Saturn Transit: মারাত্মক কুদৃষ্টি দিতে চলেছে শনি! কোন কোন রাশির ভাগ্যে প্রচণ্ড খারাপ সময় আসতে চলেছে, জেনে নিন

শনির অশুভ দৃষ্টির প্রভাবে কয়েকটি রাশির জাতক-জাতিকারা খুব কঠিন সময়ের কবলে পড়তে পারেন।

Sahely Sen | Published : Mar 10, 2024 3:29 AM IST / Updated: Mar 10 2024, 09:00 AM IST

১৮ মার্চ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে শনি গ্রহ। এই গমনের সঙ্গে সঙ্গে ৩ টি রাশির জাতক জাতিকাদের ভাগ্যে প্রচণ্ড খারাপ সময় আসতে চলেছে বলে জানিয়েছেন জ্যোতিষ বিশেষজ্ঞরা। শনির অশুভ দৃষ্টির প্রভাবে তিনটি রাশির জাতক-জাতিকারা খুব কঠিন সময়ের কবলে পড়তে পারেন। এইসমস্ত ব্যক্তিদের স্বাস্থ্য, রোজগার, চাকরি বা ব্যবসা, এমনকি পারিবারিক সম্পর্কের উপরও নেতিবাচক প্রভাব পড়তে পারে।
 

মিথুন রাশি: এই রাশির উপরে শনির উত্থানের নেতিবাচক প্রভাব পড়তে চলেছে। তাই সাবধানে পথ চলার চেষ্টা করুন। ব্যবসায় আর্থিক ক্ষতি হতে পারে। কেরিয়ার ও ব্যবসায় আর্থিক ক্ষতির শিকার হতে পারেন আপনি। অর্থ বিনিয়োগের ক্ষেত্রেও সাবধান হতে হবে। আগে চিন্তাভাবনা করে তারপর কাজে হাত দিন। আয় কম হবে., ব্যয় হবে বেশি। যার কারণে আপনার পরিবারের জন্য নানা কাজে বাধা আসতে পারে।



বৃশ্চিক রাশি: শনির উদয়ের জেরে এই রাশির জাতকদের উপর নেতিবাচক প্রভাব পড়তে চলেছে। কাজে গাফিলতির কারণে বসের সঙ্গে বিবাদ হতে পারে আপনার। কর্মজীবন বা ব্যবসার জন্য একটি দীর্ঘ ভ্রমণ করতে হতে পারে। সেই যাত্রায় আসতে পারে পর পর ক্লান্তি ও বাধা। পড়ুয়াদেরও সতর্ক থাকতে হবে। মানসিক চাপও থাকতে পারে।




মীন রাশি: শনির উদয়ের কারণে নেতিবাচক প্রভাব পড়তে চলেছে এই রাশির জাতক-জাতিকাদের জীবনে। রাস্তায় গাড়ি চালানোর সময় সাবধান ও সতর্ক থাকুন। দুর্ঘটনার কবলে পড়ার সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনীয় তর্কে জড়াবেন না, অন্যথায় আইনি ঝামেলায় পড়তে পারেন। ঘরোয়া বিবাদ বাড়তে পারে আপনার। পাবিরাবিক বিষয় নিয়ে বাড়ির বড়দের সঙ্গে বিবাদ হতে পারে। আর্থিক ক্ষতিও হতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

Share this article
click me!