পিছিয়ে থাকার পর সরাসরি ঘুরবে শনি, এই রাশিগুলিকে সমৃদ্ধ করবে সবদিক থেকে

১৭ জুন, ২০২৩ তারিখে শনি তার নিজস্ব রাশি কুম্ভতে পিছিয়ে গিয়েছে। ১৪০ দিন পূর্ববর্তী অবস্থায় থাকার পর, ৪ নভেম্বর ২০২৩ তারিখে শনি সরাসরি ঘুরতে চলেছে। ৪ নভেম্বর দুপুর ১২ টা ৩১ মিনিটে শনি সরাসরি চলতে শুরু করবে।

 

deblina dey | Published : Sep 22, 2023 7:03 AM IST

বিচারক এবং ন্যায়ের দেবতা শনিদেব ৪ নভেম্বর ২০২৩-এ সরাসরি পথে চলতে শুরু করবে। এটি কিছু রাশির উপর ইতিবাচক প্রভাব ফেলবে এবং শনি সরাসরি তাদের শুভ ফল দেবে। শনি বর্তমানে বিপরীতমুখী অবস্থায় আছে। ১৭ জুন, ২০২৩ তারিখে শনি তার নিজস্ব রাশি কুম্ভতে পিছিয়ে গিয়েছে। ১৪০ দিন পূর্ববর্তী অবস্থায় থাকার পর, ৪ নভেম্বর ২০২৩ তারিখে শনি সরাসরি ঘুরতে চলেছে। ৪ নভেম্বর দুপুর ১২ টা ৩১ মিনিটে শনি সরাসরি চলতে শুরু করবে।

যখন শনি সরাসরি থাকে, তখন এটি সোজা চলতে শুরু করে। প্রত্যক্ষ অবস্থায় শনিদেব অনেক রাশিকে শুভ ফল প্রদান করবেন। শনি প্রত্যক্ষ হওয়ার সঙ্গে সঙ্গে অনেক রাশির জাতকের চাকরি, ব্যবসা এবং অর্থের দিক থেকে লাভবান হবেন।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন ৪ নভেম্বর শনি সরাসরি ঘুরবে, তখন অনেকগুলি শুভ যোগ এবং রাজযোগও তৈরি হবে। এছাড়া এই সময় শশ রাজযোগও গঠিত হবে। এই শুভ যোগ এবং রাজযোগে, শনি সরাসরি থাকবে এবং ৪টি রাশির চিহ্নগুলিকে উপকৃত করবে। আসুন জেনে নেই এই রাশি সম্পর্কে।

বৃষ রাশি: ৪ নভেম্বর শনি সরাসরি ঘুরে আসার পরে, এটি বৃষ রাশির জাতকদের উপর তার আশীর্বাদ বর্ষণ করবে। শনি আপনার রাশি থেকে দশম ঘরে গমন করবে এবং এর থেকে আপনি আর্থিকভাবে লাভবান হবেন। এই সময়ে, আপনি চাকরি এবং ব্যবসায় লাভ অর্জনে সফল হবেন। এছাড়া কর্মক্ষেত্রে আপনার অবস্থান, প্রতিপত্তি ও সম্মানও বৃদ্ধি পাবে।

সিংহ রাশি: শনিদেব সরাসরি পা বাড়ালেই সিংহ রাশির জাতক-জাতিকার ভালো দিন শুরু হবে। আপনার রাশিচক্র থেকে শনি সরাসরি সপ্তম ঘরে যাচ্ছে, যার কারণে আপনার রাশিতে শশ রাজযোগ তৈরি হবে এবং এটি আপনার আর্থিক দিককে শক্তিশালী করবে। শনির কৃপায় আপনার পারিবারিক ও দাম্পত্য জীবনও সুখের হবে।

মকর: আপনার রাশি থেকে শনি সরাসরি অর্থের ঘরে থাকবে। এর মাধ্যমে মকর রাশির জাতকরা অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। শনি মহারাজের কৃপায় জীবনে চলমান সমস্যাগুলিও শেষ হয়ে যাবে এবং আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন।

কুম্ভ রাশি: নভেম্বরে শনি সরাসরি ঘুরে আসা কুম্ভ রাশির জাতকদের জন্যও উপকারী প্রমাণিত হবে। কারণ আপনার রাশিতে শষ রাজযোগ তৈরি হতে চলেছে। এতে আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনি ব্যবসায় দ্বিগুণ লাভ পাবেন। শনি প্রত্যক্ষ হবে এবং আপনাকে বস্তুগত সুখ প্রদান করবে।

Share this article
click me!