবং ভ্রমণ হবে।

এপ্রিল মাসটি সবদিক থেকেই ভালো যাবে। প্রতিটি কাজ সহজে সম্পন্ন হবে। যানবাহন ইত্যাদি কিনতে পারেন। আপনি সম্পত্তি কেনার পরিকল্পনাও করতে পারেন। ধর্মীয় কাজের প্রতি আগ্রহ থাকবে এবং সন্তান সংক্রান্ত শুভ ফলও পাওয়া যাবে। শিক্ষাক্ষেত্রে অগ্রগতির পথ খুলে যাবে।

মে ও জুন মাস হবে সংগ্রামে পূর্ণ। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে হবে। রক্তচাপ সংক্রান্ত সমস্যা হতে পারে এবং বক্ষব্যাধি আপনাকে বিরক্ত করতে পারে। হাঁটুতে আঘাতের সম্ভাবনা থাকবে। পরিবারে ঝগড়া হতে পারে। মানসিক চাপ বাড়বে এবং এর কারণে আপনাকে অপ্রয়োজনীয় ভ্রমণে যেতে হতে পারে। অর্থ ব্যয়ও হতে পারে। কোনও কারণ ছাড়াই শত্রুরা আপনাকে হয়রানি করতে পারে।

জুলাই ও আগস্ট মাসও হবে সংগ্রামের। এ সময় জ্বর বা ভাইরাল ইনফেকশন বা যেকোনও ধরনের চর্মরোগ হওয়ার সম্ভাবনা থাকবে। কর্মকর্তারা কর্মক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারেন। বুকে আঘাতের সম্ভাবনা থাকবে, তাই গাড়ি চালানোর সময় বিশেষ যত্ন নিন ইত্যাদি। পেটের লিভারে ইনফেকশন হওয়ার সম্ভাবনা থাকবে। আগস্ট মাসে, উন্নতির পথ আবার খুলতে শুরু করবে এবং ক্ষয়প্রাপ্ত কাজগুলি স্বয়ংক্রিয়ভাবে সমাধান হতে শুরু করবে। বাড়িতে একটি ভাল পরিবেশ তৈরি হবে এবং সুখ বৃদ্ধি পাবে।

সেপ্টেম্বর ও অক্টোবর মাস বেশিরভাগই ভালো যাবে। ভাগ্য আপনার পাশে থাকবে। জ্ঞানী লোকের সান্নিধ্যে লাভবান হবেন এবং ধর্মীয় কাজে অংশ নিতে পারবেন। বুদ্ধিবৃত্তিক কাজে কম লাভ হবে কারণ বৃহস্পতি পিছিয়ে যাওয়ায় শিক্ষা ইত্যাদিতে সমস্যা হবে।

নভেম্বর ও ডিসেম্বর মাসে মিশ্র প্রভাব থাকবে। এ সময় ঘরোয়া দুশ্চিন্তা বাড়বে। অংশীদারিত্বের একজন অংশীদার তার বিশ্বাসের সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারে। সন্তান-সম্পর্কিত কোনও বিশেষ উদ্বেগ আপনাকে বিরক্ত করতে পারে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। ডিসেম্বরে কিছু ঝামেলা ইত্যাদির পরে আর্থিক লাভের সম্ভাবনা থাকবে। জমি, যানবাহন ইত্যাদি সুবিধা থাকবে। আপনি জমি বা যানবাহন থেকে অর্থ পাবেন বা আপনি একটি নতুন যান বা জমি কিনতে পারেন। পরিবারে বেশিরভাগ ক্ষেত্রে একটি ভাল এবং সুখী পরিবেশ থাকবে। ছোট ছোট দ্বন্দ্ব আসতেই থাকবে।

ধনু স্বাস্থ্য, কর্মজীবন, শিক্ষা, বিবাহিত জীবন রাশিফল ​​২০২৪-

স্বাস্থ্য: ২০২৪ সাল আপনার স্বাস্থ্যের জন্য মিশ্র প্রভাব ফেলবে। এতে গুরুতর কোনও সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। স্বাস্থ্যের ক্ষেত্রে ছোট উত্থান-পতন থাকবে। স্বাস্থ্য একটু ঢিলেঢালা হবে কিন্তু বড় সমস্যা হবে না। বুকে আঘাত বা পায়ে আঘাতের সম্ভাবনা থাকবে, আপনার স্বাস্থ্যের যত্ন নিন।

ব্যবসা এবং অর্থ : ২০২৪ সাল ধনু রাশির জাতকদের জন্য ব্যবসা এবং অর্থ অর্জনের জন্য ভাল হবে। উন্নতির সুযোগ থাকবে। সম্পদ অর্জনের পথ খোলা থাকবে। আপনি যথেষ্ট টাকা পাবেন এবং বাইরে থেকে টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে।

শিক্ষা: ২০২৪ সাল ধনু রাশির জাতকদের জন্য শিক্ষা ও সন্তানের ক্ষেত্রে ভালো যাবে। শিক্ষাক্ষেত্রে কোনও গুরুতর সমস্যা বা কোনও ধরনের বাধা থাকবে না। সন্তানদের কাছ থেকেও ভালো ফল পাবেন এবং সুখবর শুনতে পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতির জন্য এটি একটি ভাল সময় হবে। যতটা সম্ভব জ্ঞান অর্জন শুভ ফল দেবে।

বিবাহিত জীবন: বিবাহিত জীবনে পারিবারিক কলহের সম্ভাবনা থাকবে। সম্পর্কের মধ্যে অশান্তি হতে পারে বা কিছু সময়ের দূরত্ব সম্ভব হবে। তবে কিছুক্ষণ পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে।

Share this article
click me!