বড়দিনের উপহার দিন রাশি অনুসারে, দেখে নিন কার জন্য কেমন উপহার উপযুক্ত

বড়দিনের উৎসবে উপহার দেওয়ার রীতি প্রচলিত। এবার উপহার দিন রাশি অনুসারে। জেনে নিন কোন রাশির ছেলে মেয়েদের জন্য কেমন উপহার উপযুক্ত। রইল তালিকা।

Web Desk - ANB | Published : Dec 25, 2022 6:20 AM IST / Updated: Dec 25 2022, 12:24 PM IST

112

মেষ (Aries)- মেষ রাশির জাতক জাতিকারা সব সময় অ্যাডভেঞ্চার পছন্দ করেন। এরা আকর্ষণীয় উপহার পছন্দ করেন। ক্রীড়ার সরঞ্জাম উপহার দিতে পারেন মেষ রাশির ছেলে মেয়েদের। রাশি চক্রের প্রথম রাশি হল মেষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। এরা তেজস্বী, স্পষ্টবক্তা ও নির্ভীক স্বভাবের হয়ে থাকেন।

212

বৃষ (Taurus)- - রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ছেলে মেয়েরা বড়দিনের দিন ব্যাগ, জুতো উপহার দিতে পারেন। এমন উপহার এরা খুবই পছন্দ করেন। এরা শৌখিন স্বভাবের মানুষ হন। বড়দিনের দিন এমন উপহার মন কাড়বে বৃষ রাশির।   

312

মিথুন (Gemini)- রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। ভিডিও গেমস উপহার সিতে পারেন। কিংবা সিনেমা সেট উপহার দিন মিথুন রাশির ছেলে মেয়েদের। এমন উপহার মন কাড়বে সকলের।

412

কর্কট (Cancer)- রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। কর্কটর রাশির ছেলে মেয়েদের এমন উপহার দিন যা বিশেষ অর্থ বহন করে। এমন উপহার মন কাড়বে এই রাশির ছেলে মেয়েদের। 

512

সিংহ (Leo)- রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। পোশাক উপহার দিতে পারেন এদের। এদের পছন্দসই পোশাক কিনে ফেলুন। এরা নিত্য নতুন পোশাক পরতে পছন্দ করেন। এরা নিজের সাজ পোশাক নিয়ে খুবই এক্সপেরিমেন্ট করে থাকেন।  

612

কন্যা (Virgo)- রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। গ্যাসেট, কোনও সুন্দর পাত্র কিংবা শো পিশ দিতে পারেন। এমন উপহার মন কাড়বে কন্যা রাশির। এরা এই ধরনে জিনিস খুবই পছন্দ করেন। কোনও ব্যবহারিক জিনিস উপহার দিতে পারেন।   

712

তুলা (Libra)- এই রাশির ছেলে মেয়েরা খুবই আবেগপ্রবণ হয়ে থাকেন। রাশি চক্রের সপ্তম রাশি হল তুলা। এই রাশি অধিকর্তা গ্রহ হল শুক্র। এদের দিতে পারেন ফুলদানি। কিংবা নিত্য নতুন ফুল দিন। এমন জিনিস মন কাড়বে তুলা রাশির। বাড়ির সাজানোর জিনিস উপহার দিতে পারে তুলা রাশিকে। 

812

বৃশ্চিক (Scorpio)- রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বৃশ্চিক রাশিকে কী উপহার দেবেন তা সকলে ঠিক করতে পারেন না। এদের রহস্যময় কিছু দিতে পারেন। পাজেল গেমস উপহার দেওয়া এদের জন্য উপযুক্ত। কিংবা এমন কোনও জিনিস দিতে পারেন যা বুদ্ধি দিয়ে বিচার করা যায় এমন গেমস উপহার দিন।   

912

ধনু (Sagittarius)- রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। ভ্রমণে এরা খুবই আগ্রহী থাকেন। এদের ভ্রমণের বই উপহার দিতে পারেন। ভ্রমণে ব্যবহৃত জিনিস উপহার দিতে পারেন। ধনু রাশির জাতক জাতিকাতে দিতে পারেন এমন উপহার।

1012

মকর (Capricorn)- রাশি চক্রের দশম রাশি মকর। এই রাশির অধিকর্তা গ্রহ হল শনি। এই রাশির ছেলে মেয়েরা টেক স্যাভি হয়ে থাকেন। এদের এমন কোনও টেকনোলজি জিনিস উপহার দিন। মকর রাশির ছেলে মেয়েদের যে কোনও গ্যাজেট উপহার দিন। মন কাড়বে সকলের।  

1112

কুম্ভ (Aquarius)- রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ। এই রাশির অধিকর্তা শনি। দিতে পারেন চকোলেট। বড়দিনের উৎসব হিসেবে চকোলেট আকর্ষণীয়। আজ চকোলেট দিন কুম্ভ রাশির ছেলে মেয়েদের। কিংবা দিতে পারেন ফোটোফ্রেম। এমন উপহার মন কাড়বে সকলের।  

1212

মীন (Pisces)- রাশি চক্রের দ্বাদশ রাশি হল মীন রাশি। বই, আলো কিংবা কোনও হাতে তৈরি দিনিস দিতে পারেন মীন রাশির ছেলে মেয়েদের। এমন উপহার মন কাড়বে তাদের। বড়দিনের উপহারের জন্য সেরা অপশন হল এমন জিনিস।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos