শুক্রবারের এই প্রতিকার বাড়িতে অর্থ বৃষ্টি শুরু করবে, সমাজে বাড়বে সম্মান

শুক্রবার কিছু কৌশল কাজে লাগাতে পারেন। এই প্রতিকারগুলি করলে দেবী লক্ষ্মী খুব খুশি হন এবং জীবনের সমস্ত ঝামেলা দূর করেন। আসুন জেনে নেওয়া যাক সেই কৌশলগুলো কী কী।

 

deblina dey | Published : Sep 22, 2023 5:39 AM IST

Friday Remedy: যে কোনও সবজিতে হিং ব্যবহার করা মাত্রই এর সুগন্ধ পুরো ঘরকে সুগন্ধী করে তোলে। এটি কেবল স্বাদের জন্যই নয়, স্বাস্থ্যের জন্যও খুব ভাল বলে মনে করা হয়। হিং সহজেই দোকানে পাওয়া যায়। কিন্তু আজ হিং সংক্রান্ত জ্যোতিষশাস্ত্রীয় প্রতিকার সম্পর্কে জেনে নিন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, আপনি যদি দারিদ্র্য, অসুস্থতা এবং ঘরোয়া ঝামেলার মুখোমুখি হন, তবে আপনার শুক্রবার হিং সম্পর্কিত কিছু কৌশল কাজে লাগাতে পারেন। এই প্রতিকারগুলি করলে দেবী লক্ষ্মী খুব খুশি হন এবং জীবনের সমস্ত ঝামেলা দূর করেন। আসুন জেনে নেওয়া যাক সেই কৌশলগুলো কী কী।

শুক্রবার হিং সংক্রান্ত প্রতিকার-

১) চাকরি পেতে এই ব্যবস্থাগুলো করুন

আপনি যদি চাকরি হন্য হয়ে খুঁজছেন তবে চিন্তা করবেন না। শুক্রবার এই টোটকাকে কাজে লাগাতে পারেন। এক চিমটি হিং নিয়ে মাথার উপর থেকে পা পর্যন্ত দিয়ে ৩ বার করে ঘুরিয়ে । এর পর রাস্তার মোড়ে ফেলে দিন। কেউ যেন আপনাকে এটা করতে না দেখে সেদিকে বিশেষ খেয়াল রাখুন। বলা হয়, এই কৌশলটি করার পর চাকরি পাওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

২) মুলতুবি কাজ সম্পন্ন করতে-

আপনার যদি মনে হয় কোনও জাদুবিদ্যার কারণে আপনার কাজ আটকে যাচ্ছে, তাহলে হিং জল দিয়ে গার্গল করুন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, পূর্ণিমার রাতে এটি করা উপকারী বলে মনে করা হয়। এতে অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা বেড়ে যায়।

৩) টাকা ঘরে আসার জন্য-

বাড়ি থেকে দারিদ্র্য ও দুর্দশা দূর করতে ৫ গ্রাম হিং, ৫ গ্রাম কর্পূর এবং ৫ গ্রাম কালো গোলমরিচের গুঁড়ো মিশিয়ে খান। এরপর সেই গুঁড়ো দিয়ে সরিষার আকারের ট্যাবলেট তৈরি করুন। তারপর সেই বড়িগুলিকে ২ টি আলাদা পুঁটলি বেঁধে দিন। এর পর এক পুঁটলির বড়ি সন্ধ্যায় এবং অন্যটির সকালে পুড়িয়ে দিন। কথিত আছে এটি করলে ঘরে অর্থের প্রবাহ বাড়ে।

Share this article
click me!